বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০ কোটির ডাইনিং টেবিল, ভাড়া করা পেন্টহাউস; শার্ক ট্যাঙ্ক আশনিরের বিলাসবহুল জীবন

১০ কোটির ডাইনিং টেবিল, ভাড়া করা পেন্টহাউস; শার্ক ট্যাঙ্ক আশনিরের বিলাসবহুল জীবন

আশনির-মাধুরী

আশনির এবং তাঁর স্ত্রী মাধুরীর বিলাসবহুল জীবনযাপনের কথা ফাঁস হল অফিসের কর্মচারীদের মুখ থেকে।

‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া' বিচারক এবং ভারত পে-এর সহ নির্মাতা আশনির গ্রোভার। সম্প্রতি কোম্পানির সঙ্গে বিতর্কে জড়িয়েছেন তিনি। ভারত পে বোর্ডের সঙ্গে সম্পর্ক তিক্ত হওয়ায় তিনি পদত্যাগ করেছেন। নতুন এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আশনির এবং তার স্ত্রী মাধুরী জৈন গ্রোভার, যিনি নিয়ন্ত্রণের প্রধান হিসাবে কোম্পানিতে ছিলেন, তাঁকেও বরখাস্ত করা হয়েছে। জানা দিয়েছে, তাঁরা দু'জনেই নাকি খুব বিলাসবহুল জীবনযাপন করত।

এ বিষয় ব্লুমবার্গ-এর প্রকাশ করা এক প্রতিবেদন অনুযায়ী, এই কারণে তাঁরা এক ডজনেরও বেশি কোম্পানির বর্তমান এবং প্রাক্তন কর্মচারী, বেশ কয়েকজনের সঙ্গে কথোপকথন করেছেন। এতে উল্লেখ করা হয়েছে, একবার কর্মক্ষেত্রে প্রিন্টআউট করার জন্য এক সহকর্মীকে বেতন কেটে নেওয়ার হুমকি দিয়েছিলেন মাধুরী। তিনি অফিসে কফি খাওয়ার পরিমাণের জন্য অনেকের সমালোচনা করেছিলেন।

Bharat Pe-এর সহ-প্রতিষ্ঠাতা শাশ্বত নাকরানি এবং চিফ এক্সিকিউটিভ সুহেল সমীর আশনিরের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন এবং তাকে অন্য কাউকে নিয়োগ করতে বলেছেন। যাইহোক, তিনি একজন ব্যক্তি হিসাবে পদের জন্য সমস্ত প্রার্থীদের প্রত্যাখ্যান করেছিলেন এবং পদটি এখনও খালি রয়েছে।

ব্যক্তিগত জীবনে মাধুরী এবং আশনির বেশ সৌখিন জীবন যাপন করতেন। ভাড়া করা পেন্ট হাউসে থাকেন দুজনে। সেইটাকে আপগ্রেড করছেন তাঁরা। অপর একটি বিলাসবহুল সম্পত্তিও সাজিয়ে গুছিয়ে তুলছেন তাঁরা। পোর্শে গাড়িও কিনেছেন আশনির। কোম্পানিক একধিক ব্যক্তিকে আশনির বলেছিলেন, বাড়ির জন্য একটি ৯ কোটি ৯৩ লক্ষ টাকার ডাইনিং টেবিল কিনেছেন।

একজন কর্মচারী আরও বলেছিলেন, অফিসে মাস্ক পরে আসার কথাও প্রচার করেননি আশনির। অফিসে ৭০ এবং তার থেকে বেশি কিছু কর্মচারী রয়েছে। মাত্র কয়েকজনই মাস্ক পরে আসতেন। করোনভাইরাসকে একটি সমস্যা তৈরি করা এবং কর্মীদের প্রভাবিত করার জন্য ওই ব্যক্তিকে তিরস্কার করেছিলেন আশনির। এরপরই তাকে চাকরি থেকেও বরখাস্ত করেছিলেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত গোটা শ্রাবণ জুড়ে মহাদেবের আশীর্বাদ পাবে ৩ রাশি, কাছে আসবে না কোনও বিপদ বিয়ের আগে গর্ভবতী অপর্ণা-কন্যা! কঙ্কনাকে গাঁটছড়া বাঁধার কারণ নিয়ে কী বলেন রণবীর বন্দুর উঁচিয়ে 'জমি দখলের' চেষ্টা, অবশেষে পুলিশের জালে IAS পূজা খেদকরের মা ব্রিজে চলছিল ফটোশুট, আচমকা ট্রেন আসতেই ৯০ ফুট গভীর খাদে ঝাঁপ দম্পতির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.