বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayushmann-Aparshakti's New Houses: আয়ুষ্মান-অপারশক্তি কিনলেন জোড়া ফ্ল্যাট, ১৯ আর ৭ কোটির বাড়ির ভিতরটা দেখবেন নাকি
কেমন বাড়ি কিনলেন দুই খুরানা ভাই? 

Ayushmann-Aparshakti's New Houses: আয়ুষ্মান-অপারশক্তি কিনলেন জোড়া ফ্ল্যাট, ১৯ আর ৭ কোটির বাড়ির ভিতরটা দেখবেন নাকি

  • মুম্বইয়ের লোখন্ডওয়ালা কমপ্লেক্সে জোড়া ফ্ল্যাট কিনলেন দুই ভাই। অন্দরসজ্জা দেখে চমকে যেতে পারেন। 

আয়ুষ্মান খুরানা আর তাঁর ভাই অপারশক্তি খুরানা হালে একসঙ্গে কিনেছেন দু’টি নতুন বাড়ি। একই হাউজিং কমপ্লেক্সের বাড়ি দু’টির দাম ১৯ কোটি টাকা এবং ৭ কোটি টাকা। 

মুম্বইয়ের লোখন্ডওয়ালা কমপ্লেক্সের উইন্ডসর গ্রান্দে রেসিডেন্সেস-এর ২০ তলায় পাশাপাশি এই দুটো ফ্ল্যাট। ‘মানি কন্ট্রোল’-এর রিপোর্ট অনুযায়ী, এই দু’টি ফ্ল্যাটের একটির আয়তন ৪ হাজার স্কোয়্যার ফিটের চেয়ে কিছুটা বেশি। এর সঙ্গে তাঁরা পেয়েছেন চারটি গাড়ি পার্ক করার জায়গা। 

 

বসার ঘরের চেহারাটা অনেকটা এই রকম। (ছবি: Windsor Grande Residences)
বসার ঘরের চেহারাটা অনেকটা এই রকম। (ছবি: Windsor Grande Residences)

খবর অনুযায়ী, গত বছরের নভেম্বর মাসের ২৯ তারিখ রেজিস্ট্রেশন হয়ে গিয়েছে ফ্ল্যাট দু’টির। স্ট্যাম্প বাবদ খরচ হয়েছে ৯৬.৫০ লক্ষ টাকা। 

রান্নাঘরের চেহারা। (ছবি: Windsor Grande Residences)
রান্নাঘরের চেহারা। (ছবি: Windsor Grande Residences)

বর্তমানে আয়ুষ্মান, তাঁর স্ত্রী তাহিরা আর তাঁদের দুই সন্তান একটি সাত কামরার ফ্ল্যাটে থাকেন। সেই বাড়িটির অন্দরসজ্জা করেছিলেন তাহিরার বান্ধবী তনিশা ভাটিয়া। 

প্রধান শোওয়ার ঘর। (ছবি: Windsor Grande Residences)
প্রধান শোওয়ার ঘর। (ছবি: Windsor Grande Residences)

হালে অয়ুষ্মানকে দেখা গিয়েছে ‘চণ্ডীগড় করে আশিকি’ ছবিতে। ডিসেম্বরের ১০ তারিখ ছবিটি মুক্তি পেয়েছিল। অভিষেক কাপুরের পরিচালনায় সেই ছবিতে অভিনয় করেন বানী কাপুরও। ছবিতে আয়ুষ্মানের অভিনয় প্রশংসিত হয়েছে। 

আয়ুষ্মান এই মুহূর্তে বলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা হিসাবে পরিচিত। গত কয়েক বছরে তাঁর অধিকাংশ ছবিই বক্সঅফিসে সাফল্য পেয়েছে। অভিনেতার হাতে তাই কাজের অভাব নেই। এর পরে তাঁকে দেখা যাবে অনুভব সিংহর ‘অনেক’ ছবিতে।

বন্ধ করুন