বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খুকু’কে কোলে নিয়ে মিথিলা, মুক্তি পেল ‘আয় খুকু আয়’ ছবির টাইটেল ট্র্যাক
‘খুকু’ কোলে মিথিলা
‘খুকু’ কোলে মিথিলা

‘খুকু’কে কোলে নিয়ে মিথিলা, মুক্তি পেল ‘আয় খুকু আয়’ ছবির টাইটেল ট্র্যাক

  • প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এই প্রথম জুটি বাঁধলেন মিথিলা। ছবিতে দু’জনকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে।

পরিচালক শৌভিক কুণ্ডুর দ্বিতীয় ছবি ‘আয় খুকু আয়’। এক বাবা-মেয়ের গল্প ঘিরে আবর্তিত হয়েছে ছবি। এক্কেবারে ছাপোষা নিম্নবিত্ত বাবার চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তাঁর মেয়ের ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। শনিবার মুক্তি পেয়েছে ছবির টাইটেল ট্র্যাক।

‘আয় খুকু আয়’ ছবির টাইটেল ট্র্যাকে দেখা দিলেন রফিয়াত রশিদ মিথিলা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এই প্রথম জুটি বাঁধলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী। ছবিতে দু’জনকে স্বামী-স্ত্রীর ভূমিকায় দেখা যাবে। শুধু তাই নয়, সদ্যোজাত মেয়ের মায়ের ভূমিকায় অভিনেত্রী।

এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। অভাবের সংসার দুজনের, একা-বাবা কেমনভাবে বাবা-মা উভয়ের দায়িত্ব পালন করে একা হাতে বড় করে তুলছে সমাজের গঞ্জনা সহ্য করে তাই উঠে আসবে ছবিতে। আরও পড়ুন: ‘একা বাবা’র লড়াইটা ‘একা মা’-এর থেকেও বেশি! ‘আয় খুকু আয়’ প্রসঙ্গে দিতিপ্রিয়া

গানের ভিডিয়োতে একেবারে সাদামাটা লুকে ধরা দিয়েছেন মিথিলা। কখনো তিনি ছোট মেয়েকে ঘুম পাড়াচ্ছেন, কখনো দোলনায় দোলা দিচ্ছেন। এই মেয়েকেই পরে একা হাতে বড় করবেন প্রসেনজিৎ ওরফে ‘নির্মল মণ্ডল’। কেন এমনটি ঘটবে, সেই গল্প গানের দৃশ্যে রহস্যই রাখা হয়েছে। গানটি প্রকাশ্যে আসার পর প্রশংসায় ভাসছেন মিথিলা।

মিথিলার অভিনয় নিয়ে প্রসেনজিৎ বলেন, ছোট চরিত্রে হলেও দর্শকের মনে গভীর ছাপ রেখে যাবেন মিথিলা। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা ভীষণ ভালো। প্রচণ্ড শক্তিশালী অভিনেত্রী। ছোট চরিত্রে অভিনয় করে মিথিলা তা প্রমাণ করেছেন। তিনি আগের কাজও দেখেছেন অভিনেত্রীর। মিথিলা সত্যিই প্রতিভাময়ী বলে উল্লেখ করেছেন বুম্বাদা। ছবিতে আরও অভিনয় করছেন সোহিনী সেনগুপ্ত, বুদ্ধদেব ভট্টাচার্য, সত্যম ভট্টাচার্য, শঙ্কর দেবনাথ, রাহুল দেব বোস প্রমুখ। সুরের দায়িত্বে রণজয় ভট্টাচার্য। ‘আয় খুকু আয়’ মুক্তি পাচ্ছে ২৭ মে।

 

বন্ধ করুন