বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমরা চাই ওরা ভালো থাক’, ভিকি-ক্যাটের বিয়েতে সলমন ডাক না পাওয়ায় জবাব পরিবারের
ভিকি আর ক্যাটরিনার বিয়ে নিয়ে মুখ খুলল সলমনের পরিবার। 
ভিকি আর ক্যাটরিনার বিয়ে নিয়ে মুখ খুলল সলমনের পরিবার। 

‘আমরা চাই ওরা ভালো থাক’, ভিকি-ক্যাটের বিয়েতে সলমন ডাক না পাওয়ায় জবাব পরিবারের

  • প্রসঙ্গত, সলমনের হাত ধরেই নিজের বলি কেরিয়ার শুরু করেছিলেন ক্যাটরিনা।

ডিসেম্বরে রাজস্থানের জয়পুরে বেশ ধুমধাম করে বিয়ে করেন ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল। সেই বিয়েতে বলিউড থেকে নেহা ধুপিয়া, অঙ্গ বেদি, কবীর খান, মিনি মাথুররা নিমন্ত্রিত থাকলেও সলমন খান বা খান পরিবারের কোনও সদস্যই ডাক পাননি। আর এই নিয়ে বেশ অসন্তুষ্টও হয়েছিলেন সলমনের ভক্তরা!

আসলে ক্যাটরিনাকে বলিউডে জায়গা করে নিতে সাহায্য করেছিলেন এই সলমনই। সুদূর লন্ডন থেকে এসে প্রথম ভাইজানের ছবিতেই কাজ করেন তিনি। এমনকী, সলমনের সাথে তাঁর প্রেমও অজানা ছিল না। আর সেই সূত্রে খান পরিবারের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন নায়িকা। এমনকী, সলমনের বোন অর্পিতা খানের ঘনিষ্ঠ বন্ধুও তিনি!

সলমনের অনুরাগীরা আপত্তি তুললেও এই নিয়ে কথা বলতে শোনা যায়নি খান পরিবারের কাউকে। এবার মুখ খুললেন সলমন খানের ভগ্নীপতি আয়ুষ শর্মা। পরিবারের তরফেই তাঁকে বলতে শোনা গেল, ‘ক্যাটরিনা সবসময়ই আমাদের কাছের মানুষ হয়ে থাকবে। ওকে খুশি দেখে আমরাও খুশি। পরিবার, বন্ধু, সহকর্মীদের থেকে তো এটাই কাম্য, তাই না!’

সলমনের হয়ে কথা বললেন ভগ্নীপতি আয়ুষই। 
সলমনের হয়ে কথা বললেন ভগ্নীপতি আয়ুষই। 

আয়ুষ আরও বলেন, ‘এই নিমন্ত্রণ করার ব্যাপারটাকে বড় বানানো হচ্ছে। এটা ওর আর ভিকির জন্য একটা বিশেষ দিন ছিল। সেদিনটা ওরা ঠিক যেভাবে চেয়েছে, সেভাবে কাটিয়েছে।’

প্রসঙ্গত, বিয়ের পর সলমনের জন্মদিনে নিজের ইনস্টা স্টোরিতে প্রাক্তন প্রেমিকের ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন ক্যাটরিনা। যা ভাইরাল হয়েছিল নিমেষে। খুব জলদি সলমনের সাথে ‘টাইগার ৩’র শ্যুট শুরু করবেন ক্যাট। বিয়ে বা বিয়েতে নিমন্ত্রণ  না করা নিয়ে কোনও তিক্ততা যে তাঁদের সম্পর্কে আসেনি তা এতেই স্পষ্ট!

বন্ধ করুন