বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chhowa: ‘টিআরপি ঘাড় ধাক্কা খাবে!’, সোনার জন্য নতুন মা আনল সূর্য, অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমোয় রাগ দর্শকের

Anurager Chhowa: ‘টিআরপি ঘাড় ধাক্কা খাবে!’, সোনার জন্য নতুন মা আনল সূর্য, অনুরাগের ছোঁয়ার নতুন প্রোমোয় রাগ দর্শকের

মেয়ের জন্য নতুন মা আনল সূর্য, নতুন মোড় অনুরাগের ছোঁয়ায়। 

অনুরাগের ছোঁয়ার নতুন টিআরপি আসতেই ঝড় বয়ে গেল দর্শকদের মধ্যে। সূর্য আর দীপার মধ্যে তৃতীয় ব্যক্তির প্রবেশ মানতে রাজি নন কেউই। 

টিআরপি তালিকায় ২০ সপ্তাহের বেশি পয়লা নম্বরে রয়েছে অনুরাগের ছোঁয়া। স্টার জলসায় সূর্য আর দীপার গল্প ভালোই পছন্দ করছে দর্শক। উলটো দিকে থাকা জি-এর কোনও ধারাবাহিককেই দাঁড়াতে দেয়নি। তবে এবার দর্শক মনে তৈরি হচ্ছে ক্ষোভ, অন্তত ‘অনুরাগের ছোঁয়া’-র নতুন প্রোমো-তো সেই দিকেই ইঙ্গিত করছে।

ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে, মিশকার ষড়যন্ত্রে এখনও দীপাকে ভুল বুঝছে সূর্য। নিজের মেয়ে রূপাকে পিতৃ-পরিচয় দিতে নারাজ সে। এদিকে আবার রূপা জেনে গিয়েছে তাঁর বাবা ডাক্তারবাবুই (সূর্য)। সোনা যদিও জানে না তার মা দীপা। সূর্যও জানে না তাঁর আর দীপার যমজ সন্তান হয়েছে, আর তার পালিত কন্যা সোনা আসলে তারই মেয়ে।

নতুন প্রোমে-তে দেখা গেল সোনা আর রূপার স্কুলের অ্যানুয়াল ফাংশনে তারা তাদের বাবা-মায়ের নকল করে, যেভাবে সূর্য আর দীপা সবসময় একে-অপরের সঙ্গে ঝগড়া করে। আর তারপরই সিদ্ধান্ত নিয়ে ফেলে সূর্য যে সে মেয়ে সোনার জন্য নতুন মা নিয়ে আসবে। সেই মহিলার এক ঝলকও দেখানো হয়েছে প্রোমোতে। খুব সম্ভবত মিশকাই হবে সোনার নতুন মা।

তবে এই প্রোমো সামনে আসতেই খচে লাল দর্শকরা। কারণ বোঝাই যাচ্ছে খুব জলদি মিল হবে না সূর্য আর দীপার। দর্শকরা যা এতদিন ধরে চেয়ে আসছেন। বরং এই ভুল বোঝাবুঝি আরও কিছুদিন চলবে। স্টার জলসার শেয়ার করা প্রোমোতে একজন কমেন্ট করলেন, ‘এবার আর এই জলঘোলা ভালো লাগছে না। আমার মনে হয় এই ট্র্যাকটা শেষ করে নতুন ট্র্যাক আনাটা দরকার।’ দ্বিতীয়জন কমেন্টে লিখলেন, ‘এই পরকীয়া ট্র্যাক দেখিয়ে টপার হচ্ছে কিন্তু বুঝতে পারছে না এই জিনিসটা বেশিদিন লোকের ভালো লাগবে না।’ তৃতীয়জনের মন্তব্য, ‘এবার টিআরপি মুখ থুবড়ে পড়বে এই একই নাটক দেখতে দেখতে।’

প্রসঙ্গত, অনুরাগের বিপরীতে জি-এর তরফে একাধিক মেগা-কে আনা হয়েছে। মাসখানেকের মধ্যে স্লট বদল হয়ে যায় তোমার খোলা হাওয়ার। এরপর দেওয়া হয় মুকুট-কে। সেই একই হাল। বর্তমানে অনুরাগের বিপরীতে আসছে ইচ্ছে পুতুল। তবে তাও খুব একটা কার্যকর হবে বলে মনে হচ্ছে না। এত জলদিই হয়তো থামানো যাবে না অনুরাগের ছোঁয়ার সাফল্য়ের গাড়ি। 

এখন দেখার সূর্য আর দীপার মাঝে এই নতুন মহিলার আসায় টিআরপি বাড়ে না কমে?

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

আপনার কি জলপানি লাগবে? টাকা লাগলে আমাকে বলুন, রাজ্যপালকে বেনজির আক্রমণ মমতার কর্মরত মহিলাদের জন্য হস্টেল স্থাপন, নারী দক্ষতা বাড়াতে ৩ লাখ কোটি বরাদ্দ বাজেটে ‘ভালো বাবা কখনোই…’! বিস্ফোরক স্নেহাশিসেরর ১ম স্ত্রী, কী লিখলেন সৌরভের পুরনো বউদি বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’? কৃষি খাতে বরাদ্দ ১.৫২ লক্ষ কোটি টাকা, চাষীদের জন্য় কী থাকল বাজেটে ‘‌এটা কুর্সি বাঁচাও বাজেট’‌, নির্মলাকে কটাক্ষ কল্যাণের, তোপ অখিলেশেরও আপনি কী মঙ্গল দোষে পীড়িত? তাহলে শ্রাবণের মঙ্গলবার করুন এই কাজ, দূর হবে সব কষ্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.