বিগ বস নে বানা দি জোড়ি... (সৌজন্যে ইন্সটাগ্রাম)
বিগ বস নে বানা দি জোড়ি... (সৌজন্যে ইন্সটাগ্রাম)

'রানি' হিমাংশীকে সারাক্ষণ আগলে রাখছেন আসিম রিয়াজ, দেখুন দুজনের রোম্যান্সের ঝলক

  • বিগ বসের ঘরের বাইরে 'আসিমাংশী'র আদুরে আলাপ জমে উঠেছে। একসঙ্গেই এখন বেশিরভাগ সময় কাটাচ্ছেন এই লাভ বার্ডস।

ভালোবাসার সপ্তাহ শেষ হলেও ভালোবাসার ঘোর কাটছে না বিগ বসের ফাইনালিস্ট তথা অন্যতম চর্চিত প্রতিযোগী আসিম রিয়াজের। বিগ বসের ঘরেই এই রিয়ালিটি শোয়ের অপর প্রতিযোগী হিমাংশী খুরানাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছিলেন আসিম। বাইরে এসেও হিমাংশীর সঙ্গে সম্পর্কের ইকুয়েশন এতটুকুও পাল্টায়নি আসিমের। মঙ্গলবার ইন্সটাগ্রামে হিমাংশীর সঙ্গে দুচো রোম্যান্টিক ছবি পোস্ট করেন আসিম এবং ক্যাপশনে লেখেন আমার রানি।

View this post on Instagram

Meri Rani❤️ @iamhimanshikhurana

A post shared by Asim Riaz (@asimriaz77.official) on


প্রথম ছবিতে দেখা যাচ্ছে এক অপরকে ভালোবাসার শেখলে জাপটে রয়েছেন হিমাংশী-আসিম। অন্য ছবিটিতে দুজনে একটি মিষ্টি মুহূর্ত ভাগ করে নিয়েছেন।



বিগ বসের ঘরে হিমাংশীর সঙ্গে আসিমের আলাপ তখন অপর একজনের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছিলেন এই পঞ্জাবি অভিনেত্রী তথা গায়িকা। তবে বিগ বসের ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর দু’জনে সম্পর্কে ইতি টানেন। এরপর বিগ বসের ফ্যামিলি স্পেশ্যাল উইকে আসিমের কানেকশন হিসাবে হাজির হয়েছিলেন হিমাংশী। সেখানেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন আসিম।

View this post on Instagram

🙂

A post shared by Asim Riaz (@asimriaz77.official) on


যদিও এরপরও বিতর্ক থামেনি। আসিমের নাকি অন্য এক মডলের সঙ্গে প্রেম সম্পর্কে রয়েছেন, এই খবর প্রকাশ্যে আসে। ঘরের ভিতরে এমন কথা বলতে শোনা যায় সিদ্ধার্থ শুক্লার কানেকশন বিকাশ গুপ্তাকে। আসিমের যে গার্লফ্রেন্ড রয়েছে সেকথা নিজের মুখেই শোয়ের একটি পুরোনো ভিডিয়োতে বলতে শোনা গিয়েছিল আসিমকে। সেই ভিডিয়ো ক্লিপ শেয়ার করে নিজের অবস্থান স্পষ্ট করার চেষ্টা করেন বিকাশ। যদিও সলমনের সামনে আসিম বলেন বিগ বসের ঘরে আসার আগে সেই সম্পর্ক শেষ হয়ে গিয়েছে তাই তিনি ভীষণরকমভাবে সিঙ্গল। জাতীয় টেলিভিশনে আসিমকে ভালোবাসার কথা স্বীকার করে নেন হিমাংশীও।

বিগ বসের গ্র্যান্ড ফিনালের জন্য মুম্বইয়ের স্টুডিওতে পৌঁছেছিলেন আসিমের বাবা-মা। সেখানে হিমাংশীর সঙ্গে তাঁদের পরিচয়ও করিয়ে দিয়েছেন আসিম। আসিমের পরিবারের সঙ্গে সাক্ষাত্ প্রসঙ্গে সাংবাদিকদের হিমাংশী জানিয়েছেন, ‘আমি তো দূরে দাঁড়িয়েছিলাম। চেয়েছিলাম এতদিন পর পরিবারের সঙ্গে ও ভালোভাবে দেখা করুক। ওঁর মা প্রচন্ড আবেগপ্রবণ হয়ে পড়েছি। মুচকি হেসে তিনি যোগ করেন, আসিম আমাকে খুঁজছিল এরপর আমার হাত ধরে বাবা-মায়ের কাছে নিয়ে গিয়ে বলল এই হল সেই মেয়ে যার সঙ্গে তোমাদের আলাপ করাতে চাইছিলাম’।

বন্ধ করুন