বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya Shetty and KL Rahul's Sangeet: প্রণয় থেকে পরিণয়, বিয়ের আগে সঙ্গীতানুষ্ঠানে জমিয়ে নাচ আথিয়া-রাহুলের

Athiya Shetty and KL Rahul's Sangeet: প্রণয় থেকে পরিণয়, বিয়ের আগে সঙ্গীতানুষ্ঠানে জমিয়ে নাচ আথিয়া-রাহুলের

বিয়ের আগে সঙ্গীতানুষ্ঠানে জমিয়ে নাচ আথিয়া-রাহুলের

Athiya Shetty and KL Rahul's Sangeet: আথিয়া শেট্টি এবং কেএল রাহুলের সঙ্গীত অনুষ্ঠান রবিবার ২২ জানুয়ারি অনুষ্ঠিত হল। অনুষ্ঠানে অতিথিদের বেশরম রং থেকে হাম্মা হাম্মা গানে নাচতে দেখা যায়। হবু বর-কনে কোন গানে কোমর দোলালেন?

২৩ জানুয়ারি বিয়ে সম্পন্ন হল কেএল রাহুল এবং আথিয়া শেট্টির। তাঁদের বিয়ের এই অনুষ্ঠান চলছে সুনীল শেট্টির খান্ডলার বাগানবাড়িতে। রবিবার, ২২ জানুয়ারি তাঁদের সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এখানে। উপস্থিত ছিলেন নিকট বন্ধুবান্ধব থেকে আত্মীয়রা। আর এই অনুষ্ঠানের একাধিক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে অতিথিদের একাধিক বলিউডি গানে নাচতে দেখা যায়।

ভেন্যুর বাইরে থেকেই ভিডিয়োগুলো করা হয়েছে। সেখানে অতিথিদের বেশরম রং, হাম্মা হাম্মা, জুম্মা চুম্মা দে দে, দেখা জো তুঝে ইয়ার, আজ কী পার্টি, ইত্যাদি গানে নাচতে দেখা যায়।

এর আগে গত ২১ জানুয়ারি একটি ককটেল পার্টির আয়োজন করা হয়েছিল এখানে। গতকাল, অর্থাৎ ২২ জানুয়ারি মেহেন্দি এবং গায়ে হলুদের অনুষ্ঠানও সম্পন্ন হয়। আজ তাঁদের বিয়ে হল। 

সুনীল শেট্টি, আথিয়ার বাবা রবিবার পাপারাজ্জিদের জানান, বিয়ের পর আথিয়া এবং রাহুল তাঁদের জন্য পোজ দেবেন। অভিনেতার কথায়, 'আমি কাল ওদের নিয়ে আসব।' এরপর তিনি মারাঠিতে বলেন, তিনি তাঁর গোটা পরিবারকে নিয়ে আসবেন যাতে সাংবাদিকরা ছবি তুলতে পারেন। অভিনেতা উপস্থিত সকলকে ধন্যবাদ জানান তাঁদের ভালোবাসা দেওয়ার জন্য।

তবে সূত্রের খবর অনুযায়ী এই বিয়ের অনুষ্ঠানে নো ফোন পলিসি রাখা হবে। একই সঙ্গে অতিথিদের অনুরোধ করা হয়েছে তাঁরা যেন এই বিয়ের অনুষ্ঠানের কোনও ছবি বা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করেন।

বিয়ের জন্য অভিনেতার এই বাগানবাড়ি আলো, গোলাপ এবং সোনালী শামিয়ানায় সাজানো হয়েছে। এখন দেখার পালা বিয়ের দিন এই তারকা জুটিকে কেমন দেখতে লাগছিল। সেটার জন্যই বলি পাড়া থেকে দর্শকরা সকলেই মুখিয়ে আছেন। তাঁরা গত ২০১৯ থেকে সম্পর্কে রয়েছেন। তবে গত বছরই তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন তাঁরা।

বন্ধ করুন