বাংলা নিউজ > বায়োস্কোপ > Amisha-Ashmit: ‘বোন ভুল পথে পরিচালিত...’ আমিশার সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে কী বললেন অস্মিত?

Amisha-Ashmit: ‘বোন ভুল পথে পরিচালিত...’ আমিশার সঙ্গে সম্পর্কের রসায়ন নিয়ে কী বললেন অস্মিত?

আমিশার সঙ্গে সম্পর্কের রসায়ন গভীর নয়, জানালেন অশ্মিত

Amisha-Ashmit: ভাইবোন অস্মিত প্যাটেল এবং আমিশা প্যাটেল প্রায়শই তাদের উত্তাল সম্পর্কের জন্য শিরোনাম হয়েছেন। সিদ্ধার্থ কান্নানের সাথে একটি নতুন সাক্ষাত্কারে, অস্মিত আমিশার সঙ্গে তাঁর সমীকরণ সম্পর্কে খুলেছিলেন, প্রকাশ করেছিলেন যে ভাইবোন হিসাবে তাঁদের ঘনিষ্ঠ সম্পর্ক নেই।  

ভাই বোনের ঝগড়া ছিল বরাবরই। অস্মিত এবং আমিশা প্যাটেল প্রায়শই তাঁদের টালমাটাল সম্পর্কের জন্য শিরোনামে এসেছেন । সিদ্ধার্থ কান্ননের সঙ্গে একটি নতুন সাক্ষাত্কারে, অস্মিত আমিশার সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ নিয়ে মুখ খোলেন। তিনি প্রকাশ করেন, যে তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক নেই। কিন্তু তিনি তাঁর বোনের বিপদে কিংবা প্রয়োজনে সবসময় পাশে থাকবেন এটুকু ভরসা আছে। আমিশা নিজের জীবন পুরুষ দ্বারা প্রভাবিত কি না তা জানতে চাওয়া হলে তিনি অকপটে জবাব দেন, ‘অবশ্যই, আমি তাই মনে করি’।

আরও পড়ুন: (শুভ জন্মদিন সোনম কাপুর: রইলো অভিনেত্রীর ‘প্রাসাদের’ অন্দরমহলের ঝলক)

অস্মিতের বক্তব্য

তিনি আরও বলেন, ‘দেখুন সবাই প্রাপ্তবয়স্ক। প্রত্যেকেরই নিজস্ব বুদ্ধি আছে। প্রত্যেকেরই তাঁদের নিজস্ব স্বাধীন ইচ্ছা আছে। কে কতটা কী শুনবে বা কার দ্বারা প্রভাবিত হবে একান্তই তাঁর ব্যক্তিগত ব্যাপার। আর তাই আমি কাউকে দোষ দিই না। হ্যাঁ, আমি কিছু মানুষের বিরুদ্ধে আমার ক্ষোভ পোষণ করি হয়তো, বিশেষ করে তাঁরা যেভাবে আমার সঙ্গে আচরণ করেছে তার জন্য। আমি তাঁদের মধ্যে কয়েকজনের সঙ্গে কাছ থেকে মিশেছি। নির্দিষ্ট একটি দিকে ঠেলে দেওয়ার পরিবর্তে নিজেদের মাথায় কী চলছে সে সম্পর্কে আমার সঙ্গে আলোচনা করতে পারত।’

আরও পড়ুন: (Kalki 2898 AD: কল্কি ২৮৯৮ এডি-র ট্রেলার আসছে, নতুন পোস্টারে নজর কাড়লেন দীপিকা)

বলিউডে অসফলতা

অস্মিত একটি বড় চলচ্চিত্র থেকে বাদ পড়ার অভিজ্ঞতা এবং তিনি কীভাবে সব সামলেছিলেন সেই বিষয়েও শেয়ার করেন। তিনি বলেন, ‘আমি সত্যিই এই সম্পর্কে বেশি কথা বলছি না। তবে এটা বলতে চাই, আমার বাবা-মা একটি ভয়ানক মানসিক অবস্থার মধ্যে ছিলেন এবং তাঁদের উপর আরও চাপ প্রয়োগ করা কখনোই ঠিক হতো না। তাই আমাকে তাঁদের সমর্থন করতে হয়েছিল, তাঁদের পাশে থাকার পাশাপাশি নিজেকে সবটা মোকাবিলা করতে হয়েছিল।’ তিনি আরও বলেন, অসময়ে তিনি বিক্রম ভাটের সঙ্গেও দেখা করেননি, যার সঙ্গে তিনি প্রায় ২০-২৫ বছর ধরে একজন সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন। উল্লেখ্য, এই পরিচালক অস্মিতের বোন অভিনেত্রী আমিশা প্যাটেলের সঙ্গে প্রকাশ্যে পাঁচ বছর ডেট করেন। কিন্তু ২০০৮  সালে ‘১৯২০’ ছবিটি  মুক্তি পাওয়ার সময় তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।


আমিশার সঙ্গে ভাইয়ের বর্তমান সম্পর্কের বিষয়ে জিজ্ঞাসা করা হলে, অস্মিত বলেন, ‘আমিশা আমার বোন। আমরা একে অপরকে ভালোবাসি। মাঝে মাঝে, আমরা যোগাযোগ করি, কিন্তু আমরা খুব ঘনিষ্ঠ সম্পর্ক শেয়ার করি না একেবারেই। কিন্ত হ্যাঁ আমি বোনকে ভালোবাসি। আমি সবসময় ওঁর জন্য আছি।' এর আগে, অস্মিত গদর-২ এর সাফল্যের জন্য আমিশাকে অভিনন্দন জানান এবং উল্লেখ করেন যে তিনি সর্বদা তাঁর ব্যক্তিগত জীবনকে গোপন রাখতেই পছন্দ করেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

চার ওভারে ২১ ডট বল- T20 বিশ্বকাপে ইতিহাস তানজিমের! আরও ৪ নজির বাংলাদেশি পেসারের ‘‌দলগুলি ঠিক করবে স্পিকার কে হবেন’‌, এনডিএ সরকারের সাংসদ হয়ে ধোঁয়াশায় ওম বিড়লা এনসিআরটি’‌র বিরুদ্ধে মুখ খুললেন রামমন্দিরের প্রধান পুরোহিত, উগরে দিলেন অসন্তোষ টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী চার বিধানসভা উপনির্বাচনে পাঁচজন ইনচার্জ নিয়োগ সুকান্তর, ‌প্রার্থী ঘোষণা কবে?‌ বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের ম্য়াচ উইনার আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা?

T20 WC 2024

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.