বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইতে নিজের রাঁধুনির সঙ্গে রুম শেয়ার, কেরিয়ারের শুরুটা কেমন ছিল আয়ুষ্মানের?

মুম্বইতে নিজের রাঁধুনির সঙ্গে রুম শেয়ার, কেরিয়ারের শুরুটা কেমন ছিল আয়ুষ্মানের?

বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করতে অনেকটা লড়াই করতে হয়েছে আয়ুষ্মান খুরানাকে

২০১২ ‘ভিকি ডোনার’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন আয়ুষ্মান।

শুধু পরিচালক হিসেবে নন, অভিনয় সত্ত্বা এবং নিজের গানেও জন্য বলিউডে খ্যাতি অর্জন করেছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। তবে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করতে অনেকটা লড়াই করতে হয়েছে অভিনেতাকে। সেই লড়াইয়ের কথা অনেকেই জানেন না। 

ইদানিং আসন্ন ছবি 'অনেক'-এর প্রচারে ব্যস্ত আয়ুষ্মান। সম্প্রতি এক সাক্ষাৎকারে মুম্বইয়ে আসার পর লড়াইয়ের শুরুর দিনগুলির কথা মনে করেন অভিনতা। আয়ুষ্মান খুরানা সেই অভিনেতাদের মধ্যে অন্যতম যারা অফবিট বিষয়ের উপর সিনেমা তৈরির জন্য পরিচিত। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা প্রকাশ করেছেন, তিনি যখন প্রথমবার মুম্বইতে এসেছিলেন চণ্ডীগড় থেকে নিজের রাঁধুনিকেও সঙ্গে করে নিয়ে এসেছিলেন। কারণ খাবারের প্রতি অন্যরকম ভালোবাসা রয়েছে তাঁর। সেই সময় তাঁদের একটি বসার ঘর ছিল এবং দুজনেই একই ঘরে থাকতেন। আরও পড়ুন: ছোটবেলায় তাঁর হাতের প্রথম স্যুট.. বিখ্যাত স্যুট নির্মাতার মৃত্যুতে শোকাহত অভিষেক

অভিনেতা বলেন, ‘আমি যখন মুম্বই এসেছিলাম, রাঁধুনিকেও সঙ্গে করে নিয়ে এসেছিলাম। একটাই রুম ছিল আমাদের। আমরা শেয়ার করে থাকতাম। যেহেতু আমি রান্না করতে পারতাম না এবং থাকার জায়গা ছিল না, তাই ওকে আমার ঘরেই থাকতে বলেছিলাম। সেই কারণে আমরা একসঙ্গে থাকতাম।’

সেই সময়ের কথা মনে করে আয়ুষ্মান বলেছিলেন, প্রথম কয়েক বছর তিনি দিল্লিতে ছিলেন। রেডিও জকি হিসাবে কাজ করেছিলেন। প্রথম দিকে তিনি তাঁর কাকার সঙ্গে থাকতেন, পরে মুম্বই চলে আসেন। 

অনুভব সিনহার ‘অনেক’ ছবিতে শীঘ্রই দেখা যাবে আয়ুষ্মানকে। আয়ুষ্মান একজন গোপন পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন তিনি। আগামী ২৭ মে মুক্তি পাবে এই ছবি। এছাড়াও আগামী ছবি 'ডক্টর জি'-তেও অভিনয় করছেন আয়ুষ্মান।

বন্ধ করুন