বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়ে প্রয়াত আয়ুষ্মান খুরানার 'ড্রিম গার্ল' ছবির সহ অভিনেত্রী!
প্রয়াত রিঙ্কু 
প্রয়াত রিঙ্কু 

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত আয়ুষ্মান খুরানার 'ড্রিম গার্ল' ছবির সহ অভিনেত্রী!

  • করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন আয়ুষ্মান খুরানা অভিনীত 'ড্রিম গার্ল' ছবির সহ অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ। জানা গেছে গত ২৫মে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী।

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন আয়ুষ্মান খুরানা অভিনীত 'ড্রিম গার্ল' ছবির সহ অভিনেত্রী রিঙ্কু সিং নিকুম্ভ। সাম্প্রতিক সময়ে মুক্তি পাওয়া আদর জৈন অভিনীত 'হ্যালো চার্লি'-তেও দেখা গেছিল তাঁকে। জানা গেছে গত ২৫মে করোনায় আক্রান্ত হয়েছিলেন এই অভিনেত্রী। এরপর জ্বর না কমাতে তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। সেখানেই মৃত্যু হয়েছে তাঁর। প্রসঙ্গত,জানা গেছে গত ৭মে রিঙ্কু করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন।

 

'ড্রিম গার্ল' এর সেটে আয়ুষ্মান খুরানা ও রিঙ্কু সিং নিকুম্ভ। ছবি সৌজন্যে - ফেসবুক
'ড্রিম গার্ল' এর সেটে আয়ুষ্মান খুরানা ও রিঙ্কু সিং নিকুম্ভ। ছবি সৌজন্যে - ফেসবুক

এ বিষয়ে মৃতার বোন ছন্দা সিং নিকুম্ভ জানিয়েছেন যে গত ২৫ মে রিঙ্কুর করোনা রিপোর্ট পজিটিভ আসার পর থেকে তিনি বাড়িতেই কোয়ারেন্টাইন ছিলেন। কিন্তু কয়েকদিন কেটে যাওয়ার পরেও জ্বর না কমাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকদেরও পরীক্ষা নিরীক্ষা করার পর মনে হয়েছিল করোনার জেনারেল ওয়ার্ডেই দিব্যি থাকতে পারবেন তিনি। আলাদা করে 'আইসিইউ'-এর প্রয়োজন নেই তাঁর।তবে অভিনেত্রীর স্বাসকষ্টের সমস্যা ছিল। এরপর ঠিক পরেরদিনই শারীরিক অবস্থার অবনতি হওয়াতে রিঙ্কুকে 'আইসিইউ'-তে স্থানান্তরিত করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর। এখানেই না থেমে মৃতার বোন আরও জানিয়েছেন যে গুরুতর অসুস্থ হয়ে পড়ার আগে পর্যন্ত করোনা ওয়ার্ডের বাকি রোগীদেরও নানাভাবে সাহায্যে করেছিলেন রিঙ্কু।

উল্লেখ্য বড়পর্দা ছাড়াও ছোটপর্দার একাধিক জনপ্রিয় ধারাবাহিকে মুখ দেখিয়েছেন রিঙ্কু। তাদের মধ্যে রয়েছে, 'চিড়িয়াঘর','মেরি হানিকরক বিবি'-র মতো প্রমুখ ধারাবাহিক। গত বছর 'ধড়কন' নামের এক মেডিকেল ড্রামাতেও দেখা গেছিল এই প্রয়াত অভিনেত্রীকে।

 

বন্ধ করুন