বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা পজিটিভ ছিলেন 'বালিকা বধু' অভিকার গোটা পরিবার, সবাইকে সাবধানে থাকার আর্জি ইনস্টায়
অভিকা গর (ছবি-ইনস্টাগ্রাম)
অভিকা গর (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা পজিটিভ ছিলেন 'বালিকা বধু' অভিকার গোটা পরিবার, সবাইকে সাবধানে থাকার আর্জি ইনস্টায়

  • আমার পরিবারও করোনার সঙ্গে লড়াই করেছে এবং সেই যুদ্ধে জিতেছে। এই অনুভূতি ভয়াবহ!

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। মানুষের মৃত্যু, হাসপাতালে বেড না পাওয়া, প্লাজমা আর অক্সিজেনের জন্য হাহাকার এখন গোটা দেশ জুড়ে। সাধারণ মানুষকে আরও সতর্ক করার জন্য ক্রমাগত আর্জি জানিয়ে যাচ্ছেন তারকারা। কখনও লাইভে এসে, তো কখনও ছবি পোস্ট করে সবাইকে দিচ্ছেন সাবধানে থাকার বার্তা। 

সম্প্রতি অভিকা গর তাঁর ইনস্টাগ্রামে একটি দীর্ঘ্য বার্তা পোস্ট করেছেন। অভিকা লিখেছেন, ‘এই মুহুর্তে সমস্ত মানুষের এগিয়ে আসা এবং একে অপরকে সাহায্য করা খুব জরুরি। আমার পরিবারও করোনার সঙ্গে লড়াই করেছে এবং সেই যুদ্ধে জিতেছে।  আমি ও আমার পরিবার এই লড়াইয়ের মধ্য দিয়ে  গিয়েছি বলে করোনা সংক্রমণের সময় পওয়া অনুভূতি কখনও ভুলতে পারব না। সেটা খুব ভয়ের সময় ছিল। তাঁরা  যে সুস্থ আছে এতেই আমি খুশি। আমি চাই না যে, কেউ এর মধ্য দিয়ে যাক।’

এর সাথেই আভিকা যারা করোনা থেকে সেরে উঠেছেন সকলকে প্লাজমা দান করার আর্জি জানিয়েছেন।  ইনস্টা বার্তায় অভিকা লিখেছেন,  দয়া করে করোনা থেকে সেরে উঠে প্লাজমা দান করুন। এটি আপনার শরীর থেকে খুব বেশি নেয় না এবং হাসপাতালগুলিও এটি অপসারণে খুব যত্ন নিচ্ছে। সঙ্গে সকলকে করোনার টিকা নেওয়ারও অনুরোধ জানিয়েছেন ছোট পরদার ‘বালিকা বধূ’।

২০০৮ সাল কালার্স চ্যানেলে 'বালিকা বধু' ধারাবাহিকের ছোট আনন্দীকে নিশ্চয় মনে আছে সকলের! শাশুড়ি মায়ের আদরের সেই ছোট্ট বউমা 'আনন্দী'র ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী অভিকা গর। এরপর 'শ্বশুরাল সিমর কা' ধারাবাহিকেও অভিনয় করেন অভিকা। দেখা গিয়েছিল টিভি রিয়েলিটি শো 'ঝলক দিখলা যা'-তে। তিনি অভিনয় করেছেন তেলেগু ছবিতেও। 

বন্ধ করুন