বাংলা নিউজ > বায়োস্কোপ > War 2 Movie Update: করণকে দুঃখ দিয়ে ওয়ার ২-র শ্যুট খুব জলদিই? অয়নকে কবে ডেট দিলেন হৃতিক

War 2 Movie Update: করণকে দুঃখ দিয়ে ওয়ার ২-র শ্যুট খুব জলদিই? অয়নকে কবে ডেট দিলেন হৃতিক

অয়নের পরিচালনাতেই আসবে হৃতিকের ওয়ার ২।

যবে থেকে অয়ন ওয়ার ২ পরিচালনা করার খবর শেয়ার করেছেন তবে থেকে ইন্ডাস্ট্রির অন্দরে নানা জল্পনা। কবে হৃতিক ডেট দিলেন অয়নকে শ্যুট শুরুর?

আপাতত জোর চর্চায় রয়েছে যশরাজ ফিল্মসের ব্যানারের ছবি ওয়ার ২। মাসখানেক আগেই ব্রহ্মাস্ত্র পরিচালক অয়ন মুখোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় এসে জানান তিনি এই ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন। তারপর জানা যায় এই স্পাই থ্রিলার ছবিতে হৃতিকের প্রতিপক্ষ হিসেবে থাকবেন জুনিয়র এনটিআর। এরপরের আপডেট যা সামনে আসছে তা হল হৃতিক রোশন অভিনীত ‘ওয়ার ২’-এ অভিনয় করার জন্য তিনজন সুন্দরী এবং প্রতিভাবান অভিনেত্রীকে বিবেচনা করা হচ্ছে। পরিস্থিতি আজ যেমন দাঁড়িয়েছে, যেই অভিনেত্রী ডেট দিতে পারবেন তাঁকেই নেওয়া হবে। দীপিকা পাড়ুকোন , আলিয়া ভাট এবং শর্বরী ওয়াঘের নাম আছে তালিকায়। খুব জলদিই সিদ্ধান্তে আসবে প্রযোজনা সংস্থা। 

কারণ ইতিমধ্যেই ওয়ার ২-এর জন্য ডেট দিয়ে দিয়েছেন হৃতিক রোশন। ডিসেম্বর ২০২৩। মানে ছবির প্রথম শিডিউলের কাজ তখনই হবে। 

প্রসঙ্গত, ওয়ার-এর পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। যাতে হৃতিকের সঙ্গে ছিলেন টাইগার শ্রফ আর বাণী কাপুর। কিন্তু এরপর সিদ্ধার্থের হাতে চলে যায় পাঠানের দায়িত্ব। আর ওয়ার তুলে দেওয়া হল অয়ন মুখোপাধ্যায়ের হাতে। যশরাজ ব্যানারের স্পাই থ্রিলারের মধ্যে রয়েছে টাইগার সিরিজও। 

এদিকে আবার খবর ছিল ব্রহ্মাস্ত্র আসবে ২০২৪ সাল। কিন্তু তা নাকচ করে দেন অয়ন নিজেই। ইনস্টাগ্রামে এই বাঙালি পরিচালক এপ্রিল মাসে লিখেছিলেন, ‘সময় এসেছে ব্রহ্মাস্ত্র ট্রিলজি, অস্ত্রোভার্স, আমার জীবন নিয়ে কিছু আপডেট শেয়ার করার। পার্ট ওয়ান থেকে পাওয়া সব ভালোবাসা গ্রহণ করার পর সময় পার্ট টু আর থ্রি-র দিকে মন দেওয়ার। ব্রহ্মাস্ত্র ২ আর ৩-র চিত্রনাট্য শোধরানোর জন্য আমার আরও কিছুটা সময় দরকার। আর আমরা ঠিক করেছি এই দুটো ছবি একসঙ্গে বানাব। যাতে দুটোই পরপর মুক্তি পেতে পারে।’

রণবীর-আলিয়ার ভক্তদের একটু আশাহত করেই অয়ন জানান ২০২৬ সালের ডিসেম্বরে আসবে ব্রহ্মাস্ত্র ২। এবং ২০২৭ এর ডিসেম্বরে আসবে ব্রহ্মাস্ত্র ৩। 

তারপর থেকে নেটপাড়ার একাংশের ধারণা যশরাজ ব্যানারের কাজ আগে করতে গিয়ে ধর্মা-মালিক করণের মনে চোট দিয়েছেন অয়ন। ইন্ডাস্ট্রির অন্দরে তো এমনও রটেছে বেশ দূরত্ব এসেছে বর্তমানে করণ-অয়নের সম্পর্কে। এখন দেখার ওয়ার ২ আর হৃতিক রোশন ঠিক কতটা সাফল্য পুরতে পারে অয়নের ঝুলিতে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

UPSC সিভিল সার্ভিসে প্রথম আদিত্য! চাকরির জন্য কোন ১০১৬ জনের নাম গেল? রইল তালিকা বিবাহ-বার্ষিকীতে স্প্যাগেটি খাচ্ছেন রণবীর-আলিয়া, তাঁদের নুডুলস দুহাতে ধরে রাহা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড শেষ অর্থবর্ষে সর্বোচ্চ রাজস্ব দিয়েছে গার্ডেনরিচ, বিতর্কের মধ্যে খুশি পুরসভায় খাজুরাহো লোকসভা কেন্দ্রে বড় চমক, ফব প্রার্থীকে সমর্থন কংগ্রেস সমাজবাদী পার্টির বুধে রামের নামে সরকারি ছুটি বাংলায়, খোলা থাকবে ব্যাঙ্ক? শেয়ার বাজারে হবে লেনদেন? আগামিকাল পালিত হবে রাম নবমী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের মাহাত্ম্য ‘আমায় চোর-চোর বলছে, জিভ কেটে নিতাম’, বললেন মমতা, তারপর ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা IPL ধাঁচে ঝোড়ো স্ট্রাইক রেটে বাড়ল সোনার দর, আজ কলকাতায় কততে বিকোচ্ছে হলুদ ধাতু সেমির প্রথম লেগেই অ্যাওয়ে ম্যাচ খেলবে বাগান, জানুন ISL প্লে-অফের পূর্ণাঙ্গ সূচি

Latest IPL News

‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো চোখে মুখে রাগ,অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট-ভিডিয়ো RCB vs SRH: যদি ব্যাটার হতাম- ম্যাচ জেতার পরেও আফসোসের সুর কামিন্সের গলায় টানা হার আত্মবিশ্বাসে ধাক্কা দেয়-দলের মানসিক চাপের কথা স্বীকার করলেন RCB অধিনায়ক IPL-এর দ্বিতীয় ইনিংসে ব্যাট করে সর্বনিম্ন এবং সর্বোচ্চ রানের নজিরের মালিক RCB-ই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.