বাংলা নিউজ > বায়োস্কোপ > Trishala Gurung Unknwon Facts: এশিয়া কাপের উদ্বোধনে গান ত্রিশলার, ডাক্তার তরুণী মডেলিংও করেছেন

Trishala Gurung Unknwon Facts: এশিয়া কাপের উদ্বোধনে গান ত্রিশলার, ডাক্তার তরুণী মডেলিংও করেছেন

নেপালি গায়িকা ত্রিশলার এই অজানা দিকগুলি জানেন?

Trishala Gurung Unknwon Facts: পাকিস্তান-নেপালের এশিয়া কাপ ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে নেপালি গায়িকা ত্রিশলা গুরুং গান গেয়ে সকলের নজর কেড়ে নিয়েছেন। তবে তাঁর গুণের থেকে বেশি রূপ নিয়ে বেশি চর্চা হচ্ছে। কে উনি? জানুন অজানা তথ্য।

১৬ তম এশিয়া কাপ শুরু হয়ে গেল পাকিস্তান এবং নেপালের খেলা দিয়ে। ৩০ অগস্ট থেকে পাকিস্তানের মুলতান আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হল এই ম্যাচ। এখানে গান গেয়ে সকলের নজর কেড়ে নেন নেপালি গায়িকা ত্রিশলা গুরুং। তাঁর গান তো বটেই, তাঁর রূপ নিয়ে চর্চা হচ্ছে এখন সর্বত্র।

এদিন ত্রিশলা সাদা ব্লাউজ দিয়ে সাদা শাড়ি পরেছিলেন। সঙ্গে কানে ম্যাচ করে মুক্তোর কানের দুল ছিল। হাতে ছিল লাল রঙের চুরি। আর তাঁর এই রূপে মজেছেন সকলে। এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ট্রেন্ডিংয়ে তিনি। কিন্তু কে এই ত্রিশলা? তাঁর বিষয়ে সমস্ত অজানা তথ্য জানুন।

ত্রিশলা গুরুং কে?

তিনি একজন জনপ্রিয় নেপালি গায়িকা। তাঁর দেশে তাঁর বিপুল সংখ্যক ভক্ত আছে। তিনি যে কেবল গায়িকা সেটাই নয়। তিনি একজন গীতিকার, কম্পোজারও বটে। আর ওহ হ্যাঁ! তিনি একজন চিকিৎসক! এছাড়া মডেলিংয়ের জগতেও তাঁর বেশ খ্যাতি আছে।

ত্রিশলার বয়স ২৮। তিনি নেপালের নেপাল মেডিক্যাল কলেজ থেকে পড়াশোনা করেছেন। সোশ্যাল মিডিয়া থেকেই তিনি মূলত খ্যাতি পান। তিনি তাঁর গানের ভিডিয়ো বানিয়ে বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেন আর তারপর সেগুলো ভাইরাল হতে শুরু করে। চার বছর আগে ইয়ো মন গানটির মাধ্যমে তিনি ডেবিউ করেন গায়িকা হিসেবে। বর্তমানে ইউটিউবে তাঁর ১৯৫ হাজার সাবস্ক্রাইবার আছে। এই চ্যানেলে তিনি কেবল গান নয়, ব্লগ পোস্ট করে থাকেন।

তবে যাঁরা যাঁরা ত্রিশলার উপর ক্রাশ খেয়েছেন তাঁদের জন্য একটা দুঃসংবাদ আছে। উনি কিন্তু বিবাহিত। নেপালের গানের জগতে একজন বিশিষ্ট ব্যক্তি রোহিত শাক্যর সঙ্গে তাঁর বিয়ে হয়েছে।

তবে এখন সোশ্যাল মিডিয়া জুড়ে কেবল তাঁর কালকের ছবি। অনেকেই তাঁর ছবি শেয়ার করে লিখেছেন, 'আজ সবাই নেপালকে সাপোর্ট করবে। কারণটা স্পষ্ট।' আরেকজন লেখেন, 'নেপালকে পূর্ণ সমর্থন। এশিয়া কাপে তোমাদের দেখে খুব খুশি হলাম।' আরেক ব্যক্তি ওঁর ছবি শেয়ার করে লেখেন, 'ওঁর আইমা বেইগ গানটি শুনে ওঁর প্রতি শ্রদ্ধা আরও বেড়ে গেল। ওহ হ্যাঁ এদিন কিন্তু তিনি তাঁর জাতীয় পোশাক এবং আইমা পরেছিলেন।'

বায়োস্কোপ খবর

Latest News

সোজা কলকাতায় আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় রেমাল, ভোটের আগে লন্ডভণ্ড হতে পারে মহানগর ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.