বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayushman-Tahira: ‘আমরা টুক করে সেক্স করলেও ওজন কমে’, যৌনসঙ্গম নিয়ে বিস্ফোরক আয়ুষ্মান-পত্নী তাহিরা
আয়ুষ্মান আর তাহিরা।
আয়ুষ্মান আর তাহিরা।

Ayushman-Tahira: ‘আমরা টুক করে সেক্স করলেও ওজন কমে’, যৌনসঙ্গম নিয়ে বিস্ফোরক আয়ুষ্মান-পত্নী তাহিরা

  • বলিউডে পা রাখার আগেই আয়ুষ্মান আর তাহিরা কাশ্যপের বিয়ে হয়। ক্যানসারের সঙ্গে লড়াই জিতে এখন তাহিরা মন দিয়েছেন ছবির পরিচালনায়।

শিল্পা শেট্টির ফিটনেস শো-তে এসে আয়ুষ্মান খুরানা-র সাথে নিজের যৌন জীবন নিয়ে ফের একবার খুল্লামখুল্লা তাহিরা কাশ্যপ। লেখিকা-পরিচালক এর আগে ‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’ বইতেও এই নিয়ে লেখালিখি করেছিলেন। আর তখন সেসব ভাইরালও হয়েছিল খুব! 

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা। তাঁদের দুই সন্তান। বড় ছেলে ১০ বছরের বিরাজবীর আর মেয়ের বয়স ৮ বছর, নাম বারুষ্কা। 

শিল্পা কথাপ্রসঙ্গে তাহিরাকে জানান, তিনি যেভাবে সেক্স নিয়ে কথা বলেন তা খুব ভালো লাগে তাঁর। আর তাতে আয়ুষ্মান-পত্নীর জবাব, ‘হ্যাঁ এটাই তো স্বাভাবিক। সেক্স শুধু ভালো না, দুর্দান্ত।’ যৌনমিলনকে এক্সারসাইজ হিসেবে কত নম্বর দেন তাহিরা জানতে চাওয়া হলে উত্তর আসে, ‘আমাদের ক্ষেত্রে তো খুব জলদি জলদি সেক্সেও অনেকটা ক্যালোরি খরচ হয়। সুতরাং…’ আরও পড়ুন: ব্যাংককে হানিমুনে গিয়ে তাহিরার বুকের দুধ খেয়েছিলেন আয়ুষ্মান!

ক্যানসারের সঙ্গে লড়াই চলাকালীন ন্যাড়া হয়ে যাওয়া নিয়েও কথা বলেন তাহিরা। জানান, কীভাবে বাড়িতে একা থাকার সময় মাথা শেভ করেছিলেন তিনি। আর তারপর নিজেকে আয়নায় দেখে বলেছিলেন, ‘কে এই সেক্সি?’ নিজেকে নেড়া মাথায় দেখে সেক্সি লেগেছিল তাহিরার। 

আয়ুষ্মানের সাথে যৌন জীবন নিয়ে তাহিরা কথা বলেছিল ‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’। সেখানেই জানিয়েছিলেন ছেলে যখন তিনমাসের তখন হানিমুনে যান তিনি। আর কীভাবে বারবার বুক থেকে দুধ পড়ে ভিজিয়ে দিচ্ছিল তাঁর অন্তর্বাস। সেই সময় তাহিরা বুকের দুধ পানও করেছিলেন আয়ুষ্মান। হানিমুন শেষ করে ফেরার পথে প্লেনের বাথরুমে সেক্স করার গল্পও লিখেছেন বইতে!

 

বন্ধ করুন