বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai-Sid: মা মারা যাওয়ার পর মিঠাইকে আগলে রাখল সিড! উচ্ছেবাবুর মতো বর চাইছে নেটপাড়া
মা মারা যাওয়ার পর সিডকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে মিঠাই।
মা মারা যাওয়ার পর সিডকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে মিঠাই।

Mithai-Sid: মা মারা যাওয়ার পর মিঠাইকে আগলে রাখল সিড! উচ্ছেবাবুর মতো বর চাইছে নেটপাড়া

  • এমনিতেই দর্শকদের ভালোবাসায় বছরভর টিআরপি তালিকার শীর্ষে ছিল ধারবাহিক। ২০২২-এর প্রথম সপ্তাহেও তাই হয়েছে!

‘মিঠাই’ ধারাবাহিক এতদিন সকলকে হাসিয়ে এসছে। এবার মনখারাপ সমস্ত ‘মিঠাই’ প্রেমীদের। কারণ ধারাবাহিক আচমকাই নিয়েছে এমন এক মোড়, যেখানে চোখের জল ধরে রাখাই মুশকিল হয়ে দাঁড়িয়েছে। মা-কে আচমকা হারিয়েছে মিঠাই। আর মায়ের মৃত্যুসংবাদ পেয়ে হতবাক হয়ে পড়েছে মিঠাইও! এতটাই কষ্ট পেয়েছে যে অস্বাভাবিক আচরণ করছে। 

ধারাবাহিকে দেখা গিয়েছে, মিঠাইয়ের পাশে থাকতে মিটিং ফেলে ছুটে এসেছে সিদ্ধার্থ। মিঠাইয়ের মায়ের অস্থি বিসর্জনে সে হাতও মিলিয়েছে। নিজের প্রিয় ‘সিডি বয়’কে কাছে পেয়েই কান্নায় ভেঙে পড়ে মিঠাই। যদিও সিড জানায় মিঠাই যেন না ভাবে মা চলে যাওয়ার পর সে একা হয়ে গিয়েছে। বরং, সবসময় সে কাছে আর পাশে পাবে সিদ্ধার্থকে। 

দেখা যায় মিঠাইয়ের মায়ের পরলৌকিক কাজ সেরে বাড়ি ফেরার পর মোদক বাড়ির সকলেই চিন্তা করতে থাকে ছেলের বউয়ের শরীর নিয়ে। তবে সবাইকে নিশ্চিত করে সিদ্ধার্থ জানায় সে সব সামলে নেবে। এমনকী, নিজের হাতে মিঠাইকে শাড়ি পরিয়ে দিতেও দেখা যায় তাঁকে। 

আর ‘উচ্ছেবাবু’র এই অবতারই মন ছুঁয়ে গিয়েছে সকলের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পোস্ট নজর কেড়েছে অনেকেরই। যেখানে একজল লিখেছেন, ‘আচ্ছা সিডের মতো এরকম বর কি সত্যি হয়! পাওয়া যায় এমন কাউকে! এই সিরিয়ালটা এমনিতেই আমার খুব ভালো লাগে আর এই এপিসোডটা দেখার পর তো আরও ভালো লাগল।’

মিঠাইয়ের সিডের মতো বর চাইছে সবাই!
মিঠাইয়ের সিডের মতো বর চাইছে সবাই!

প্রসঙ্গত, ২০২১ সালের সবথেকে হিট ধারবাহিক মিঠাই। এতদিন ধরে এর আগে কোনও বাংলা ধারাবাহিক ধরে রাখতে পারেনি সেরার স্থান। মিঠাই-সিড অর্থাৎ সৌমিতৃষা আর আদৃতের রসায়ন পাগলের মতো ভালোবাসছে দর্শক। গোটা মোদক পরিবারই আসলে হট ফেভারিট সকলের।

বন্ধ করুন