বাংলা নিউজ > বায়োস্কোপ > Avika Gor: 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষীই আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা

Avika Gor: 'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষীই আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা

বালিকা বধু খ্যাত অভিকা গোর

২০০৮ সালে হিন্দি টিভি শো 'বালিকা বধূ' দিয়ে খ্যাতি অর্জন করেছিলেন অভিনেত্রী অভিকা গোর। তবে তিনি মনে করেন, এখন তিনি এধরনের পরিস্থিতি সামাল দেওয়ার জন্য যথেষ্ট পরিণত। 

সম্প্রতি নব-নির্বাচিত সাংসদ কঙ্গনাকে চড় মারেন তাঁরই নিরাপত্তার দায়িত্বে থাকা CISF জওয়ান। যা নিয়ে গোটা দেশে হুলুস্থুল পড়ে যায়। আর এবার নিরাপত্তারক্ষীর হাতে ভয়ানক হেনস্থার কথা বললেন 'বালিকা বধু' খ্যত অভিনেত্রী অভিকা গোর। যৌন হেনস্থার শিকার হয়েছিলেন টেলিপর্দার ‘বালিকা বধূ’। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই বিস্ফোরক সত্যি সামনে এনেছেন কঙ্গনা।

অভিনেত্রী হিসাবে অনেক ছোট বয়সেই বিনোদন দুনিয়ায় পা রেখেছিলেন অভিকা। স্মৃতির সরণই বেয়ে তেমনই কিছু কথা বলে ফেলেন অভিনেত্রী। তবে অভিকার সঙ্গে যৌন হেনস্থার ঘটনা এদেশে ঘটেনি, ঘটেছিল কাজাখস্তানে। অভিকার কথায়, কাজাখস্তানে একটা অনুষ্ঠান মঞ্চে দিকে এগিয়ে যাওয়ার সময় একজন দেহরক্ষী তাঁকে অশালীনভাবে স্পর্শ করেছিলেন। যে ঘটনায় তিনি হতবাক হয়ে যান।

আরও পড়ুন-'ননদিনী রায়বাঘিনী' এক্কেবারেই নন! বিয়ের পরই নতুন বাড়ি উপহার পেয়ে কঙ্গনায় আপ্লুত ভাইয়ের বউ

আরও পড়ুন-‘আমি কখনওই শাশুড়ি হতে পারব না’, কেন, কীসের জন্য এভাবে বেঁকে বসলেন আমিশা প্যাটেল

ঠিক কী বলেছেন অভিকা?

বালিকা বধু অভিকা গোর বলেন, 'আমার মনে আছে, কেউ একজন আমাকে পেছন থেকে স্পর্শ করেছিল। আমি পিছন ফিরে দেখি, তিনি ছিলেন সিকিউরিটি গার্ড। আমি যখন মঞ্চে যাচ্ছিলাম, তখন এই অশালীন স্পর্শে চেষ্টা হয়েছিল। পিছনে ফিরে আমি সেখানে শুধুই ওই সিকিউরিটি গার্ডকেই দেখেছি, আর কাউকে দেখিনি। তিনি দ্বিতীয়বারও একই কাজ করতে যাচ্ছিলেন। আমি ওর হাত চেপে ধরি।

অভিকার কথায়, 'এটা লজ্জাজনক... আমি যখন ওই ব্যক্তির দিকে তাকালাম এবং বললাম, 'এটা কী?' তিনি ক্ষমা চেয়েছিলেন। তারপর আমি আর কীই বা করতে পারি? ওদের এই বোধটুকুও নেই, এতে অন্য ব্যক্তির কী সমস্যা হতে পারে।' অভিকা বলেন, এখন পরিস্থিতি বদলেছে, তিনি জানেন, এখন তিনি এধরনের ঘটনা কীভাবে সামলতে হয়, তা জানেন। অভিকার কথা, এই ঘটনা এখন কেউ ঘটলে আমি হয় পাল্টা চড় কষাতাম। তারপর কেউ আর এটা করতে আসবে না।

অভিকা গোর

২০০৮ সালের হিন্দি টিভি শো ‘বালিকা বধূ’র হাত ধরে জনপ্রিয়তা পেয়েছিলেন অভিকা গোর।এই শোটি এতটাই জনপ্রিয়তা পায় যে এটা তেলুগু ভাষাতেও  তৈরি হয়েছিল। পরে বেশ কিছু সিনেমা ও জনপ্রিয় ধারাবাহিকেও অভিনয় করেছেন অভিকা।  

বায়োস্কোপ খবর

Latest News

গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী? হাওয়াই চটির দাম ১ লক্ষ টাকা? সুদূর আরব দেশের কাণ্ডে হেসে খুন নেটপাড়া হিন্দু মহিলাদের সঙ্গে মুসলিম যুবকদের গণবিবাহ, উদ্যোগী মৌলবী, শোরগোল যোগী রাজ্যে 'আপনার বাড়ির পাশে রাস্তা বেহাল সেটা আম্বানির দোষ নয়', ট্রোলারদের জবাব অন্তরার অমরনাথ যাত্রার জন্য বালতাল বেস ক্যাম্পে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু! কোহলিকে স্লেজ করতে মানা করলে খুব রাগ হত, অকপট প্রাক্তন অজি অধিনায়ক ভিন রাজ্যে আলু পাঠানো বন্ধের নির্দেশ দিল নবান্ন, সবজির দাম নিয়ন্ত্রণে রাখতে বৈঠক পুরসভার ওয়েবসাইটে মজাদার ‘হিংলিশ’! কুকুর পাগল হওয়ার কথা দেখে হাসছে নেটদুনিয়া নতুন অবতারে ফিরছেন প্রবীর-পোদ্দার জুটি! সৃজিত নন, প্রসেনজিৎ-অনির্বাণকে মেলাল কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.