বাংলা নিউজ > বায়োস্কোপ > Ask SRK: পাঠানের জন্য কত পারিশ্রমিক নিয়েছেন? প্রশ্ন আসতেই ব্যঙ্গাত্মক শাহরুখ

Ask SRK: পাঠানের জন্য কত পারিশ্রমিক নিয়েছেন? প্রশ্ন আসতেই ব্যঙ্গাত্মক শাহরুখ

পাঠানের জন্য কত পারিশ্রমিক নিয়েছেন শাহরুখ?

বৃহস্পতিবার ১০ মিনিটের ‘আসক এসআরকে’ সেশন করেছিলেন শাহরুখ খান টুইটারে। সেখানে পাঠান-এর পারিশ্রমিক থেকে প্রথম প্রেমিকা-- ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন। 

ভক্তের ভগবান শাহরুখ খান। অনুরাগীদের মুখে হাসি ফোটানোর কোনও সুযোগই ছাড়েন না। বৃহস্পতিবার ফের একবার ‘Ask SRK’ সেশন করেছিলেন তিনি। যেখানে ১০ মিনিট সময় দিয়েছিলেন তাঁকে প্রশ্ন করার। আর তিনিও নানা প্রশ্নের জবাব দেন। যদিও বেশিরভাগই ছিল পাঠান সংক্রান্ত। শাহরুখ টুইটারে লিখেছিলেন, ‘১০ মিনিটের একটা ASK SRK সেশন করব। তারপর বাচ্চাদের সঙ্গে পিঠু (লাগোরি) খেলতে যেতে হবে।’

আর শীঘ্রই এক ভক্ত শাহরুখের দিকে প্রশ্ন ছুঁড়ে দেন পাঠান- সিনেমার পারিশ্রমিক নিয়ে। টুইটারে লেখেন, ‘আপনি পাঠানের জন্য কত টাকা নিয়েছেন?’ জবাবে শাহরুখের টুইট, ‘কেন আমাকে পরের ছবির জন্য সাইন করাতে চান বুঝি’।

সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় মুক্তি পাবে পাঠান ২৫ জানুয়ারি। মঙ্গলবার মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। এবং ইতিমধ্যেই তা ভালো সাড়া ফেলে দিয়েছে। ছবি নিয়ে আশাবাদী দর্শকরা, বিশেষ করে শাহরুখ-ভক্তরা। এক তো প্রায় পাঁচ বছর পর পরদায় ফিরছেন শারুখ খান। শেষ তাঁকে দেখা গিয়েছিল জিরো ছবিতে। সেইসময় রইস, জব হ্যারি মেট সেজল, ডিয়ার জিন্দেগির মতো একাধিক ছবি ফ্লপ করে। ফলত পরদা থেকে একটু দূরে থাকারই সিদ্ধান্ত নেন কিং খান। তারপর করোনা, লকডাউন, ছেলে আরিয়ানের মাদক মামলায় জড়িয়ে পড়া তাঁর বিরতিকে আরও লম্বা করে দেয়।

এদিকে পাঠানের গেরুয়া বিকিনি নিয়ে বিতর্কের ঝড় একটু কমলেও সামনে এসেছে নতুন কাণ্ড। শোনা যাচ্ছে, ছবির আরেক অভিনেতা জন আব্রাহাম নাকি অসন্তুষ্ট হয়েছেন শাহরুখের উপরে। তাই তিনি ছবির হয়ে কোনও ধরনের প্রচারে অংশ নিচ্ছেন না। তাঁকে যেভাবে স্ক্রিপ্ট শোনানো হয়েছিল, তার থেকে ফাইনাল সিনেমার অনেক পার্থক্য। যদিও এই নিয়ে জন এখনও মুখ খোলেননি নিজে। কেআরকে-র একটা টুইটের পর থেকেই বিষয়টা আগুনের মতো ছড়াচ্ছে।

ট্রেলারে দেখা গিয়েছে সন্ত্রাসবাদী জনের নিশানায় ভারত। 'রেড ফ্ল্যাগ' জারি হতেই দেশকে রক্ষা করতে ‘পাঠান’-এর স্মরণাপন্ন ডিম্পল কাপাডিয়া। ‘বনবাস’ কাটিয়ে পাঠান ফিরল নিজ মেজাজে। এই ছবিতে গুপ্তচরের ভূমিকায় রয়েছেন শাহরুখ, যে দেশের জন্য জীবন দিতেও পারে আর নিতেও পারে। আর এসেই যাকে বলে পয়সা উসুল মারপিট। অ্যাকশন সিন দেখে অনেকে তো এই ছবির সঙ্গে হলিউড মিশন ইম্পসিবেলের তুলনা টেনেছে। এখন দেখারল আদৌ বক্স অফিসের খরা কাটাতে পারে কি না এই ছবিখানা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন