বাংলা নিউজ > বায়োস্কোপ > অপ্রতিরোধ্য RRR-এর কালেকশন, প্রথম দিনে বক্স অফিসে কতটা ‘অ্যাটাক’ করতে পারলেন জন?
প্রথম দিনে ‘অ্যাটাক’-এর কালেকশন কত জানেন?

অপ্রতিরোধ্য RRR-এর কালেকশন, প্রথম দিনে বক্স অফিসে কতটা ‘অ্যাটাক’ করতে পারলেন জন?

  • এদিকে, এসএস রাজামৌলির আরআরআর এখনও বক্স অফিসে ঝড়ের বেগে ব্যবসা করছে।

শুক্রবার, ১ এপ্রিল সিনেমাহলে মুক্তি পেয়েছে ‘অ্যাটাক'। জন আব্রাহাম অভিনীত অ্যাকশনে ভরপুর ছবি। বক্স অফিসে অনুমান, প্রথম দিনে প্রায় ৩ কোটির ব্যবসা করেছে এই ছবি। এদিকে, এসএস রাজামৌলির আরআরআর এখনও বক্স অফিসে ঝড়ের বেগে ব্যবসা করছে।

‘অ্য়াটাক'-এ এক সৈনিকের চরিত্রে অভিনয় করছেন জন। যে সন্ত্রাসীদের শিকার করে। এক লড়াইয়ের পর পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েছিলেন জন। বিজ্ঞানীরা কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে নতুন শক্তিশালী শরীর পেতে সাহায্য করে তাঁকে। ‘অ্য়াটাক'-এর পরিচালনায় লক্ষ্য রাজ আনন্দ। জন আব্রাহাম ছাড়াও এই ছবিতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং রকুল প্রীত সিং।

বক্স অফিস ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুসারে, 'অ্যাটাক'-এর বক্স অফিস কালেকশন অনেকটা জনের শেষ ছবি ‘সত্যমেব জয়তে ২’-এর মতো। মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করেছে প্রায় ৩ কোটি টাকা। RRR দ্বিতীয় শুক্রবারে বক্স অফিসে প্রায় ১৩ কোটি টাকা কালেকশন করেছে।

সদ্য ‘অ্যাটাক' ছবির সাংবাদিক সম্মেলনে গিয়ে এক সাংবাদিকদের উপর মেজাজ হারাতে দেখা গিয়েছে  কে। ক্ষেপে গিয়ে একজন সাংবাদিককে 'বোকা' বলে বসেছেন এই বলি-তারকা। ওই সাংবাদিক সম্মেলনে জনের উদ্দেশে এক সাংবাদিক প্রশ্ন ছুড়ে দেন, ‘আপনার ছবিতে অ্যাকশন একটু বাড়াবাড়ি রকমেরই থাকে।’

'অ্যাটাক' ছবির তারকা বলে ওঠেন, 'আমি এখানে শুধুমাত্র অ্যাটাক নিয়ে কথা বলব। আপনার যদি তা নিয়ে কোনও অসুবিধে থাকে, তাহলে কিছু করার নেই আমার। মাফ করবেন আমাকে।' এরপর পাশে বসা ওই ছবিতে তাঁর সহ-অভিনেত্রীর দিকে পাশ ফিরে নাম না করে ওই সাংবাদিকের উদ্দেশে জন বলেন, 'বেচারার জন্য খারাপই লাগছে। ভীষণ ফ্রাস্ট্রেটেড আছে মনে হচ্ছে।'

 

বন্ধ করুন