বাংলা নিউজ > বায়োস্কোপ > Sania Shoaib-Ayesha: সানিয়াকে তালাক দিয়ে তাঁকে বিয়ে করবেন শোয়েব? মুখ খুললেন আয়েশা

Sania Shoaib-Ayesha: সানিয়াকে তালাক দিয়ে তাঁকে বিয়ে করবেন শোয়েব? মুখ খুললেন আয়েশা

চর্চায় শোয়েব-আয়েশার সম্পর্ক

Ayesha Omar on her relationship with Shoaib malik: শোয়েব মালিকের সঙ্গে কতটা গভীর তাঁর সম্পর্ক? সত্যি কি বিয়ে করছেন দুজনে? মুখ খুললেন আয়েশা ওমর। 

শোয়েব মালিক এবং সানিয়া মির্জার দাম্পত্য নাকি চিড় ধরেছে। নেপথ্যে তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে এসেছে পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের নাম। এমনটাও রটনা ইতিমধ্যেই নাকি ছাদ আলাদা হয়েছে শোয়েব-সানিয়ার। সত্যি কি ১২ বছরের দাম্পত্যে ইতি টানছেন দুজনে? প্রাক্তন টেনিস সুন্দরীকে ডিভোর্স দিয়ে আয়েশাকে বিয়ে করবেন শোয়েব? এই প্রশ্নে উত্তাল সোশ্যাল মিডিয়া। 

পতি -পত্নীর সম্পর্কে ‘ওহ’ হিসাবে উঠে এসেছে যে আয়েশার নাম এবার তিনি মুখ খুললেন শোয়েবের সঙ্গে সম্পর্ক নিয়ে। পাক ক্রিকেটারের কতটা ঘনিষ্ঠ তিনি? জানালেন অভিনেত্রী। শোয়েবকে বিয়ে করা নিয়ে এক সোশ্য়াল মিডিয়া ইউজারের প্রশ্নের জবাব দিয়েছেন আয়েশা। ভাইরাল সেই স্ক্রিনশট। 

আয়েশা স্পষ্ট জানান, ‘এমন কোনও ব্যাপার নেই। শোয়েব বিবাহিত এবং স্ত্রী-কে নিয়ে খুশি আছে। আমি শোয়েব আর সানিয়াকে সম্মান করি। শোয়েব আমার ভাল বন্ধু, পরস্পরের শুভাকাঙ্খী। আমি চাই ওরা খুশি থাকুক। এমন সম্পর্কও পৃথিবীতে হয়।’ 

২০২১ সালে পাকিস্তানের এক ম্যাগাজিনের হয়ে বোল্ড ফটোশ্যুট করেছিলেন শোয়েব-আয়েশা। নীল জলে শোয়েবের বাহুডোরে ধরা দিয়েছিলেন নায়িকা। তারপর থেকেই দুজনের ঘনিষ্ঠতার গুঞ্জন ছড়িয়ে পড়ে। এই টুইটে অবশ্য শোয়েবের সঙ্গে নিজের প্রেম সম্পর্কে অস্বীকার করেছেন আয়েশা। পাশাপাশি সানিয়াকেও সম্মানের কথা জানিয়েছেন। 

২০১০ সালে পরস্পরকে ভালোবেসে বিয়ে করেন সানিয়া ও শোয়েব। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিকের বয়স সবে চার। বিবাহবিচ্ছেদ নিয়ে শোয়েব-সানিয়ার কেউই মুখ খোলেননি। বিতর্কের মধ্য়েও সানিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি শোয়েব। 

তবে গত কয়েক মাসে সানিয়ার কিছু ইনস্টাগ্রাম পোস্ট থেকে অনেকেরই মনে হয়েছে, তিনি তাঁর জীবনের একটি কঠিন পর্যায়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, দুবাইয়ে নতুন বাড়িতে চলে গিয়েছেন সানিয়া মির্জা। সেখানেই ছেলেকে নিয়ে  থাকছেন তিনি। দুবাইয়ের পাম জুমেইরাহের ভিলাতে শোয়েবের সঙ্গে থাকেন না ভারতীয় টেনিস স্টার। এতোকিছুর মাঝেও দিন কয়েক আগেই নিজেদের টক শো ‘মির্জা-মালিক শো’-এর আনুষ্ঠানিক ঘোষণা সারেন সানিয়া-শোয়েব। ‘উর্দুফ্লিক্স’ নামে একটি ওটিটি মাধ্যমে দেখা যাবে এই শো। এমনটাও কানাঘুষো শোনা যাচ্ছে, একসঙ্গে বেশকিছু প্রোজেক্ট স্বাক্ষর করে রেখেছেন তাঁরা, পেশাদার ক্ষেত্রে ঝামেলা এড়াতে ডিভোর্সের বিষয়টা এখনই ঘোষণা করছেন না শোয়েব-সানিয়া। 

 

বন্ধ করুন