বাংলা নিউজ > বায়োস্কোপ > ড্রিম গার্ল ২: বলিউডের সুদিন ফেরাবেন আয়ুষ্মান? সঙ্গী হচ্ছেন অনন্যা
এই প্রথম একসঙ্গে কাজ করবেন আয়ুষ্মান এবং অনন্যা।

ড্রিম গার্ল ২: বলিউডের সুদিন ফেরাবেন আয়ুষ্মান? সঙ্গী হচ্ছেন অনন্যা

  • 'ড্রিম গার্ল ২'-এ আয়ুষ্মানের সঙ্গে অভিনয় করবেন অনন্যা পাণ্ডে। টিজারে দেখা যায় তাঁকেও।

প্রকাশ্যে এল 'ড্রিম গার্ল ২'-এর প্রথম ঝলক। টিজারের শুরুতেই দেখা মিলল আয়ুষ্মান খুরানার। হিন্দি ইন্ডাস্ট্রির দুঃসময় নিয়ে কথা বলতে শোনা গেল তাঁকে। বিগত কয়েক মাস ধরে একের পর এক ছবি ফ্লপ, কোনও ভাবেই সাফল্য মিলছে না। তবে কি বলিউডের নজর লেগে গেল? মজার মোড়কে এমনই প্রশ্ন ছুড়ে দিলেন অভিনেতা।

'ড্রিম গার্ল ২'-এ আয়ুষ্মানের সঙ্গে অভিনয় করবেন অনন্যা পাণ্ডে। টিজারে দেখা যায় তাঁকেও। এই ছবির হাত ধরেই প্রথম বার জুটি বাঁধছেন তারকা। তাঁদের সঙ্গে অভিনয় করবেন অন্নু কাপুর, পরেশ রাওয়াল, বিজয় রাজ, রাজপাল যাদব, সীমা পাওয়া এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা। আগামী বছর ২৯ জুন ছবিটি মুক্তি পাবে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে টিজারটি পোস্ট করে অনন্যা লিখেছেন, 'আপনাদের ড্রিম গার্ল আবার আসছে। পূজার সঙ্গে দেখা করুন ২০২৩ সালের ২৩ জুন অর্থাৎ ইদে।'

ছবির প্রথম ঝলক দেখে অনন্যাকে ভালোবাসা জানিয়েছেন নব্যা নভেলি নন্দা, নীলম কোঠারি সোনি, শানায়া কাপুর, মহীপ কাপুর-সহ আরও অনেকেই।

(আরও পড়ুন: রোমের ইচ্ছেপূরণের ফোয়ারার সামনে অনন্যা, BFF-কে সুহানা লিখলেন-'তুই কি চাইলি…')

গত মাসেই মুক্তি পেয়েছিল অনন্যার 'লাইগার'। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডা। ধুমধাম করে প্রচার সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। বাজেটের অর্ধেক টাকাও তুলতে পারেনি করণ জোহর প্রযোজিত এই স্পোর্টস ড্রামা।

(আরও পড়ুন: যেন তোমার জেরক্স’, আয়ুষ্মানের ছেলেকে দেখে চোখ গোল নেটিজেনের!)

অন্য দিকে, আয়ুষ্মানের শেষ ছবি 'অনেক'-এরও একই হাল। সমালোচক মহলে প্রশংসিত হলেও বক্স অফিসে ছবিটি ভাঁড়ার খালি থেকে গিয়েছে।

আয়ুষ্মান-অনন্যা জুটি কি দর্শকের ভালোবাসা পাবে? সফল হবে 'ড্রিম গার্ল ২'? এখন সেটাই দেখার।

বন্ধ করুন