বাংলা নিউজ > বায়োস্কোপ > নওয়াজের সঙ্গে ফারাক ২৭ বছরের! ‘টিকু ওয়েডস শেরু’-র নায়িকার দাবি ‘কোনও সমস্যাই নয়'
অভনীত কউর

নওয়াজের সঙ্গে ফারাক ২৭ বছরের! ‘টিকু ওয়েডস শেরু’-র নায়িকার দাবি ‘কোনও সমস্যাই নয়'

  • নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত আসন্ন ছবি 'টিকু ওয়েডস শেরু'-তে নায়িকার চরিত্রে দেখা যাবে অভনীত কউর-কে।

২০১০ সালে জনপ্রিয় রিয়েলিটি শো 'ডান্স ইন্ডিয়া ডান্স লিটল মাস্টার্স'-এ অংশগ্ৰহণ করার মাধ্যমে নিজের কেরিয়ার শুরু করেন অভিনেত্রী অভনীত কউর। সেই সময় তাঁর বয়স ছিল মাত্র আট। এরপর 'আলাদিন-নাম তো শুনা হোগা', 'চন্দ্র নন্দিনী'-র মতো ছোটপর্দার ধারাবাহিকেও দেখা গিয়েছিল তাঁকে। পরবর্তী সময়ে 'কারিব কারিব সিঙ্গল', 'মর্দানি ২'-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। এইবার নওয়াজউদ্দিন সিদ্দিকি অভিনীত আসন্ন ছবি 'টিকু ওয়েডস শেরু'-তে নায়িকার চরিত্রে দেখা যাবে তাঁকে।

ছবিতে অভনীত কউর-এর বিপরীতে দেখা যাবে নওয়াজকে।সাই কবীর পরিচালিত এই ছবি ঘোষণার প্রথম দিন থেকেই চর্চায় রয়েছে। তার অন্যতম কারণ ছবির নায়ক-নায়িকার মধ্যে প্রায় ২৭ বছরের ফারাক রয়েছে। এবার এই নিয়েই মুখ খুললেন অভনীত স্বয়ং।

হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে অভনীত জানিয়েছেন, 'ছবিতে নায়ক-নায়িকার মধ্যে বয়সের ফারাক থাকার ফলে যে বিরাট কোনও সমস্যার সৃষ্টি হয়, এমনটা আমার মনে হয় না। এই ব্যাপারটি আগেও হয়েছে তবে সেই ছবিতে ওই নায়ক-নায়িকার অভিনয় বলতে গেলে সেসব কিছু ভুলিয়ে দিয়েছে। সত্যি কথা বলতে কী, সেই সব ছবিও কিন্তু দর্শকমহলে দারুণ প্রশংসা কুড়িয়েছে। এই ছবির প্রয়োজনেই আমি এবং নওয়াজ স্যার জুটি বেঁধেছি। ছবির প্রযোজক কঙ্গনা ম্যামও তো এই কথা বলেছেন। তাই না?'

বন্ধ করুন