বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya Shetty-KL Rahul Wedding Update: দেশ না বিদেশ, কোথায় হবে আথিয়া-রাহুলের বিয়ে? কাজ শুরু ওয়েডিং প্ল্যানারদের
কোথায় বসবে আথিয়া-রাহুলের বিয়ের আসর?

Athiya Shetty-KL Rahul Wedding Update: দেশ না বিদেশ, কোথায় হবে আথিয়া-রাহুলের বিয়ে? কাজ শুরু ওয়েডিং প্ল্যানারদের

  • ডিসেম্বরের শেষ থেকে জানুয়ারির শুরুতে বিয়ে করবেন রাহুল-আথিয়া। মোটামুটি বিয়ের জায়গা ঠিক করে ফেলেছেন। 

আথিয়া শেট্টি আর কেএল রাহুলের বিয়ে নিয়ে এখন জল্পনা তুঙ্গে। প্রায় প্রতিদিনই আসছে নতুন নতুন আপডেট। আসলে দুই পরিবারের অন্দরে এখন বিয়ের প্রস্তুতি তুঙ্গে। যা হওয়ার কথা আছে পরের বছরের শুরুতেই। যদিও আথিয়ার বাবা সুনীল সম্প্রতি জানিয়েছিলেন টাইট শিডিউল এখন রাহুলের। তাই বিয়ের জন্য সময় বের করা মুশকিল। 

তবে মোটামুটি বিয়ের জায়গা ঠিক করে ফেলেছেন আথিয়া আর রাহুল। বিদেশের কোনও এক্সটিক লোকেশনে নয়, দুজনে সাত পাকে বাঁধা পড়বেন সুনীল শেট্টিরই খাণ্ডালা বাংলো জাহান-এ। কোনও লাক্সারি হোটেলকেও বাছতে চাননি তাঁরা। আসলে পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়েই হবে সমস্ত অনুষ্ঠান। আর তাতে জাঁকজমকের বাহুল্য চাইছেন না কেউই। ইতিমধ্যেই ওয়েডিং প্ল্যানাররা সেই বাংলো গিয়ে ঘুরে দেখেছেন। আরও পড়ুন: পন্ত ১৪ রানে আউট হতেই নেটিজেনদের নিশানায় উর্বশী, নাম দেওয়া হল ‘পনোতি’!

আপাতত বান্দ্রার সমুদ্রমুখী ফ্ল্যাটে সংসার পেতেছেন দুজন। লিভ ইন করছেন বেশ কয়েকমাস ধরেই। বিয়েটাও জলদিই করে ফেলবেন। শুধু কেএল রাহুলের ওয়ার্ক শিডিউলের মধ্যে থেকে ফাঁকা সময় একটা বের করতে হবে।  তবে যতদূর সম্ভব তা ডিসেম্বরের শেষ থেকে জানুয়ারির শুরুর মধ্যে কোনওদিন। আরও পড়ুন: রাতে না, দিনে ফুলশয্যা হয়েছিল ভিকির সঙ্গে? করণ জোহরকে তেমনই বললেন ক্যাটরিনা

গত কয়েক বছর ধরেই সম্পর্কে ছিলেন দুজন। ভারতের ক্রিকেট সফরেও দেখা মিলত নায়িকার। যদিও তা নিয়ে মুখে রা কাটতেন না। একই জামা পরে দুজনে ছবিও দিতেন। তবে ব্যাপারটা অফিসিয়াল হয় যখন আথিয়ার ভাই আহানের প্রথম ছবি ‘তড়প’-এর প্রিমিয়ারে তাঁরা আসেন হাত ধরাধরি করে। আথিয়া-রাহুলের ঘনিষ্ঠরা বলছে, তিন বছর প্রেম করে ফেলেছেন। এবার বিয়েটা করে ফেলতে চান যত তাড়াতাড়ি সম্ভব। 

 

বন্ধ করুন