বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জুম কল’-এ বিয়ে বাংলাদেশের জনপ্রিয় গায়িকার, ঢাকা-নিউ ইয়র্কের মাঝে ল্যাপটপ-সেতু
৫০১ টাকা কাবিনে ‘জুম মিটিংয়ে’ বিয়ে করলেন আয়েশা মৌসুমী 

‘জুম কল’-এ বিয়ে বাংলাদেশের জনপ্রিয় গায়িকার, ঢাকা-নিউ ইয়র্কের মাঝে ল্যাপটপ-সেতু

  • ৫০১ টাকা কাবিনে ‘জুম মিটিংয়ে’ বিয়ে করলেন আয়েশা মৌসুমী।

জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বাংলাদেশের জনপ্রিয় গায়িকা আয়েশা মৌসুমী। ওপার বাংলার জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’ থেকে পরিচিতি পেয়েছেন তিনি। ১৭ জুন নিজের জন্মদিনের দিন বিবাহবন্ধনে আবদ্ধ হন আয়েশা। তবে বিয়ের একটু আলাদা উপায়ে সেরেছেন তিনি। বিয়ের অনুষ্ঠান হয়েছে জুম মিটিংয়ের মাধ্যমে!

পাত্র যুক্তরাষ্ট্র প্রবাসী তসলিম মজুমদার। জন এফ কেনেডি বিমানবন্দরে কর্মরত তিনি। আয়েশার বর নিউইয়র্কে আর কনে ঢাকায়। তাই জুম মিটিংয়ের মাধ্যমে মাধ্যমে নিকাহ পর্ব সারেন। ল্যাপটপে জুম অ্যাপে যুক্ত হয়ে কবুল করে নেন একে অপরকে। 

দুই দেশেই তখন বর-কনের পাশে ছিলেন তাঁদের পরিবার এবং ঘনিষ্ঠরা। করোনাকালীন সময়ে জনপ্রিয়তা পাওয়া জুম মিটিংয়ের মাধ্যমে বিয়ে সেরেছেন এই গায়িকা। এই বিয়ের আরও একটি বিশেষ দিক, কাবিন ধার্য করা হয়েছে মাত্র ৫০১ টাকা! আরও পড়ুন: ‘আপনার পেট কি নির্মেদ?’, কেক হাতে বিদ্যার জবাব শুনে হেসে কুটোপাটি নেটিজন

জুম কলে বিয়ের পর্ব সারার পর গায়িকা আয়েশার কথায়, ‘প্ল্যান করি অনলাইনে বিয়ে করার। তাতে দুই পরিবার থেকেও সাড়া পাই। তাই শুভ কাজটি সারতে আর দেরি করিনি। মাস কয়েক পর তসলিম দেশে আসছে। তখন একসঙ্গে বড় আয়োজন করার পরিকল্পনা আছে। আমরা দুজনেই বেশ খুশি।’ 

বাংলাদেশের জনপ্রিয় গায়িকা এবং স্টেজ পারফরমার আয়েশা মৌসুমী। গানের রিয়েলিটি শো ‘পাওয়ার ভয়েস’-এর মাধ্যমে ২০১২ সালে সঙ্গীত জগতে যাত্রা শুরু। ‘সাদাকালো’, ‘মেকআপ সুন্দরী’ সহ একাধিক গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছেন। 

বন্ধ করুন