বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘যেন তোমার জেরক্স’, আয়ুষ্মানের ছেলেকে দেখে চোখ গোল নেটিজেনের!
স্ত্রী তাহিরা এবং দুই ছেলেমেয়ের সঙ্গে আয়ুষ্মান

‘যেন তোমার জেরক্স’, আয়ুষ্মানের ছেলেকে দেখে চোখ গোল নেটিজেনের!

  • আয়ুষ্মান খুরানা স্ত্রী তাহিরা কাশ্যপ এবং দুই ছেলেমেয়ে বিরাজবীর এবং ভারুষ্কার সঙ্গে দীর্ঘ ছুটি কাটানোর পর একটি সুন্দর পারিবারিক ছবি শেয়ার করেছেন।

স্ত্রী তাহিরা কাশ্যপ এবং দুই ছেলেমেয়েকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। দীর্ঘ ট্রিপের শেষে নেটমাধ্যমে একটি পারিবারিক ছবি শেয়ার করেন তিনি। আয়ুষ্মান এবং তাহিরার দুই ছেলেমেয়ে। ছেলে বিরাজবীর, বয়স ১০ বছর। মেয়ে ভারুষ্কা, বয়স ৮।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, ‘ব্যাক ইন দ্য বে। তবে মানসিকভাবে এখনও ছুটির মধ্য়েই রয়েছি যেন।’ চারজনের পরিবারকে একটি ডেকে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যায়। আয়ুষ্মানকে একটি সাদা টি এবং ডেনিমে দেখা মিলেছে। তাহিরা কাশ্যের পরনে ওভার সাইজ টপ এবং স্কার্ট। তবে বিরাজবীর-এর পোশাক, ছবি তোলার ভাব দেখে নেটিজেনের মন্তব্য, যেন অবিকল বাবা আয়ুষ্মানের মতো সে।

আরও পড়ুন: কেন নাম-খ্যাতি-অর্থ-শোবিজ ছেড়ে হিজাব পরার সিদ্ধান্ত? মুখ খুললেন সানা খান

আয়ুষ্মানের ‘চণ্ডীগড় কারে আশিকি’র সহ-অভিনেতা অভিষেক বাজাজ ছবিতে মন্তব্য করেছেন, ‘Ak এবং অবিকল জুনিয়র Ak’। চলচ্চিত্র প্রযোজক রনি লাহিড়ী লিখেছেন, ‘বাচ্চারা বড় হয়ে গিয়েছে।’ এক অনুরাগী মন্তব্য করেছেন, ‘ছেলে যেন তোমার জেরক্স।'

পরবর্তীতে আয়ুষ্মানকে ‘ডাক্তার জি’ ছবিতে দেখা যাবে। একজন গাইনোকোলজিস্টের ভূমিকায় অভিনয় করবেন তিনি। অনুভূতি কাশ্যপ পরিচালিত, এই ছবিতে আরও দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাকুল প্রীত সিং এবং শেফালি শাহ। ছবিটি একটি সামাজিক-কমেডি, যা দর্শকদের একটি বিশেষ বার্তাও দেবে।

জয়দীপ আহলাওয়াতের সঙ্গে অ্যাকশন হিরো নামে একটি ছবিতেও দেখা যাবে আয়ুষ্মানকে। ৩ ডিসেম্বর মুক্তি পাবে সেই ছবি।

বন্ধ করুন