বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayushman-Tahira: বর তাঁর বুকের দুধ খেয়েছে, বইতে লিখেছেন তাহিরা! আয়ুষ্মানের জবাব, ওসব আমি পড়িনি

Ayushman-Tahira: বর তাঁর বুকের দুধ খেয়েছে, বইতে লিখেছেন তাহিরা! আয়ুষ্মানের জবাব, ওসব আমি পড়িনি

তাহিরার লেখা বই নিয়ে যা জানালেন আয়ুষ্মান। 

আয়ুষ্মান খুরানা-পত্নী তাহিরা কাশ্যপ নিজের লেখা বইতে স্বামীর সঙ্গে যৌন জীবন নিয়ে একাধিক কথা লিখেছেন। এই প্রথম সে ব্যাপারে মুখ খুললেন অভিনেতা। 

আয়ুষ্মান খুরানা-পত্নী তাহিরা কাশ্যপ তাঁর বই ‘সেভেন সাইনস অফ বিং আ মাদার’-এর প্রথম অধ্যায়ে লিখেছেন কীভাবে হানিমুনে গিয়ে বুকের দুধ পাম্প করে করে বের করার পর তা ভুল করে বাথরুমে ফেলে এসেছিলেন, এবং তা খেয়ে আয়ুষ্মানের প্রতিক্রিয়া কী ছিল। সঙ্গে হানিমুন করে ফেরার পথে প্লেনের বাথরুমে সেক্স করার উল্লেখও ছিল সেই বইতে। সম্প্রতি বউয়ের লেখা নিয়ে প্রতিক্রিয়া দিতে দেখা গেল আয়ুষ্মানকে। জানালেন, বউয়ের লেখা বই নাকি তিনি পড়েনইনি!

আয়ুষ্মান জানালানে সেই বই তিনি পড়েননি। তিনি খুব বক্তিগত মানুষ। সঙ্গে অভিনেতার দাবি কারও কারও হয়তো সেই বই বিনোদনমূলক লাগতে পারে, কিন্তু তিনি সেই দলে পড়েন না। 

‘ভিকি ডোনার’ অভিনেতাকে প্রশ্ন করা হয় তিনি তাহিরার লেখা ‘সেভেন সাইনস অফ বিং আ মাদার’ বইখানা পাঠক হিসেবে পড়েছেন নাকি একজন স্বামী হিসেবে। তাতে উত্তর আসে, ‘পাঠক হিসেবে এই বই বিনোদনের খোরাক জোগাতেই পারে। কিন্তু আমি একটু চাপা মানুষ। ও আমার থেকে অনেকটাই আলাদা। আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলা খুব একটা পছন্দ করি না। কিন্তু এখানেই আমরা একে-অপরের থেকে আলাদা। এটা তাই কারও জন্য মজাদার হলেও, আমি পড়িনি।’ আরও পড়ুন: হানিমুনে মন ভরেনি, ফেরার পথে বিমানের বাথরুমে উদ্দাম যৌন মিলন আয়ুষ্মান-তাহিরার!

তাহিরার এভাবে তাঁদের সেক্স লাইফ সামনে নিয়ে আসায় একটু কি লজ্জা পেয়েছিলেন আয়ুষ্মান? অভিনেতার জবাব, ‘আমি জানি না! ওর যা মনে হয় ও করতেই পারে। কিন্তু আমি মানুষটা ওরকম না।’

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে তাহিরার বিয়ে হয় ২০০৮ সালে। তখন টিভিতে কাজ করছেন এই অভিনেতা। পরে ২০১২ সালে ‘ভিকি ডোনার’ দিয়ে সিনেমায় হাতেখড়ি। তাঁদের দুই সন্তান। বড় ছেলে ১০ বছরের বিরাজবীর আর মেয়ের বয়স ৮ বছর, নাম বারুষ্কা।

বন্ধ করুন