বাংলা নিউজ > বায়োস্কোপ > 'ফের একবার যেদিন মঞ্চে উঠতে পারবো, হয়তো কেঁদে ফেলবো', কেন এমন বললেন আয়ুষ্মান?
আয়ুষ্মান খুরানা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 
আয়ুষ্মান খুরানা। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস 

'ফের একবার যেদিন মঞ্চে উঠতে পারবো, হয়তো কেঁদে ফেলবো', কেন এমন বললেন আয়ুষ্মান?

  • অভিনয় করার পাশাপাশি একজন সুদক্ষ গায়ক আয়ুষ্মান খুরানা।গত দেড় বছর যাবৎ মঞ্চে না উঠতে পারার কষ্ট একজন শিল্পী হিসেবে এবার নেটমাধ্যমে প্রকাশ করলেন আয়ুষ্মান।

গত দেড় বছর ধরে করোনার  বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে গোটা দেশ। জনজীবন শুধু স্তব্ধ করেই দেয়নি এই ভাইরাস, সঙ্গে কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ প্রাণ। এক নিমিষে সমস্ত পরিকল্পনা ভেঙে গুঁড়িয়ে দেওয়ার সঙ্গে জনসাধারণের মনে দাপিয়ে আতঙ্ক ছড়িয়ে বেড়াচ্ছে করোনা। চলতি বছরে এই ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের দাপটে গত বছরের তুলনায় আরও বহুগুণ বেশি নাজেহাল হচ্ছে ভারতবাসী। অধিকাংশ দেশবাসীই সেঁধিয়ে রয়েছে ঘরের অন্দরে। স্রেফ প্রাণ বাঁচানোর দায়ে। একই অবস্থা তারকাদেরও। যাঁদের বেশিরভাগ সময়টুকুই কাটে জনসাধারণকে বিনোদন দেওয়ার লক্ষ্যে,তাঁরাও তাঁরাও ভিড় দেখতে পান না হয়ে তাও হয়ে গেল বহু মাস।

অর্থ ছাড়াও শিল্পীদের অন্যতম চাহিদা থাকে দর্শক,শ্রোতার ভালোবাসা। অনুরাগীদের সামনে নিজের কাজকে উজাড় করে দেওয়ার সুযোগে সবথেকে বেশি তৃপ্ত হন তাঁরা। এই তালিকায় রয়েছেন আয়ুষ্মান খুরানাও। অভিনয় করার পাশাপাশি একজন সুদক্ষ গায়ক ও মিউজিশিয়ানও বটে আয়ুষ্মান। এই বলি-তারকার গানের কথা তো সর্বজনবিদিত। দুর্দান্ত অভিনয় করার পাশাপাশি আয়ুষ্মানের গাওয়া গান তাঁর ঝুলিতে এনে দিয়েছে বহু পুরস্কার। শ্যুটিংয়ের মাঝে সময় পেলেই মঞ্চে দর্শকদের সামনে গানের ঝাঁপি খুলে বসেন তিনি। এই তারকার সেই অনুষ্ঠান দেখার জন্য ভিড়ও জমান দর্শক।

আয়ুষ্মানের সেই পোস্ট। ছবি সৌজন্যে - ফেসবুক
আয়ুষ্মানের সেই পোস্ট। ছবি সৌজন্যে - ফেসবুক

 স্বাভাবিকভাবে গত দেড় বছর যাবৎ মঞ্চে না উঠতে পারার কষ্ট একজন শিল্পী হিসেবে নেটমাধ্যমে প্রকাশ করলেন আয়ুষ্মান। নিজের পুরোনো একটি অনুষ্ঠানের ছবি পোস্ট করে লিখলেন, ভবিষ্যতে ফের একবার যখন মঞ্চে উঠে পারফর্ম করতে পারবেন হয়তো আবেগপ্রবণ হয়ে কেঁদেই ফেলবেন তিনি। সেই চোখের জল যে তাঁর আনন্দাশ্রু হবে তা আলাদা করে আর বলে দিতে হয় না।

বন্ধ করুন