বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সেক্সি ভাবে শাড়ি পরে', আন্দ্রে রাসেলের সঙ্গে পারফর্ম করে নিজেকে 'নতুন ভাবে' খুঁজে পেয়েছেন ‘বালিকা বধূ’ অভিকা!

'সেক্সি ভাবে শাড়ি পরে', আন্দ্রে রাসেলের সঙ্গে পারফর্ম করে নিজেকে 'নতুন ভাবে' খুঁজে পেয়েছেন ‘বালিকা বধূ’ অভিকা!

অভিকা গোর

সম্প্রতি তাঁর 'লরকি তু কামাল কি' গানটিতে অভিকা গোরকে জ্যামাইকান ক্রিকেটার আন্দ্রে রাসেলের সঙ্গে দেখা গিয়েছে। হিন্দুস্তান টাইমসের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে অভিকা গোর ভাগ করে তার আসন্ন প্রজেক্ট থেকে শুরু করে প্রযোজক হয়ে ওঠার কাহিনি।

একের পর এক ছবিতে পর পর কাজ করছেন অভিকা গোর। বর্তমানে তিনি তাঁর পরবর্তী ছবির ডাবিং-এ ব্যস্ত। সম্প্রতি তাঁর 'লরকি তু কামাল কি' গানটিতে তাঁকে জ্যামাইকান ক্রিকেটার আন্দ্রে রাসেলের সঙ্গে দেখা গিয়েছে। হিন্দুস্তান টাইমসের সঙ্গে একান্ত সাক্ষাৎকারে তিনি ভাগ করে নিলেন তাঁর সেই অভিজ্ঞতার কথা। তিনি জানান, এই বছরটা তাঁর জন্য একরাশ খুশি নিয়ে এসেছে। এই বছর অপ্রত্যাশিত ভাবে অনেক কিছু ভালো হয়েছে, যা তাঁর কাছে আশীর্বাদ স্বরূপ। তিনি তার আসন্ন প্রজেক্ট থেকে শুরু করে প্রযোজক হয়ে ওঠা সবটা নিয়েই অকপট অভিকা।

সাধারণত পর্দায় যে ভাবে নায়িকাদের দেখা যায় তার থেকে একদম অন্যরকম ভাবে অভিকা ধরা দিয়েছেন পর্দায়। তাঁকে ঘিরেই যেন আলোকবৃত্ত। কিন্তু এইসব কিছুর মধ্যে তিনি সবচেয়ে বেশি খুশি 'লরকি তু কমল কি'-তে কাজ করার সুযোগ পেয়ে। তিনি বলেন “আমি যে চরিত্রগুলিতে এবছর কাজ করেছি তার বেশির ভাগটাই গুরুগম্ভীর, কিন্তু তার মধ্যে এই কাজটা ছিল একদম অন্যরকম। তাই কাজটা করে আমিও খুব খুশি। 'সেক্সি' ভাবে শাড়ি পরে এরকম একটি গানে পারফর্ম করতে গিয়ে নিজের মধ্যে লুকিয়ে থাকা একটা অন্যদিক খুঁজে পেলাম। আর তাছাড়া আমি নাচ করতেও খুব ভালোবাসি।"

গানটি পরিচালক তাঁর বন্ধু পলাশই মুছল তাঁকে জানান, তিনি আন্দ্রের সঙ্গে একটি মিউজিক ভিডিয়োয় কাজ করতে চলেছেন, তখন আভিকা বারবার জানতে চান তিনি এই কাজের অংশ হতে পারেন কিনা। অভিকা বলেন “ প্রথমে তো আমার বিশ্বাসই হচ্ছিল না যে আন্দ্রে হিন্দিতে গান গাইবেন। যখন আমি গানটি শুনেছিলাম, তখন থেকেই মনে হতে শুরু করে যদি আমিও এই মিউজিক ভিডিয়োর একটা অংশ হতে পারি। আমি পলাশকে বলেছিলাম যদি আমার সঙ্গে ডেট ম্যাচ না করে তাহলে অন্তত আমি প্রমোশনের সময় থাকব। কিন্তু সৌভাগ্যবশত সবটা মিলে গেল, এবং আমি আন্দ্রের সঙ্গে কাজ করলাম।"

'ব্লাডি ইশক' ছবিতে খুব তাড়াতাড়ি বিক্রম ভাট এবং বর্ধন পুরীর সঙ্গে দেখা যাবে অভিকাকেও। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, "থ্রিলারের সঙ্গে ভৌতিকের মিশেলে রোমান্সের ছোঁয়া পর্দায় জীবন্ত করে তুলতে ভাটদের জুড়ি মেলাভ ভার। আর আমি আবারও তাঁদের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি এর থেকে ভাল আর কী হতে পারে।"

তিনি আরও বলেন, “এই ছবির জন্য তাঁরা চাইলেই অন্য কাউকে নিতে পারতেন, কিন্তু আমাকে আবারও বেছে নিয়েছে এর জন্য আমি সত্যি খুব খুশি। '1920' আমার জন্য খুব একটা সহজ ছিল না, কিন্তু তাও নিজের মতো করে চেষ্টা করেছি। আর এখন আমি পরবর্তী চ্যালেঞ্জের জন্যও তৈরি। এখানেও আমার চরিত্রটা বেশ জটিল, কিন্তু আমার নিজের উপর বিশ্বাস আছে।"

অভিকা মতে ইন্ডাস্ট্রিতে তিনি বহু বছর কাজ করছেন ঠিকই, কিন্তু এটা তাঁর কখন মনে হয় না। আজও তাঁর কাছে সবটা শুরু দিনের মতোই। তিনি বলেন, “আমি এমন একজন মানুষ যে ছুটি নিতে পছন্দ করি না। সব সময় কাজের মধ্যে থাকতে ভালোবাসি। অভিনয় করতে আমার ভালো লাগে। আমি ইতিমধ্যেই দুটো তেলেগু ছবি তৈরি করেছি। তৃতীয়টির পোস্ট-প্রোডাকশনের কাজ চলছে। ভাল স্ক্রিপ্ট পেলে সব সময় সেটা নিয়ে কাজ করতে চাই। আমি ছোট পর্দাতেও কাজ করতে চাই, যদি ভালো স্ক্রিপ্ট পাই। কারণ সেখান থেকেই তো আমার এত পরিচিতি, মানুষের ভালোবাসা পেয়েছি, তাই আমি কখনও ওই জায়গাটা ভুলব না।"

বায়োস্কোপ খবর

Latest News

জাদুঘর দিবসে ঘুরে আসুন ভারতের এই বিখ্যাত জাদুঘরগুলিতে হাঁটাহাঁটি ছেড়ে প্রত্যেক দিন করুন জগিং, পাবেন আরও বেশি উপকার প্রয়াত ন্যাচারালসের প্রতিষ্ঠাতা, 'পিতৃহারা' হয়ে গেল ৪০০ কোটির আইসক্রিম ব্র্যান্ড IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর প্রেমের সম্পর্কে বিবাদের আশঙ্কা রয়েছে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল জোড়া হামলায় কাঁপল কাশ্মীর, খুন মোদী বন্দনা করা প্রাক্তন সরপঞ্চ, জখম ২ পর্যটক পটল খেতে অনীহা? পুষ্টিগুণ জানার পর ভালোবাসা তৈরি হয়েই যাবে 'রামকৃষ্ণ মিশন, ভারত সেবাশ্রম রাজনীতি করছে', সাধুর নাম করে বিস্ফোরক মমতা খাড়গের 'হুঁশিয়ারির' পর অধীরকে এবার 'রামের বাড়িতে' আসার আহ্বান সুকান্তর

Latest IPL News

IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.