বাংলা নিউজ > বায়োস্কোপ > অস্ত্রোপচার সফল, জার্মানিতে কেএল রাহুলকে আগলে রেখেছেন আথিয়া! কী বলছেন অভিনেত্রী?
অস্ত্রোপচার সফল কেএল রাহুলের

অস্ত্রোপচার সফল, জার্মানিতে কেএল রাহুলকে আগলে রেখেছেন আথিয়া! কী বলছেন অভিনেত্রী?

  • হাসপাতাল থেকে ছবি শেয়ার করেছেন কে এল রাহুল। কেমন আছেন তিনি জানিয়েছেন নিজেই।

জার্মানিতে অস্ত্রোপচার হয় ভারতীয় দলের ক্রিকেটার কেএল রাহুলের। প্রেমিকের পাশে পাশে থাকতে ২৬ জুন, একসঙ্গে জার্মানি উড়ে গিয়েছিলেন অভিনেত্রী আথিয়া শেট্টিও। টুইট করে কেএল রাহুল জানিয়েছেন, তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে।

টুইটে নিজের শারীরিক অবস্থার আপডেট দিয়ে কেএল রাহুল লিখেছেন, ‘সকলকে অভিবাদন। সপ্তাহ দুয়েক কঠিন পরিস্থিতির মধ্যে কাটলেও, অস্ত্রোপচার সফল হয়েছে। চোট সেরে উঠছে এবং আমি সুস্থ হয়ে উঠছি। আরোগ্য হয়ে উঠছি। বার্তা এবং প্রার্থনার জন্য সকলকে ধন্যবাদ। দেখা হচ্ছে শীঘ্রই।’

রাহুল এবং আথিয়া বর্তমানে জার্মানিতে রয়েছেন। রাহুলের ছবি শেয়ারের খানিক্ষণ পরে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন বান্ধবী তথা বলিউড অভিনেত্রী আথিয়া শেট্টি। সঙ্গে জুড়ে দিয়েছেন আলিঙ্গনের একটি ইমোজি। অস্ত্রোপচারের পর প্রেমিককে যে আগলে আগলে রাখছেন আথিয়া তা বোঝাই যাচ্ছে। 

আরও পড়ুন: 'পাখি'র আদলে ব্যায়াম! মীরকে ফিট-ফাট দেখে জিমে ঘাম ঝরাতে ছুটলেন স্বস্তিকা

আথিয়ার ইনস্টাগ্রাম স্টোরি
আথিয়ার ইনস্টাগ্রাম স্টোরি

চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সিরিজেও খেলতে পারছেন না রাহুল। সূত্রের খবর, প্রায় এক মাস জার্মানিতে থাকবেন রাহুল। সেখান চিকিৎসা চলবে তাঁর। রাহুলের সেরে ওঠা পর্যন্ত নাকি সেখানেই প্রেমিকের পাশে থাকবেন আথিয়া।

কুঁচকির চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই ছিটকে যান রাহুল। বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) প্রথমিক চিকিৎসা হয় তাঁর। সেখানেই প্রথমে চলেছিল সুস্থ হওয়ার প্রক্রিয়া। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায়, তাঁকে চিকিৎসার জন্য জার্মানি পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

 

 

বন্ধ করুন