জিতেন্দ্র-আমনের প্রেমের গল্প বলবে এই ছবি
জিতেন্দ্র-আমনের প্রেমের গল্প বলবে এই ছবি

এবার সমকামীর চরিত্রে আয়ুষ্মান খুুরানা,প্রকাশ্যে শুভ মঙ্গল জাদা সাবধানের পোস্টার

  • সোমবার ছবির ট্রেলার মুক্তির আগে সামনে এল শুভ মঙ্গল জাদা সাবধানের নতুন পোস্টার। পোস্টারে বর বেশে সেজে থাকা জিতেন্দ্রর কোলে বসে রইলেন আমন। তবে কি প্রেমিকের বিয়ে বানচাল করে দিতে হাজির আয়ুষ্মান!

এবার সমকামীর চরিত্রে আয়ুষ্মান খুরানা। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘শুভ মঙ্গল জাদা সাধবান’। সোমবার ছবির ট্রেলার মুক্তির আগে ‘শুভ মঙ্গল জাদা সাধবান’ এর নতুন পোস্টার প্রকাশ্যে আনলেন আয়ুষ্মান। পোস্টারে দেখা যাচ্ছে, বরের বেশে সেজে থাকা জিতেন্দ্রর কোলে বসে রয়েছেন আয়ুষ্মান। এবং পরিবারের অনান্য সদস্যদের টানাটানির চাপে বরের সিংহাসন হেলে গিয়েছে। পোস্টারের ক্যাপশনে আয়ুষ্মান লিখেছেন কার্তিকের ভালোবাসা হয়ে থাকবে আমন’।

প্রসঙ্গত আমন নামের অর্থ শান্তি। আর এই পোস্টারে শান্তির দূত সাদা পায়রারও দেখা মিলল। ছবিতে আয়ুষ্মানের চরিত্রের নাম কার্তিক এবং আমনের ভূমিকায় দেখা যাবে জিতেন্দ্রকে। ‘শুভ মঙ্গল জাদা সাধবান’ এর পোস্টারে দেখা মিলেছে নীনা গুপ্তা ও গজরাজ রাওয়েরও।

ছবি পরিচালনার দায়িত্বে রয়েছে হিতেশ খেওয়ালা। এই প্রথমবার পর্দায় সমকামীর চরিত্রে অভিনয় করতে চলেছেন আয়ুষ্মান এবং জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেতার দাবি দর্শকরা এই ছবির সঙ্গে একাত্ম হয়ে ওঠবে।

ডিডিএলজে-র আইকোনিক দৃশ্যের অনুপ্রেরণায় শুভ মঙ্গল জাদা সাবধানের পোস্টার
ডিডিএলজে-র আইকোনিক দৃশ্যের অনুপ্রেরণায় শুভ মঙ্গল জাদা সাবধানের পোস্টার


আয়ুষ্মান জানিয়েছেন, 'শুভ মঙ্গল জাদা সাবধান হল এমন একটা চিত্রনাট্য যা দর্শকদের প্রচণ্ড মজাদার লাগবে, পাশাপাশি এরমধ্যে একটা গুরুত্বপূর্ন সামাজিক বার্তা দেবে। আমার অনান্য ছবি মতোও এটাও পুরোদস্তুর বিনোদনমূলক ছবি। এটা দর্শকদের মন ছুঁয়ে নেবে। আমি অপেক্ষা করতে পারছি না, দর্শকদের এই ছবিটা দেখানোর জন্য কারণ আমার বিশ্বাস এই ছবির সঙ্গে দর্শকরা সংযোগ স্থাপন করতে পারবে’।

সোমবারই সামনে আসছে ছবির ট্রেলার। ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।


বন্ধ করুন