বাংলা নিউজ > বায়োস্কোপ > Zee Bangla Update: একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! কেন দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর? জানা গেল আসল কারণ

Zee Bangla Update: একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! কেন দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর? জানা গেল আসল কারণ

একই সপ্তাহে বন্ধ জি বাংলার তিনটি মেগা! দু-মাসেই ঝাঁপ পড়ল অষ্টমীর, কেন?

Zee Bangla Update: শনিবার শেষ শ্যুট হয়ে গেল অষ্টমীর। একই সপ্তাহে এক চ্যানেলের তিন-তিনটি মেগা সিরিয়াল সফর শেষ করল, অতীতে এমন ঘটনা বিরল!

কথায় আছে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ! আজকাল বাংলা মেগা সিরিয়ালের ভবিষ্যত অনিশ্চিত। সবটাই দর্শকদের হাতে। কাকে তাঁরা গ্রহণ করবেন আর কাকে বর্জন, সেই অনুসারেই সিরিয়ালের মেয়াদ নির্ভরশীল। কোনও মেগা এখন দু-বছর টেকা মানে হাতে চাঁদ পাওয়ার মতো ব্যাপার। বর্তমানে বাংলা টেলিভিশনে সবচেয়ে বেশিদিন ধরে চলা মেগা ‘অনুরাগের ছোঁয়া’। অন্যদিকে জি বাংলায় এই খেতাব দখলে রেখেছে ‘জগদ্ধাত্রী’। আরও পড়ুন-প্রথম প্রোমোর ট্র্যাকই এল না! ২ মাসেই TRP-র অভাবে বন্ধ হচ্ছে জি বাংলার এই মেগা

চলতি সপ্তাহে এমন ঘটনা ঘটল যা আগে কবে ঘটেছে তা ভাবতে গেলেও বেগ পেতে হবে। এই সপ্তাহে এক ঝটকায় তিনটি মেগা সিরিয়াল বন্ধ করল জি বাংলা। শুরু হয়েছিল ‘কার কাছে কই মনের কথা’ দিয়ে, এরপর ‘আলোর কোলে’ এবং সবশেষে ‘অষ্টমী’। 'আলোর কোলে’র প্রযোজনা সংস্থা এনআইডিয়াস ক্রিয়েশন। যার সঙ্গে জড়িয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম। তবুও দর্শক মনে দাগ কাটতে পারেনি এই মেগা।

অন্যদিকে অপর দুই ধারাবাহিকই অর্ক গঙ্গোপাধ্যায়ের অর্গ্যানিক প্রোডাকশনের। একই প্রযোজনা সংস্থার দুটো মেগা একসঙ্গে বন্ধ হওয়ায় অনেকেরই ধারণা ছিল হয়ত চ্যানেলের সঙ্গে কোনও গোল বেঁধেছে। যদিও ব্যাপারটা এক্কেবারেই সেটা নয়। 

টিআরপি তালিকায় এই দুই মেগার বেহাল দশাই একমাত্র কারণ দুটো সিরিয়াল বন্ধের। শুরুতে কার কাছে কই মনের কথা সাড়া ফেললেও পরবর্তীতে গ্রহণযোগ্যতা হারায়। অন্যদিকে প্রথম দিন থেকেই অষ্টমী ডাহা ফেল। তাই তো প্রথম প্রোমোর ট্র্যাক শুরুর আগেই শনিবার এই মেগার শেষদিনের শ্যুটিং হয়ে গেল। মাত্র দু-মাসে সিরিয়াল বন্ধ নিয়ে অর্গানিকের কর্ণধার তথা লীনা গঙ্গোপাধ্যায় পুত্র জানালেন, ‘রেটিং চার্টে ধারাবাহিকের যতটা ভাল ফল করা উচিত ছিল, ততটাও হয়নি। সম্ভবত, দর্শকমনে তেমন ভাবে সাড়া জাগাতে পারেনি।'

এই সিরিয়ালে কৌশিক চক্রবর্তীকে একই সঙ্গে নারী ও পুরুষ অবতারে দেখেছে দর্শক। প্রচলিত কুসংস্কারের বিরুদ্ধে অষ্টমীর রুখে দাঁড়ানো সেভাবে মনে ধরেনি কারুর। এমনকি ‘এক্কো দোক্কা’ কিংবা ‘শ্রীময়ী’র খোলস ছেড়ে বেরিয়ে সপ্তর্ষিও আলাদাভাবে দর্শক মনে জায়গা করে নিতে পারেননি। 

অষ্টমী দু-মাসেই বন্ধ হওয়ায় মন খারাপ গোটা ইউনিটের। তবে বাড়তি চাপ নিতে না-রাজ প্রযোজক। বরং এখন তাঁর গোটা মনোযোগ ‘পুবের ময়না’ ঘিরে। গৌরব-ঐশানীর নতুন মেগার প্রযোজকও অর্ক গঙ্গোপাধ্যায়। পূর্ব ও পশ্চিমবঙ্গের সংস্কৃতির মেলবন্ধন উঠে আসবে এই ধারাবাহিকে। প্রাণ বাঁচাতে বাংলাদেশ থেকে পালিয়ে আসা ময়না আশ্রিতা হবে এক বনেদি বাড়ির। ঘটনাচক্রে সেই বাড়িরই মালকিন নিজের ছেলের বিয়ে দেবেন ময়নার সঙ্গে। 

কিন্তু ময়নাকে স্ত্রীর মর্যাদা দিতে না-রাজ গৌরব। ফুলশয্যার রাতেই ময়নার জীবনের আরেক বড় সত্যি জানতে পারবে সে, ময়না আগেও একবার বিয়ের পিঁড়িতে বসেছিল। এই কথা জেনে ময়নার উপর আরও বিরক্ত সে। এই পরিস্থিতিতে কীভাবে মিলন হবে তাঁদের, সেই নিয়েই পুবের ময়না। 

এর পাশাপাশি জি বাংলায় খুব শীঘ্রই আসবে ক্রেজি আইডিয়াসের নতুন মেগা। আরেকটি ফাঁকা স্লটে নতুন কোন চমক থাকছে, তা এখনও জানা যয়ানি। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক? অভিষেককে নিয়ে মিম বানাতেন 'সোহাগ', আঁতকে উঠলেন চাঁদ, তারপর বললেন.... ৮.৫ লাখ টাকা আয় হলেও কর ; পেনশনে ছাড়- আয়কর নিয়ে বাজেটে কী কী উপহার আসতে পারে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.