বাংলা নিউজ > বায়োস্কোপ > KL Rahul-Athiya: কেএল রাহুলের উপর গোয়েঙ্কার চোটপাট! স্বামীর ‘অপমানে’ ইনস্টায় কীসের ইঙ্গিত আথিয়ার

KL Rahul-Athiya: কেএল রাহুলের উপর গোয়েঙ্কার চোটপাট! স্বামীর ‘অপমানে’ ইনস্টায় কীসের ইঙ্গিত আথিয়ার

গোয়েঙ্কা-কেএল রাহুল বিতর্কে মুখ খুললেন আথিয়া?

IPL-এর ম্যাচের পরে গত সপ্তাহে কেএল রাহুল ও সঞ্জীব গোয়েঙ্কার বিতর্কিত মুহূর্ত এখন আলোচনার হট টপিক। অবশেষে কী তাতে মুখ খুললেন আথিয়া শেট্টি?

বিগত কয়েকদিন ধরেই ক্রিকেটপ্রেমীদের আলোচনায় কেএল রাহুল। লখনউ সুপার জায়ান্টসের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভারতীয় ক্রিকেট তারকা রাহুলের উপর চোটপাট ভুলতে পারছেন না সাধারণ মানুষ। বেশিরভাগই বেশ গুরুত্ব গোয়েঙ্কার উপরে। এমনকী, ইতিমধ্যে তা নিয়ে মুখ খুলেছেন বহু ক্রিকেটার। এবার কেএল রাহুল-পত্নী আথিয়া শেট্টির শেয়ার করা একটি ইনস্টাগ্রাম পোস্ট উঠে এল আলোচনায়।

আথিয়া শেট্টির ইনস্টাগ্রাম পোস্ট:

আথিয়া ইনস্টাগ্রামে যে ছবিটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে, মেঘভরা আকাশ। যেখানে ধীরে ধীরে ছড়িয়ে পড়ছে সূর্যের আলো। জলের উপরে থাকা আকাশে ভরে আছে সোনালি আভা। আর ছবির উপরে লেখা রয়েছে, ‘ঝড়ের পরের শান্তি’।

আরও পড়ুন: শাহরুখ-সলমন-আমিররা ‘নিরাপত্তাহীন’ বললেন পাকিস্তানের অভিনেতা, ভিডিয়ো ভাইরাল

আথিয়া শেট্টির ইনস্টাগ্রাম পোস্ট।
আথিয়া শেট্টির ইনস্টাগ্রাম পোস্ট।

গত সপ্তাহে, সানরাইজার্স হায়দ্রাবাদের (এসআরএইচ)-এর বিরুদ্ধে লখনউ সুপার জায়ান্টস (এলএসজি)-এর হতাশাজনক হারের পর সঞ্জীব গোয়েঙ্কার ব্যবহার উঠে আসে চর্চায়। একটি ভাইরাল ভিডিয়োতে দেখা যায়, গোয়েঙ্কা বেশ চোটপাট করছেন রাহুলের উপরে। ভারতীয় জাতীয় দলে খেলা এই ক্রিকেটারের মুখ পুরো থমথমে। বোঝাই যাচ্ছিল, বেশ ‘অপমানিত’ বোধ করছিলেন কেএল রাহুল।

আরও পড়ুন: ফুলশয্যা হতেই এক্কেবারে বদলে গেল আদৃত, কৌশাম্বি ছবি দিয়ে লিখলেন, ‘বড্ড ব্যস্ত’

যদিও ভক্তরা এই আচরণের জন্য গোয়েঙ্কার তীব্র সমালোচনা করেছেন। তবে সুনীল শেট্টি বা আথিয়া শেট্টি, কেউই এই ঘটনায় সরাসরি কোনও মন্তব্য করেননি।

LSG-এর সহকারী কোচ ল্যান্স ক্লুসনার অবশ্য এটাকে ‘চায়ের কাপে ঝড়’ বলে বর্ণনা করেছেন। তাঁর মত, ‘দুই ক্রিকেটপ্রেমীর মধ্যে জোরালো আলোচনায় আমি কোনও সমস্যা দেখছি না। আমাদের জন্য, এটি চায়ের কাপে ঝড়। এটা আমাদের জন্য বড় কিছু নয়।’

আরও পড়ুন: ‘অনেক টাকা দিয়ে…’, লাইভ কনসার্টে ফোটো-ভিডিয়ো তোলায় আপত্তি, কী করলেন অঞ্জন দত্ত

প্রসঙ্গত, সম্প্রতি সামনে আসা টি ২০ বিশ্বকাপের খেলোয়ারদের তালিকায় নাম ছিল না কেএল রাহুলের। রোহিত শর্মার নেতৃত্বে দলটি মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে উড়ে যাবে।

রাহুল-আথিয়ার সম্পর্ক:

প্রায় পাঁচ বছর ডেট করার পর আথিয়া ২০২৩ সালে রাহুলকে বিয়ে করেন। খান্ডালায় সুনীল শেট্টি-র ফার্ম হাউজে বিয়েটা হয়েছিল। কদিন আগে রটে গিয়েছিল আথিয়া-রাহুল তাঁদের প্রথম সন্তানের অপেক্ষায়। ডান্স দিওয়ানে নামক ডান্স রিয়েলিটি শো-এর বিচারক সুনীল।

সেখানে 'গ্র্যান্ডপেরেন্টস' অর্থাৎ ঠাকুমা-দাদুদের জন্য বিশেষ একটি পর্ব অনুষ্ঠিত হয়েছিল। আর ওখানেই সুনীলকে বলতে শোনা গিয়েছিল, 'হ্যাঁ, পরের সিজনে যখন আমি আসব, আমি এই মঞ্চে দাদু হিসেবে হেঁটে উঠব।' তারপর থেকে মাথাচাড়া দেয় আথিয়ার মা হওয়ার সম্ভাবনা। তবে পরিবারের তরফ থেকে এই নিয়ে খোলা হয়নি মুখ।

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.