বাংলা নিউজ > বায়োস্কোপ > Super Singer 3: গামলা-চামচ-প্রেসার কুকার বাদ্যযন্ত্র, এভাবে ‘ভজহরি মান্না’ শুনে হতবাক কুমার শানু
রান্নাঘরের সরঞ্জামকে বাদ্যযন্ত্র হিসেবে ব্যবহার করে গান গাইলেন নিখিল।
রান্নাঘরের সরঞ্জামকে বাদ্যযন্ত্র হিসেবে ব্যবহার করে গান গাইলেন নিখিল।

Super Singer 3: গামলা-চামচ-প্রেসার কুকার বাদ্যযন্ত্র, এভাবে ‘ভজহরি মান্না’ শুনে হতবাক কুমার শানু

  • গানের প্রেজেন্টেশন যে এমন অভিনব হতে পারে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি দর্শকরা!

সুপার সিঙ্গারের মঞ্চে হল এক অভিনব আয়োজন। এভাবেও যে গান হতে পারে তা মনে হয় স্বপ্নেও ভাবেননি কুমার শানু, কৌশিকী। রান্নাঘরের সরঞ্জামকে বাদ্যযন্ত্র হিসাবে ব্যবহার করে দুর্দান্ত সঙ্গীত পরিবেশন করল জম্মুর নিখিল। তাও আবার বাঙালির বড় প্রিয় গান ‘আমি শ্রী শ্রী ভজহরি মান্না’। একপ্রকার নেচে উঠল গোটা সেট। 

প্রেসার কুকারের সিটি, চামচ, গামলা, খুন্তি, মাইক্রোওয়েভকে ব্যবহার করা হয়েছে বাদ্যযন্ত্র হিসেবে। অর্থাৎ, এগুলোর আওয়াজই সুর তুলেছে গানে। দেখা যাচ্ছে হতবাক কুমার শানু। আর কৌশিকী জানালেন তিনি কোনওদিন ভাবেননি এমন কিছু দিয়েও গান হতে পারে। আর সোনু নিগম বললেন, ‘গোটা শো এরকম ভাবে করলে আরও বেশি মজা হত’!

স্টার জলসায় সম্প্রতি শুরু হয়েছে মিউজিক রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার ৩’। এবার সুপার সিঙ্গারের বিচারকের আসনে রয়েছেন কুমার শানু, সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তী। আর সঞ্চালনায় যীশু সেনগুপ্ত। সারা দেশের ৩২জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছে রিয়ালিটি শো। আর তাঁদের মেন্টর হিসেবে রয়েছেন শোভন গাঙ্গুলি, সুজয় ভৌমিক, রাজীব দাস, দীপান্বীতা চৌধুরীরা।

ধীরে ধীরে বেশ জনপ্রিয়তা পাচ্ছে এই মিউজিক রিয়েলিটি শো। কিছুদিন আগেই এই মঞ্চে নিজের ব্যান্ড সখীর সাথে পারফর্ম করেন পণ্ডিত অজয় চক্রবর্তীর মেয়ে কৌশিকী। সেই এপিসোডও বেশ মনে ধরেছিল দর্শকদের। 

সেদিন বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন মোনালি ঠাকুরও। মোনালি গান শিখেছেন কৌশিকীর কাছেই। গুরু-শিক্ষার্থীর যুগলবন্দী, তাঁদের ভালোবাসা, খুনসুটি মন কেড়ে নিয়েছিল দর্শকদের।

বন্ধ করুন