বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: বানরাস্ত্রকে নিয়ে তৈরি হবে ছবি, মুখ্য ভূমিকায় শাহরুখ, জানিয়ে দিলেন অয়ন
শাহরুখকে নিয়ে ছবি করবেন অয়ন।

Shah Rukh Khan: বানরাস্ত্রকে নিয়ে তৈরি হবে ছবি, মুখ্য ভূমিকায় শাহরুখ, জানিয়ে দিলেন অয়ন

মোহন ভার্গবকে নিয়ে একটি ছবি করার পরিকল্পনা করছেন অয়ন। সেখানে তার উত্থানের গল্পকে পর্দায় ফুটিয়ে তুলবেন পরিচালক।

হাতে গোনা কয়েক মিনিটের জন্য 'ব্রহ্মাস্ত্র'-এ দেখা গেল তাঁকে। আর তাতেই অনুরাগীদের ঘুম উড়িয়ে দিলেন শাহরুখ খান। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ছবিতে এক বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। মোহন ভার্গব, যে 'বানরাস্ত্র'-এর অধিকারী।

শাহরুখের উপস্থিতি যেন আরও এক ধাপ এগিয়ে দিয়েছে অয়নের বহু সাধনার ধনকে। তাঁর চরিত্রটি নিয়ে একটি পূর্ণ দৈর্ঘ্যের ছবি করার অনুরোধ অনুরাগীদের একটি বড় অংশের। তাঁদের সেই ইচ্ছে পূরণ হলেও হতে পারে। অন্তত তেমনই ইঙ্গিত দিচ্ছেন পরিচালক স্বয়ং।

মোহন ভার্গবকে নিয়ে একটি ছবি করার পরিকল্পনা করছেন অয়ন। সেখানে তার উত্থানের গল্পকে পর্দায় ফুটিয়ে তুলবেন পরিচালক। সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'অনুরাগীরা বলার আগেই আমরা এ বিষয়ে পরিকল্পনা করছিলাম। ২০১৯-এ যখন শাহরুখের দৃশ্যটির শ্যুট হচ্ছিল, তখনই আমরা ভেবেছিলাম।'

শাহরুখের চরিত্রটিকে শুধু মাত্র 'ক্যামিও' হিসেবে রেখে দিতে নারাজ অয়ন। তিনি বললেন, 'আমার সহকারীরাও আমার সঙ্গে একমত। তাই আমরা স্পিন অফ নিয়ে পরিকল্পনা শুরু করেছি ।'

(আরও পড়ুন: চতুর্থ দিনে ধাক্কা খেল ‘ব্রহ্মাস্ত্র’,রণবীর-আলিয়ার ছবির কালেকশন কমলো ৫৫%)

৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় 'ব্রহ্মাস্ত্র'। প্রথম দিন বক্স অফিসে ভালো ব্যবসা করেছে 'ব্রহ্মাস্ত্র'। ৩৫-৩৬ কোটি টাকা এসেছে ছবির ভাঁড়ারে। জানা গিয়েছে, এখনও পর্যন্ত ভারতে ছবিটি ১৪৩ কোটি টাকার ব্যবসা করেছে।

(আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’র বক্স অফিস রিপোর্টে কারসাজি করছেন করণ জোহর? আসল সত্যিটা জানুন)

বক্স অফিসে ভালো ব্যবসা করলেও 'ব্রহ্মাস্ত্র' নিয়ে দর্শকমহলে মিশ্র প্রতিক্রিয়া। ছবির গল্পকে দুর্বল বলে দাগিয়ে দিয়েছেন অনেকেই। তবে শাহরুখ যে এই ছবিকে কিছুটা বাড়তি নম্বর এনে দিয়েছেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

বন্ধ করুন