বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরনো হিট ছবির রিমেক হচ্ছে! জুটি বাঁধছেন আয়ুষ্মান-সারা
একসঙ্গে কাজ করবেন আয়ুষ্মান-সারা?

পুরনো হিট ছবির রিমেক হচ্ছে! জুটি বাঁধছেন আয়ুষ্মান-সারা

  • এই প্রথম নয়। অতীতেও একবার একসঙ্গে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন দুই তারকা। কিন্তু করোনা অতিমারির কারণে শেষমেশ সেই পরিকল্পনা ভেস্তে যায়।

জুটি বাঁধছেন আয়ুষ্মান খুরানা এবং সারা আলি খান। বাস্তবে নয়, ছবিতে। অন্তত তেমনটাই বলছে বলিপাড়ার গুঞ্জন।

তৈরি হতে চলেছে 'ড্রিম গার্ল'-এর দ্বিতীয় কিস্তি। সেখানেই আয়ুষ্মানের বিপরীতে সারাকে নেওয়ার কথা ভাবছেন নির্মাতারা। জানা গিয়েছে, নায়িকার চরিত্রের জন্য এখন প্রাণবন্ত, অল্পবয়সী অভিনেত্রীর খোঁজ চলছে। পরিচালক রাজ শাণ্ডিল্যের প্রথম পছন্দ সইফ আলি খানের কন্যা। সব ঠিকঠাক থাকলে এই ছবিতে প্রথম বার দেখা যাবে আয়ুষ্মান-সারা জুটিকে।

গুঞ্জন, এই ছবিতে অভিনয়ের প্রস্তাব সারাকে ইতিমধ্যেই দেওয়া হয়েছে। কিন্তু এখনও পর্যন্ত নিজের চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি অভিনেত্রী। সারার থেকে ইতিবাচক উত্তর পেলেই শুরু হয়ে যাবে ছবির শ্যুট।

এই প্রথম নয়। অতীতেও একবার একসঙ্গে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন দুই তারকা। কিন্তু করোনা অতিমারির কারণে শেষমেশ সেই পরিকল্পনা ভেস্তে যায়।

২০১৯ সালে মুক্তি পেয়েছিল 'ড্রিম গার্ল'। সেই ছবিতে আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করেছিলেন নুসরত ভারুচা। বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল ছবিটি।

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে আয়ুষ্মানের 'অনেক'। দর্শকমহলে ছবিটি প্রশংসিত হলেও বক্স অফিসে তার প্রতিফলন নেই। অন্য দিকে, সারাকে শেষ দেখা গিয়েছে আনন্দ এল রাই পরিচালিত 'আতরঙ্গি রে' ছবিতে। এ ছাড়াও তাঁর ঝুলিতে রয়েছে একাধিক ছবি।

বন্ধ করুন