বাংলা নিউজ > বায়োস্কোপ > বাড়িতেই হইচই করে 'রেট্রো' ক্রিসমাস পার্টি আয়ুষ্মান খুরানার, ছবিতে মজল নেটপাড়া
বাড়িতেই পরিবারের সঙ্গে ক্রিসমাস পার্টিতে হইচই আয়ুষ্মানের।
বাড়িতেই পরিবারের সঙ্গে ক্রিসমাস পার্টিতে হইচই আয়ুষ্মানের।

বাড়িতেই হইচই করে 'রেট্রো' ক্রিসমাস পার্টি আয়ুষ্মান খুরানার, ছবিতে মজল নেটপাড়া

  • নিজের বাড়িতেই 'রেট্রো' ক্রিসমাস পার্টি পালন করলেন আয়ুষ্মান খুরানা।

বড়দিন বেশ ধুমধাম করে পালন করল বলিউড। তবে জাঁকজমক করে না হলেও নিজের বাড়িতেই হইচই 'রেট্রো' ক্রিসমাস পার্টি পালন করলেন আয়ুষ্মান খুরানা। বলি-তারকাকে সঙ্গ দিলেন স্ত্রী তাহিরা কশ্যপ ও তাঁদের দুই সন্তান বিরাজবীর এবং বরুষ্কা। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই পার্টির ঝলকও ফলোয়ার্সদের সঙ্গে শেয়ার করে নিলেন 'চন্ডীগড় করে আশিকি'র তারকা।

বাড়ির এই বড়দিন পালন অনুষ্ঠানকে 'রেট্রো ক্রিসমাস ২০২১' নাম দিয়েছেন আয়ুষ্মান স্বয়ং। প্রিন্টেড সাদা টিশার্টের সঙ্গে কালো জিনস এবং প্রিন্টেড ক্রিমরাঙা জ্যাকেট পরে একেবারে কুল অ্যান্ড ক্যাজুয়াল অবতারে ধরা দিয়েছেন বলি-তারকা। তাঁর সামনে একমুখ দুষ্টুমি ভরা হাসি নিয়ে কালো টিশার্ট এবং ডেনিমে ধরা দিয়েছে ছেলে বিরাজবীর। অন্যদিকে, ওয়ান শোল্ডার টপের সঙ্গে মানানসই ডেনিম পরে রেট্রো লুকে সাজানো ক্রিসমাস ট্রি-র সামনে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন তাহিরা।তাঁর সামনে দাঁড়িয়ে তাঁদের ৭ বছরের কন্যা বরুষ্কা।

আয়ুষ্মানের পোস্ট করা প্রথম ছবিতে সবাই স্মিত হাসি মুখে ধরে চুপচাপ দাঁড়িয়ে থাকলেও, দ্বিতীয় ছবিতে সবার চোখেমুখে ধরা পড়েছে উল্লাস। পোস্ট করার কয়েক ঘন্টার মধ্যে প্রায় ৩ লক্ষ লাইক পেরিয়ে গেছে এই পোস্ট। এই মিষ্টি ছবি নেটপাড়ার বাসিন্দাদের যে দারুণ মনে ধরেছে, তা আর নতুন করে বলার প্রয়োজন আছে কি?

প্রসঙ্গত, চলতি মাসে বড়পর্দায় মুক্তি পেয়েছে আয়ুষ্মান অভিনীত ' 'চন্ডীগড় করে আশিকি'। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাণী কাপুর। ইতিমধ্যেই সেই ছবি দর্শক থেকে শুরু করে ছবি সমালোচক, সবারই মন ছুঁয়েছে। এমনকি হৃতিক রোশন সহ একাধিক বলি-ব্যক্তিত্ব এই ছবির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

বন্ধ করুন