বাংলা নিউজ > বায়োস্কোপ > Athiya Shetty: কে এল রাহুলের সঙ্গে সাতপাক ঘুরছেন? অবশেষে সত্যিটা জানিয়ে দিলেন আথিয়া শেট্টি

Athiya Shetty: কে এল রাহুলের সঙ্গে সাতপাক ঘুরছেন? অবশেষে সত্যিটা জানিয়ে দিলেন আথিয়া শেট্টি

বেশ কয়েক বছর ধরে সম্পর্কে আছেন রাহুল-আথিয়া।

প্রায় তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া-রাহুল। প্রেম নিয়ে রাখঢাক নেই দু'জনের। এ বার বিয়ের গুঞ্জন নিয়েও মুখ খুললেন সুনীল শেট্টির কন্যা।

বলিউডে ফের বিয়ের সানাই। সাতপাক ঘুরবেন আরও এক তারকা-জুটি। কে এল রাহুল এবং আথিয়া শেট্টি। আগামী তিন মাসের মধ্যেই নাকি চার হাত এক হবে। বলিউডের অন্দরে কান পাতলে ভেসে আসছে এমনই কানাঘুষো।

প্রায় তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া-রাহুল। প্রেম নিয়ে রাখঢাক নেই দু'জনের। এ বার বিয়ের গুঞ্জন নিয়েও মুখ খুললেন সুনীল শেট্টির কন্যা। ইনস্টাগ্রামে একটি স্টোরি দিয়েছেন আথিয়া। একটি মাত্র বাক্য। আর তা নিয়েই যেন চর্চা থামছে না।

কী লিখেছেন আথিয়া?

'তিন মাস পর যে বিয়েটা হচ্ছে, আশা করি সেখানে আমি আমন্ত্রিত থাকব'।

আথিয়ার ইনস্টাগ্রাম পোস্ট।
আথিয়ার ইনস্টাগ্রাম পোস্ট।

মনে করা হচ্ছে, আকারে-ইঙ্গিতে বিয়ের গুঞ্জনে ইতি টানলেন বলিউডের এই তারকা-সন্তান। বুঝিয়ে দিলেন, এই মুহূর্তে সংসার জীবনে প্রবেশ করার কোনও পরিকল্পনা নেই তাঁর। কেউ কেউ আবার বলছেন, বিয়ের কথা আড়াল করতেই নাকি এই কৌশল।

সত্যিই কি জীবনের নতুন অধ্যায় শুরু করছেন আথিয়া? নাকি সবটাই রটনা? সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীল বলেন, 'না। বিয়ের ব্যাপারে এখনও কিছু ঠিক হয়নি।' অতীতে আথিয়ার ভাই অহন শেট্টিও জানিয়েছিলেন একই কথা। তাঁর প্রথম ছবির প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল আথিয়া এবং রাহুলকে।

বন্ধ করুন