বাংলা নিউজ > বায়োস্কোপ > ৬০ বছরে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে! জামাইষষ্ঠীতেই শুভকাজ সারলেন আশিস বিদ্যার্থী

৬০ বছরে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে! জামাইষষ্ঠীতেই শুভকাজ সারলেন আশিস বিদ্যার্থী

ফের বিয়ে করলেন আশিস বিদ্যার্থী (ছবি-ফেসবুক)

Ashish Vidyarthi Wedding: এর আগে শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজোশি বড়ুয়ার সঙ্গে বিয়ে হয়েছিল জাতীয় পুরস্কার জয়ী অভিনেতার। তবে সেই বিয়ে টেকেনি। এবার কলকাতারই ফ্যাশন উদ্যোক্তার সঙ্গে রেজিস্ট্রি ম্যারেজ সারলেন আশিস বিদ্যার্থী। 

৬০ বছর বয়সে নতুন ইনিংস শুরু করেন অভিনেতা আশিস বিদ্যার্থী। বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিন কলকাতায় দ্বিতীয় বিয়ে সেরে ফেললেন জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা। পাত্রী, রূপালি বড়ুয়া অসমের মেয়ে, কলকাতার এক নামী ফ্যাশন হাউসে কর্মরতা। এদিন ঘনিষ্ঠ মানুষজনের উপস্থিতিতে কোর্ট ম্যারেজ সারেন আশিস ও রূপালি।

এর আগে কলকাতার জামাই ছিলেন আশিস। অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজোশি, তবে সেই বিয়ে টেকেনি। এবার নতুন করে গাঁটছড়া বাঁধলেন আশিস। বিয়ের পর্ব সেরে উচ্ছ্বসিত এই জুটি। রূপালির সঙ্গে প্রেমের কথা গোপন রেখেছিলেন আশিস, বিয়ে করে চমকে দিলেন সকলকে।

এই বিয়ে যেন ‘টু স্টেট’-এর বাস্তব প্রতিচ্ছবি। কেরলের ট্রাডিশন্যাল মুন্ডু বা ধুতি আর কুর্তায় দেখা মিলল বরের। সঙ্গে গলায় ঝুলল অসমের ‘গামোছা’। অন্যদিকে সোনালি পাড়ের সাদা মেঘলা চাদরে সাজলেন রূপালি। পাড়ের উপর নজরকাড়া ময়ূরের নকশা। পোশাক অসমিয় হলেও সঙ্গে রইল কেরলের বিখ্যাত টেম্পল জুয়েলারি। চুল খোঁপা করে বাঁধা, হালকা মেক আপে ঝলমল করলেন আশিসের অর্ধাঙ্গিনী।

বিয়ের পর্ব সেরে ই-টাইমসকে অভিনেতা জানান, ‘জীবনের এই পর্যায়ে রূপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।’ কিন্তু কীভাবে রূপালির সঙ্গে আলাপ তাঁর? হাসিমুখে জবাব দিলেন, ‘সেটা লম্বা গল্প, তা না হয় পরে একদিন শোনাব’। সবটাই ভাগ্যের খেল তা জানিয়ে দিলেন নবদম্পতি। অল্পদিনের পরিচয় তাঁদের তাও স্পষ্ট করলেন।

নেতিবাচক চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে ওস্তাদ আশিস বিদ্যার্থী। কেমনভাবে আশিসের প্রেমে পড়লেন রূপালি? তাঁর সটান জবাব, ‘উনি একজন ভালো মনের মানুষ, ওঁনার সঙ্গ পাওয়াটা সৌভাগ্যের’।

<p>অসমের মেয়েকে বিয়ে করলেন আশিস </p>

অসমের মেয়েকে বিয়ে করলেন আশিস 

১৯৮৬ সালে অভিনয় সফর শুরু করেন আশিস বিদ্যার্থী। গত চার দশকে ৩০০-র বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন ১১টি ভারতীয় ভাষার ছবিতে। ‘দ্রোহকাল’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি। তাঁর নতুন সফরের জন্য শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন ভক্তরা। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শেয়ার বাজারে চলতে থাকা 'দুষ্টুমি' ধরতে ব্যবহার হচ্ছে AI, জানালেন খোদ SEBI সদস্য হাত মেলাচ্ছে রিলায়েন্স-ডিজনি, অনলাইন ক্রিকেট সম্প্রচারে আসবে যুগান্তকারী বদল? আমার ভাই, স্বপ্ন সত্যি করার সময় এসে গিয়েছে- ধ্রব জুরেলের জন্য রিঙ্কুর বার্তা ধনু, মকর, কুম্ভ, মীনের সোমবার কেমন কাটবে? দেখে নিন ২৬ ফেব্রুয়ারির রাশিফল বছরে ৩ মাস ‘নো ওয়ার্ক পলিসি’, জুন থেকে অগস্ট কোথায় গিয়ে থাকেন সইফ-করিনা? জলে গেল দাসেনের শতরান, ‘৪১৪ রানের’ রুদ্ধশ্বাস ম্যাচে আফ্রিদিদের হারালেন বাবররা আম্পায়ার্স কল নিয়ে কাঁদছে ইংল্যান্ড, এদিকে সেভাবেই ৪ জন ভারতীয় আউট হয়ে হল রেকর্ড সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফলে শবে বরাতের জন্য আজ ব্যাঙ্ক বন্ধ কলকাতা-সহ বাংলায়? মার্চে কোন ৯ দিন ছুটি থাকবে? মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ লাকি কে? ২৬ ফেব্রুয়ারির রাশিফল দেখে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.