বাংলা নিউজ > বায়োস্কোপ > Saheber Chithi: স্টার জলসার কোন সিরিয়ালের বিরুদ্ধে প্লট লুটের অভিযোগ উঠল?

Saheber Chithi: স্টার জলসার কোন সিরিয়ালের বিরুদ্ধে প্লট লুটের অভিযোগ উঠল?

স্টার জলসার কোন সিরিয়ালের বিরুদ্ধে প্লট লুটের অভিযোগ উঠল?

Saheber Chithi: চিঠিকে অপহরণ করে পাঠানো হল পতিতালয়ে। এবার! গল্পে কী দেখানো হবে সেটা তো পরের বিষয় তার আগে দর্শকরা বিস্ফোরক অভিযোগ করে বসলেন! কী বললে। তাঁরা?

একগুচ্ছ পুরনো ধারাবাহিক বাতিল হয়ে নতুন ধারাবাহিক শুরু হয়েছে। নতুন নতুন গল্পের ভিড়ে পুরনো যে ধারাবাহিকগুলো আছে সেগুলো দারুন টক্কর দিচ্ছে। আর এই পুরনো কিংবা কিছু মাস আগে চালু হওয়া ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘সাহেবের চিঠি’। মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে দেবচন্দ্রিমা সিংহ রায় এবং প্রতীক সেনকে। একদিকে এই ধারাবাহিক যখন স্টার জলসায় দেখা যায়, অর্থাৎ রোজ সন্ধ্যা ৬.৩০ থেকে, তখন অন্যদিকে জি বাংলায় একই সময় দেখা যায় ‘খেলনা বাড়ি’ ধারাবাহিক। এবার সেই খেলনা বাড়ি ধারাবাহিকের গল্প টুকে দেওয়ার অভিযোগ এল স্টার জলসার বিরুদ্ধে।

সাহেবের চিঠি ধারাবাহিকে এখন গল্প যে নতুন মোড় নিয়েছে, অর্থাৎ চিঠিকে অপহরণ করা এবং তাঁকে পতিতা পল্লীতে পাঠানো সেটা নাকি হুবহু খেলনা বাড়ি ধারাবাহিক থেকে টুকে নেওয়া হয়েছে। জি বাংলার এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন বিশ্বজিৎ ঘোষ এবং আরাত্রিকা মাইতি। আর এই দুই ধারাবাহিকের মধ্যে দারুন টক্কর চলে। কে স্লট লিডার হবে সেটা নিয়ে দুই ধারাবাহিকই দুজনকে রীতিমত কড়া টক্কর দেয়। আর সাহেবের চিঠির মতো এই ধারাবাহিকটিও বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

আর এখন এই দুই ধারাবাহিকের গল্প নিয়ে গোল দেখা দিয়েছে। কিছুদিন আগে যে গল্প দর্শকরা খেলনা বাড়িতে দেখেছিল, এখন সেই একই গল্প সাহেবের চিঠিতে দেখানো হচ্ছে বলে অভিযোগ। মিতুলকে ইন্দ্রর সৎ ভাই রণ লোক দিয়ে অপহরণ করিয়ে পতিতালয়ে পাঠিয়ে ছিলেন। পরে নায়ক সেখান থেকে তাঁকে উদ্ধার করেন। আর এখন সাহেবের চিঠিতেও একই গল্প দেখা যাচ্ছে। চিঠি নিজেকে প্রমাণ করার জন্য বাড়ি থেকে বের হলে তাঁকে রাইমা অপহরণ করান। শুধু তাই নয়, প্রোমো থেকে জানা গিয়েছে যে নায়িকাকে পতিতালয়ে নিয়ে যাওয়া হবে।

ফলে খেলনা বাড়ির দর্শকরা এখন অভিযোগ করছেন যে স্টার জলসা জি বাংলার গল্প টুকে নিয়েছে। কিছুদিন আগে যেহেতু এই ধরনের গল্প দেখিয়ে জি বাংলা ভালো টিআরপি পেয়েছিল সেহেতু স্টার জলসা এখন সেই একই গল্প দেখিয়ে ভালো টিআরপি পেতে চাইছে। শুধু তাই নয়, অনেকে বলছেন, এটা প্রথমবার নয়, এর আগেও নাকি অনেকবার খেলনা বাড়ির গল্পের অনুকরণে সাহেবের চিঠিতে তেমন কিছু দেখানো হয়েছে।

বন্ধ করুন