বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশেষ ঘোষণা সারতে শার্ট লেস হলেন আয়ুষ্মান, বাণীর সঙ্গে আশিকীতে মজবেন তারকা
শীঘ্রই মুক্তি পাচ্ছে  'চণ্ডীগড় করে আশিকি'
শীঘ্রই মুক্তি পাচ্ছে  'চণ্ডীগড় করে আশিকি'

বিশেষ ঘোষণা সারতে শার্ট লেস হলেন আয়ুষ্মান, বাণীর সঙ্গে আশিকীতে মজবেন তারকা

  • অভিষেক কাপুর পরিচালিত এই ছবিতে আয়ুষ্মানকে দেখা যাবে বক্সারের ভূমিকায়।

আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর অভিনীত 'চণ্ডীগড় করে আশিকি'র মুক্তির দিনক্ষণ নিজেই জানিয়ে দিলেন অভিনেতা। আগামী ৯ই জুলাই মুক্তি পাবে সেই ছবি। টুইট করে জানালেন আয়ুষ্মান।

টুইটের সঙ্গে নিজেদের বেশ কিছু ছবিও পোস্ট করেন অভিনেতা। সেখানে একটি ছবিতে বিনা শার্টে দেহ প্রদর্শন করতে দেখা গেল আয়ুষ্মানকে। ক্যাপশনে তিনি জানান, ‘এটা শুধুমাত্র মুক্তির দিনক্ষণের ঘোষণা। ট্রেলারও এখনো বাকি এবং ছবিও। #ChandigarhKareAashiqui ৯ জুলাই ২০২১ থেকে সিনেমা হলে!’

সামাজিক মাধ্যমে অভিনেতার শারীরিক গঠনের প্রশংসা করেছেন ইন্ডাস্ট্রির অনেকে। আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কাশ্যপ ‘উফ’ কমেন্ট করেন। অভিনেতা বরুণ ধাওয়ান, করণ বোহরা থেকে প্রযোজক প্রজ্ঞা কাপুর অনককেই দেখা যায় কমেন্ট করতে। 

অভিষেক কাপুর পরিচালিত এই ছবি প্রযোজনা করছেন ভূষণ কুমার ও প্রজ্ঞা কাপুর। আয়ুষ্মানের বিপরীতে মহিলা চরিত্রে অভিনয় করছেন বানী কাপুর। ছবিতে বক্সারের চরিত্রে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা। এর জন্য বিশেষ ডায়েট মেনে চলছেন তিনি। নিয়মিত করেছেন শরীরচর্চাও। করোনার জেরে চণ্ডীগড়ে গত বছর অক্টোবরে ছবির শ্যুটিং হয়। ৪৮ দিনের মধ্যেই ছবির শ্যুটিং শেষ করা হয়।

প্রসঙ্গত, ‘কেদারনাথ’ ছবির পরিচালনার তিন বছর পর 'চণ্ডীগড় করে আশিকি'তে ফের একবার পরিচালকের আসনে অভিষেক কাপুর। সুশান্তের পর আয়ুষ্মানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিষেক। 

আয়ুষ্মান খুরানা আপাতত পরিচালক অনুভব সিনহার ছবি ‘অনীক’(Anek)-এর শ্যুটিংয়ে ব্যস্ত। পরিচালক অনুভব সিনহার সঙ্গে এটি আয়ুষ্মান খুরানার দ্বিতীয় কাজ। এর আগে অনুভব সিনহার পরিচালনায় আয়ুষ্মানকে দেখা গিয়েছিল ‘আর্টিকল ১৫’(Article 15) -এ।

বন্ধ করুন