বাংলা নিউজ > বায়োস্কোপ > Ask SRK: শাহরুখের প্রথম ভালোবাসা কি গৌরীই? টুইটারে কার নাম নিলেন কিং খান?

Ask SRK: শাহরুখের প্রথম ভালোবাসা কি গৌরীই? টুইটারে কার নাম নিলেন কিং খান?

শাহরুখ-গৌরী। 

কার প্রেমে প্রথম পরেছিলেন শাহরুখ খান? বউ গৌরীই কি প্রথম নাকি ছিল অন্য কেউ! টুইটারে কিং খানের উত্তর দেখুন-

বৃহস্পতিবার ভক্তদের জন্য Ask SRK সেশন করেছিলেন শাহরুখ খান। সেখানে নানা প্রশ্নের জবাব দেন। সঙ্গে ফাঁস করেন প্রথম প্রেমিকার নাম। এমনিতেই শাহরুখ ‘রোম্যান্স কিং’। তাঁর প্রেমের ছবি ডিডিএলজে তো এত বছর পরও থাকে সকলের প্লে লিস্টে। তা জানেন কি, প্রথম কার প্রেমে পড়েছিলেন কিং খান?

শাহরুখকে ঠিক এই প্রশ্নই টুইটারে করেন এক অনুরাগী। লেখেন, ‘@iamsrk তোমার প্রথম প্রেমিকা কে?’ আর জবাবে অভিনেতা লেখেন, ‘আমার বউ গৌরী’। আর কিং খানের এই জবাব মন কেড়ে নিয়েছে সকলের। একজন কমেন্টে লেখেন, ‘ইসসস, কী সেক্সি আর ম্যাজিক্যাল লাগছে এটা! প্রথম আর একমাত্র প্রেমিকা, যে এখন জীবন এবং বেঁচে থাকার রসদ। প্রথম মেয়ে যার সঙ্গে তুমি নাচ করতে চেয়েছ, প্রথম মেয়ে যার প্রেমে পড়েছ, প্রথম মেয়ে যাকে বিয়ে করেছ। ভগবানের বানানো কত স্পেশ্যাল জুটি… মাশা আল্লাহ।’ আরও পড়ুন: পাঠানের জন্য কত পারিশ্রমিক নিয়েছেন? Ask SRK-তে প্রশ্ন আসতেই ব্যঙ্গাত্মক শাহরুখ

এক কমন ফ্রেন্ডের বাড়ির পার্টিতে প্রথম দেখা হয় শাহরুখ গৌরীর, ১৯৮৪ সালে। তখন শাহরুখের বয়স ১৮ আর গৌরীর ১৪। তাঁর পরপরই শুরু হয় দুজনের প্রেম। শাহরুখের উপর রাগ করে গৌরী একবার সম্পর্ক ভেঙে দিয়েছিলেন। রাগ করে চলে এসেছিলেন মুম্বই। তবে কিং খান হার মানেননি। তিনিও গৌরীকে খুঁজতে চলে আসেন স্বপ্নের নগরীতে। সমুদ্রতটে খুঁজতে থাকেন। পকেটে মাত্র ৪০০ টাকা নিয়ে তিনি এক অটো চালককে অনুরোধ করেছিলেন তাঁকে যতগুলো সম্ভব বিচে নিয়ে যেতে। এরপর অবশেষে খুঁজে বেরই করেন লেডি লাভকে। আর শুরু হয় দুজনের স্বপ্নের সফর। এরপর ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হন। তিন ছেলেমেয়ে আরিয়ান, সুহানা আর আব্রাম।

কাজের সূত্রে, এরপর শাহরুখকে দেখা যাবে পাঠান সিনেমায়। যা মুক্তির কথা ২৫ জানুয়ারি। আপাতত এই সিনেমা নিয়ে উঠেছে একাধিক বিতর্ক। বজরং দল, বিশ্ব হিন্দু পরিষদের তরফ থেকে ছবি বয়কটের ডাক তোলা হয়েছে। সিবিএফসি-র থেকেও সিনেমায় ও গানে কয়েকটি কাট করা হয়েছে। যার মধ্যে রয়েছে দীপিকার সোনালি বিকিনি পরা একটি দৃশ্য় ও তাঁর নাচের একটি দৃশ্য। ইতিমধ্যেই সামনে এসেছে ট্রেলার। যেখানে বিতর্কিত দৃশ্যগুলি বাদ রাখাই হয়েছে। শাহরুখ-দীপিকা-জনকে দেখা গিয়েছে অ্যাকশন মুডে।

 

বন্ধ করুন