বাংলা নিউজ > বায়োস্কোপ > বাবাকে হারালেন আয়ুষ্মান-অপারশক্তি! প্রয়াত প্রখ্যাত জ্যোতিষী পণ্ডিত পি খুরানা

বাবাকে হারালেন আয়ুষ্মান-অপারশক্তি! প্রয়াত প্রখ্যাত জ্যোতিষী পণ্ডিত পি খুরানা

শোকের ছায়া খুরানা পরিবারে 

Pandit P Khurana Dies: অভিনেতা আয়ুষ্মান খুরানা ও অপরাশক্তি খুরানার বাবা প্রয়াত। দীর্ঘদিন ধরেই দুরারোগ্য ব্যাধির সঙ্গে লড়াই চালাচ্ছিলেন পি খুরানা। দু-দিন আগেই হার্ট অ্যাটাকের শিকার হন। 

প্রয়াত অভিনেতা আয়ুষ্মান খুরানা ও অপরাশক্তি খুরানার বাবা। চলে গেলেন উত্তর ভারতের অন্যতম খ্যাতনাম জ্যোতিষী পি খুরানা। শুক্রবার সকালে ১০.৩০ নাগাদ মৃত্যু হয় আয়ুষ্মানের বাবা। দীর্ঘদিন ধরেই হার্টের সমস্যায় জর্জরিত ছিলেন অভিনেতার বাবা।

অপরাশক্তির মুখপাত্র আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে এই মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। খুরানা পরিবারের তরফে সেই বিবৃতিতে জানানো হয়, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, আয়ুষ্মান এবং অপারশক্তির বাবা, জ্যোতিষী পি খুরানা আজ সকাল ১০.৩০টায় মোহালিতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। দীর্ঘসময় ধরে দুরারোগ্য অসুখে ভুগছিলেন তিনি। ব্যক্তিগত এই ক্ষতির দিনে আপনাদের প্রার্থনা একান্ত কাম্য, পাশে থাকবেন এবং প্রার্থনা করবেন’।

চণ্ডীগড়ের বাসিন্দা পণ্ডিত পি খুরানা। জ্যোতিষ শাস্ত্রে তাঁর জ্ঞান বরাবরই সমাদৃত হয়েছে। এই বিষয় নিয়ে একাধিক বই লিখেছেন তিনি। জানা গিয়েছে দু-দিন আগে হৃদরোগে আক্রান্ত হন আয়ুষ্মানের বাবা। এরপর থেকে ফর্টিস হাসপাতালে ভর্তি ছিলেন তিনি, রাখা হয়েছিল ভেন্টিলেশন সাপোর্টে, তবে শেষরক্ষা হল না। দৈনিক জাগরণ সূত্রে খবর, এদিন বিকাল ৫.৩০টা নাগাদ মানিমাজরা শ্মশানে প্রয়াত পি খুরানার শেষকৃত্য সম্পন্ন হবে।

বাবার পেশার প্রতি দুই ছেলেরই ঝোঁক ছিল না ছোট থেকে। জ্যোতিষে বিশ্বাসও করেন না আয়ুষ্মান, কিন্তু বাবাই তাঁর জীবনের আদর্শ। ২০২০ সালে হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, ‘আমি জ্যোতিষশাস্ত্রে বিশ্বাসী নই, কিন্তু আমার বাবাই আমার লাইফ কোচ, আমার মেন্টর। উনি সবসময় বলেন জনগণের নাড়ির স্পন্দন বুঝতে হবে, তবেই জীবনে সাফল্য আসবে। আমি সেটাই মেনে চলার চেষ্টা করেছি’।

আইন নিয়ে পড়াশোনা করেছিলেন পি খুরানা। কিন্তু আদালত তাঁকে টানেনি। জ্যোতিষচর্চাই ছিল তাঁর একমাত্র ধ্যানজ্ঞান। গান-বাজনা, অভিনয়ের প্রতিও শ্রদ্ধাশীল ছিলেন তিনি। জ্যোতিষে বিশ্বাস না করলেও বাবার কথাতেই নিজের নামের বানানে বদল আনেন আয়ুষ্মান (Ayushmann Khurrana)। তাঁর নামে N এবং R অক্ষরটি দু'বার থাকার কারণও বাবা, স্পষ্ট জানিয়েছিলেন অভিনেতা।

বাবার দেখানো পথেই হেঁটেছেন আয়ুষ্মান-অপরাশক্তি। ভিকি ডোনার অভিনেতা বহু আগেই বলিউডে নিজের খুঁটি শক্ত করেছেন। হিরো-র বন্ধু থেকে ধীরে ধীরে লাইমলাইটে উঠে এসেছেন অপরাশক্তিও। আমাজন প্রাইমের ‘জুবিলি’ সিরিজে তাঁর অভিনয় নজরকাড়া।

বায়োস্কোপ খবর

Latest News

'মাথাটা কতটা খারাপ হতে পারে…',রচনাকে নিয়ে খিল্লি বং গাই-এর, স্যান্ডি লিখলেন… বাবার ফোনে আড়ি পাতেন সানা! দাদগিরিতে সৌরভ বললেন, ‘সারাক্ষণ কড়া নজরদারি…’ 'BJP একাই ৩৫০ আসন জিততে পারে, মোদীর অর্ধেক জনপ্রিয়তারও নেতা বাছেনি বিরোধীরা' এবার ৬৫ বছরের পরও করানো যাবে স্বাস্থ্যবিমা, ক্যানসার, এইডসেও মিলবে কভারেজ IPL 2024: ইডেনে RCB-র বিরুদ্ধে কাদের মাঠে নামাবে KKR? দেখুন সম্ভাব্য একাদশ অযোধ্যায় লাইনচ্যুত মালগাড়ির ৪ বগি, আটকে পড়ল বহু ট্রেন, চরম দুর্ভোগে যাত্রীরা শ্মশানের পাঁচিল ভেঙে পড়ল হুড়মুড়িয়ে, চাপা পড়ে মৃত্যু হল শিশুসহ ৪ জনের, আহত ২ গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে, ৩ রাশির উন্নতির দরজা খুলবে, হবে আর্থিক লাভ বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' এসি চালাতে হবে না, এই কাজগুলি করলেই ঘরের তাপমাত্রা ৫ ডিগ্রি কমে যাবে

Latest IPL News

বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.