বাংলা নিউজ > বায়োস্কোপ > এত বড় হিল পরেছ কেন, প্রথম দেখাতেই অনুষ্কাকে বেমক্কা বলে বসেন বিরাট
বিরাট ও অনুষ্কা
বিরাট ও অনুষ্কা

এত বড় হিল পরেছ কেন, প্রথম দেখাতেই অনুষ্কাকে বেমক্কা বলে বসেন বিরাট

  • প্রেম, ব্রেক-আপ,আবার প্রেমে পড়া থেকে ইতালিতে রূপকথার বিয়ে। একজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা।

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার। প্রথম দেখতেই অনুষ্কাকে মনে ধরেছিল বিরাটের। এক সাক্ষাৎকারে অধিনায়ক জানিয়েছেন, সেটে অনুষ্কার আত্নবিশ্বাসের সামনে নিজেকে বোকা মনে হচ্ছিল তাঁর। 

আমেরিকান টেলিভিশন স্পোর্টস রিপোর্টার গ্রাহাম বেনসিঙ্গাররকে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতীয় অধিনায়ক অনুষ্কার সঙ্গে তাঁর প্রথম সাক্ষাতের দিনটির কথা প্রকাশ করেন। 

বিরাট বলেন, ‘প্রথমবার অনুষ্কার সঙ্গে দেখা করে ওর সঙ্গে মজার একটা জোকস করি আমি। আমি খুব নার্ভাস ছিলাম সেই সময়, কিছুই বুঝতে পারছিলাম না, তাই ওর সঙ্গে মজা করে বসি। আমি সেটে দাঁড়িয়ে ছিলাম, খুব নার্ভাস অনুভব হচ্ছিল। আমি ভাবলাম মজাদার কিছু করতে হবে, তখনই আমি এমন একটা কথা বলে বসি যেটা হয়তো আমার বলা উচিত হয়নি। ও খুব লম্বা এবং পায়ে বড় হিল পড়েছিল, সেই সময় ও বলেছিল ও বেশি ৬ ফুটের মতো তো লম্বা নয় এমনই কিছু একটা... ও হিল পরে আসতেই আমার থেকে বেশি লম্বা দেখাচ্ছিল, তখনই আমি ওকে বলে ফেলি ‘এর থেকে বড় হিল ছিল না তোমার কাছে’। তখন ও বলে ‘এক্সকিউজ মি’, সঙ্গে সঙ্গে আমি বলি, ‘না মানে আমি মজা করছিলাম’। আমার জোকস আমার কাছে সেই সময় অদ্ভুত একটা পরিস্থিতির সৃষ্টি করেছিল। সত্যি বলতে নিজেকে বোকা মনে হচ্ছিল। ও খুব আত্মবিশ্বাসী এবং সেটে সময় মতো আসত’।

প্রথম বিজ্ঞাপন শ্যুটিংয়ের পর থেকে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে থাকে। প্রায় দেখা করা বন্ধুত্ব থেকে ধীরে ধীরে একে অপরকে ভালোবেসে ফেলেন তাঁরা। সম্পর্ক শুরু হওয়ার পর থেকে সেই অর্থে কোনওদিনই তা গোপন করেননি দুজনে।

২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা। তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল। অবশেষে ২০২১-এ এসে দুই থেকে তিন হন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের বাবা-মা হলেন বিরুষ্কা। তাঁদের একমাত্র মেয়ের নাম রেখেছেন ‘ভামিকা’। 

বন্ধ করুন