বাংলা নিউজ > বায়োস্কোপ > আশুতোষ গোয়ারিকরের নির্দেশে 'ফরেস্ট রেঞ্জার' হবেন ফারহান, মত দিলেন জাভেদ আখতারও
এবার আশুতোষের নির্দেশনায় অভিনয় করবেন ফারহান, গল্প দেবেন জাভেদ আখতার।
এবার আশুতোষের নির্দেশনায় অভিনয় করবেন ফারহান, গল্প দেবেন জাভেদ আখতার।

আশুতোষ গোয়ারিকরের নির্দেশে 'ফরেস্ট রেঞ্জার' হবেন ফারহান, মত দিলেন জাভেদ আখতারও

  • ফারহান আখতারকে 'ফরেস্ট রেঞ্জার' হিসেবে গড়ে পিটে নেওয়ার ব্যাপারে উঠেপড়ে লেগেছেন 'লগান' ছবি খ্যাত পরিচালক আশুতোষ গোয়ারিকর। 

'পিরিয়ড ড্রামা' তৈরি থেকে আপাতত ব্রেক নিয়েছেন আশুতোষ গোয়ারিকর। বদলে ফারহান আখতারকে 'ফরেস্ট রেঞ্জার' হিসেবে গড়ে পিটে নেওয়ার ব্যাপারে উঠেপড়ে লেগেছেন 'লগান' ছবি খ্যাত এই পরিচালক। আশুতোষের পরবর্তী ছবিতে নায়ক হিসেবে দর্শকদের সামনে হাজির হতে চলেছেন ফারহান আখতার। অ্যাকশনধর্মী এই ছবিতে ফারহানের বিপরীতে দেখা যাবে রকুল প্রীত সিং-কে।

জানা গেছে, আশুতোষের এই নতুন ছবির নাম রাখা হয়েছে 'পুকার'। জঙ্গলের পটভূমিকায় টানটান এক অ্যাকশনধর্মী ছবি হতে চলেছে 'পুকার'। ছবিতে এক ফরেস্ট রেঞ্জারের ভূমিকায় দেখা যাবে ফারহানকে। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের ডিসেম্বরেই মুম্বইয়ে শ্যুটিং শুরু হয়ে যাবে এই ছবির। আপাতত জোরকদমে নাকি এগোচ্ছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। অন্যদিকে, 'ছত্রীওয়ালি' ছবির কাজ শেষ করে ফারহানের সঙ্গে এই ছবির সেটে হাজির হবেন রকুল।

একটি প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী জনপ্রিয় দক্ষিণী অভিনেতা জগপতি বাবুকে নাকি ছবির প্রধান ভিলেনের চরিত্রে দেখা যাবে। 'পুকার' এর মাধ্যমেই বলিপাড়ায় পা রাখতে চলেছেন এই দক্ষিণী তারকা। ছবিতে নাকি ফারহানের সঙ্গে বেশ কয়েকটি 'হাই ভোল্টেজ' সিকোয়েন্সে দেখা যাবে জগপতি বাবুকে। অন্যদিকে, 'পুকার' ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন জাভেদ আখতার। প্রায় ১৫ বছর পর কোনও ছবির গল্পকার ও চিত্রনাট্যকারের আসনে দেখা যাবে এই কিংবদন্তি ব্যক্তিত্বকে। ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছে ফারহানের 'এক্সেল এন্টারটেইনমেন্ট'। লেখাই বাহুল্য, এখনও পর্যন্ত এই প্রযোজনা সংস্থার অন্যতম বিগ বাজেট ছবি হতে চলেছে 'পুকার'।

বন্ধ করুন