বাংলা নিউজ > বায়োস্কোপ > Saheber Chithi: স্টার জলসার কোন সিরিয়ালের বিরুদ্ধে প্লট লুটের অভিযোগ উঠল?

Saheber Chithi: স্টার জলসার কোন সিরিয়ালের বিরুদ্ধে প্লট লুটের অভিযোগ উঠল?

স্টার জলসার কোন সিরিয়ালের বিরুদ্ধে প্লট লুটের অভিযোগ উঠল?

Saheber Chithi: চিঠিকে অপহরণ করে পাঠানো হল পতিতালয়ে। এবার! গল্পে কী দেখানো হবে সেটা তো পরের বিষয় তার আগে দর্শকরা বিস্ফোরক অভিযোগ করে বসলেন! কী বললে। তাঁরা?

একগুচ্ছ পুরনো ধারাবাহিক বাতিল হয়ে নতুন ধারাবাহিক শুরু হয়েছে। নতুন নতুন গল্পের ভিড়ে পুরনো যে ধারাবাহিকগুলো আছে সেগুলো দারুন টক্কর দিচ্ছে। আর এই পুরনো কিংবা কিছু মাস আগে চালু হওয়া ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘সাহেবের চিঠি’। মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে দেবচন্দ্রিমা সিংহ রায় এবং প্রতীক সেনকে। একদিকে এই ধারাবাহিক যখন স্টার জলসায় দেখা যায়, অর্থাৎ রোজ সন্ধ্যা ৬.৩০ থেকে, তখন অন্যদিকে জি বাংলায় একই সময় দেখা যায় ‘খেলনা বাড়ি’ ধারাবাহিক। এবার সেই খেলনা বাড়ি ধারাবাহিকের গল্প টুকে দেওয়ার অভিযোগ এল স্টার জলসার বিরুদ্ধে।

সাহেবের চিঠি ধারাবাহিকে এখন গল্প যে নতুন মোড় নিয়েছে, অর্থাৎ চিঠিকে অপহরণ করা এবং তাঁকে পতিতা পল্লীতে পাঠানো সেটা নাকি হুবহু খেলনা বাড়ি ধারাবাহিক থেকে টুকে নেওয়া হয়েছে। জি বাংলার এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বিশ্বজিৎ ঘোষ এবং আরাত্রিকা মাইতি। আর এই দুই ধারাবাহিকের মধ্যে দারুন টক্কর চলে। কে স্লট লিডার হবে সেটা নিয়ে দুই ধারাবাহিকই দুজনকে রীতিমত কড়া টক্কর দেয়। আর সাহেবের চিঠির মতো এই ধারাবাহিকটিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

আর এখন এই দুই ধারাবাহিকের গল্প নিয়ে গোল দেখা দিয়েছে। কিছুদিন আগে যে গল্প দর্শকরা খেলনা বাড়িতে দেখেছিল, এখন সেই একই গল্প সাহেবের চিঠিতে দেখানো হচ্ছে বলে অভিযোগ। মিতুলকে ইন্দ্রর সৎ ভাই রণ লোক দিয়ে অপহরণ করিয়ে পতিতালয়ে পাঠিয়ে ছিলেন। পরে নায়ক সেখান থেকে তাঁকে উদ্ধার করেন। আর এখন সাহেবের চিঠিতেও একই গল্প দেখা যাচ্ছে। চিঠি নিজেকে প্রমাণ করার জন্য বাড়ি থেকে বের হলে তাঁকে রাইমা অপহরণ করান। শুধু তাই নয়, প্রোমো থেকে জানা গিয়েছে যে নায়িকাকে পতিতালয়ে নিয়ে যাওয়া হবে।

ফলে খেলনা বাড়ির দর্শকরা এখন অভিযোগ করছেন যে স্টার জলসা জি বাংলার গল্প টুকে নিয়েছে। কিছুদিন আগে যেহেতু এই ধরনের গল্প দেখিয়ে জি বাংলা ভালো টিআরপি পেয়েছিল সেহেতু স্টার জলসা এখন সেই একই গল্প দেখিয়ে ভালো টিআরপি পেতে চাইছে। শুধু তাই নয়, অনেকে বলছেন, এটা প্রথমবার নয়, এর আগেও নাকি অনেকবার খেলনা বাড়ির গল্পের অনুকরণে সাহেবের চিঠিতে তেমন কিছু দেখানো হয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ? ডিভোর্স জল্পনায় জল! ১৭ তম বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ফ্রেমে অভিষেক-ঐশ্বর্য আগামিকাল রবি প্রদোষ ব্রত, এইভাবে করুন ভোলেনাথকে প্রসন্ন, সব সমস্যা হবে দূর Mirza: ১ম সপ্তাহে কত আয় করল মির্জা? বুক চিতিয়ে ঘোষণা ‘নন-সুপারস্টার’ অঙ্কুশের মণিপুরের ১১টি বুথে ফের ভোটের নির্দেশ কমিশনের, দাবি তুলেছিল কংগ্রেস ভোটের দিন বন্ধ চা বাগানে জমিয়ে মাংস ভাত খাওয়ালেন তৃণমূল নেতা, মেনুতে আর কী কী? মোহনবাগান তাঁবুতে কেন ১৫ ঘণ্টা থাকবে ISL শিল্ড? বিরক্ত একাংশ, 'সুখবর' দেবাশিসের ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান

Latest IPL News

ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.