বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan health update: কেমন আছেন ডেঙ্গুতে কাবু সলমন? কবে থেকে শ্যুটিং শুরু করছেন ভাইজান?

Salman Khan health update: কেমন আছেন ডেঙ্গুতে কাবু সলমন? কবে থেকে শ্যুটিং শুরু করছেন ভাইজান?

ডেঙ্গু আক্রান্ত সলমন (PTI)

Slaman Khan: আগের চেয়ে অনেকটাই সুস্থ আছেন সলমন খান। সব ঠিক থাকলে আগামী ২৪ তারিখ থেকেই শ্যুটিং শুরু করবেন তারকা। 

মশার কামড় খেয়ে আপতত ঘরবন্দী সলমন খান। হ্যাঁ, ডেঙ্গুতে আক্রান্ত বলিউডের এই সুপারস্টার। ডেঙ্গুর কবলে থাকবার জেরেই চলতি সপ্তাহে বিগ বসের ঘরেও দেখা যাবে না তাঁকে। কেমন আছেন জ্বরে কাবু সলমন? অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে খবর আগেরচেয়ে এখন অনেকটাই ভালো আছেন ভাইজান। অভিনেতার ঘনিষ্ঠজন জানান, ‘সলমন দ্রুত সেরে উঠছেন, আশা করা যায় শীঘ্রই উনি কিসি কা ভাই, কিসিকা জান-এর শ্যুটিং শুরু করবেন'। জানা গিয়েছে ২৫শে অক্টোবরের পর থেকেই শ্যুটিং-এ যোগ দেবেন সলমন।  

সলমন খান ঘরবন্দী থাকলেও থেমে নেই ‘কিসি কা ভাই, কিসিকা জান’-এর শ্যুটিং।  মুম্বইয়ের ভিলে ভার্লের গোল্ডেন টোব্যাকোতে ছবির অন্য কাস্টরা শ্যুটিং করছেন। সলমনের কাছের মানুষ জানিয়েছেন, 'সলমন দ্রুত সেটে ফিরে এই শেডিউলটা শেষ করতে চায়, কারণ বিরাট একটা সেট খাড়া করা হয়েছে, ফলে সেটি ফেলে রাখতে চান না সলমন, দ্রুত কাজ শেষ করতে আগ্রহী অভিনেতা। 

ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার কারণেই এইবার কোনও দিওয়ালি পার্টিতে যোগ দেননি সলমন। অন্যদিকে সলমন না থাকায়  এই সপ্তাহে বিগ বসের রঙ হবে ফিকে তা বলবার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়ায় হা-পিত্যেশ শুরু হয়েছে সেই নিয়ে। আদতে বিগ বস আর সলমন খান ওতোপ্রোতভাবে জড়িয়ে। সলমনের অনুপস্থিতে এই সপ্তাহে বিগ বসের সঞ্চালনার দায়িত্ব পালন করবেন করণ জোহর। 

প্রসঙ্গত,'কিসি কা ভাই কিসি কা জান' পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি। এই ছবিতে সলমন ছাড়াও দেখা মিলবে পূজা হেগড়ে, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতির। এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী ও সলমন-ঘনিষ্ঠ শেহনাজ গিল।

সলমনের শেষ দুটো ছবি রাধে আর অন্তিম সেভাবে সাফল্য পায়নি বক্স অফিসে, এখন দেখার পরের দুটো ছবিতে কী খেল দেখান তিনি। আগামীতে তাঁকে পর্দায় দেখা যাবে ‘টাইগার ৩’ ছবিতে। ২০২৩-এর দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি। 

 

বন্ধ করুন