বাংলা নিউজ > বায়োস্কোপ > এত ভালো পিয়ানো বাজান আয়ুষ্মান খুরানা! বিশ্বাসই হচ্ছে না নেটিজেনদের, দেখুন ভিডিয়ো
আয়ুষ্মান খুরানা (ছবি-ইনস্টাগ্রাম) 
আয়ুষ্মান খুরানা (ছবি-ইনস্টাগ্রাম) 

এত ভালো পিয়ানো বাজান আয়ুষ্মান খুরানা! বিশ্বাসই হচ্ছে না নেটিজেনদের, দেখুন ভিডিয়ো

  • আয়ুষ্মানের লুকানো ট্যালেন্ট দেখে মুগ্ধ বলিউড সেলেব থেকে অনুরাগীরা!

অভিনয়ের পাশাপাশি সুগায়ক হিসাবেও যথেষ্ট পরিচয় রয়েছেন আয়ুষ্মান খুরানার। গিটার হাতেও বহুবার অভিনেতাকে ঝড় তুলতে দেখেছেন অনুরাগীরা। পর্দায় অন্ধ পিয়ানোবাদকের ভূমিকায় দুর্দান্ত আয়ুষ্মান, তবে সেটা শুধু অভিনয় ছিল না- কারণ রিয়েল লাইফেও ভীষণ ভালো পিয়ানো বাজাতে পারেন জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেতা। সম্প্রতি নিজের এই লুকানো ট্যালেন্ট প্রকাশ্যে আনলেন অন্ধাধুন অভিনেতা। 

ইনস্টাগ্রামে নিজের পিয়ানো বাজানোর ভিডিয়ো শেয়ার করে আয়ুষ্মান লেখেন- লুডোভিকো ইনাউদি (ইতালিয় পিয়ানোবাদক)-র দিবেনিরে আমাকে তাড়া করে বেড়াচ্ছে, আমি যখনই এটি শুনি আমার গায়ে কাঁটা দেয়! এটা আমাকে জীবন সম্পর্কে ভাবায়, উল্লাসের মুহূর্তগুলো স্মরণ করায়, হতাশার কথাও মনে করিয়ে দেয়…আমি শেষে ভুল বাজিয়ে ফেললাম, তবে তোমাদের সকলের উচিত ইতালিয় পিয়ানোবাদকের এই অবিস্মরণীয় সৃষ্টি শোনা'। 

ভিডিয়োটিতে লুডোভিকো ইনাউদি-র দিবেনিরে কম্পোজিশনটি বাজাতে শোনা গেল আয়ুষ্মানকে। রাজকুমার রাও থেকে ইশান খট্টর- বলিউড তারকারা মুগ্ধ আয়ুষ্মানের এই ট্যালেন্টে। আয়ুষ্মানের স্ত্রী তথা লেখিকা তাহিরা কশ্যপও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে। একগুচ্ছ হার্টের ইমোজি যোগ করেন তাহিরা। 

আয়ুষ্মান সদ্যই শেষ করেছেন ‘চণ্ডীগড় করে আশিকী’ ছবির শ্যুটিং। করোনাভাইরাস লকডাউন উঠে যাবার পরেই শুরু হয়েছিল ছবির কাজ, এবং করানোকালে হয়েছে গোটা ছবির প্রোডাকশন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিষেক কাপুর। 

বন্ধ করুন