বাংলা নিউজ > বায়োস্কোপ > হানিমুনে মন ভরেনি, ফেরার পথে বিমানের বাথরুমে উদ্দাম যৌন মিলন আয়ুষ্মান-তাহিরার!
তাহিরা আর আয়ুষ্মান। 

হানিমুনে মন ভরেনি, ফেরার পথে বিমানের বাথরুমে উদ্দাম যৌন মিলন আয়ুষ্মান-তাহিরার!

  • ‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’ বইতেও নিজের হানিমুন কাব্য লিখে রেখেছেন তিনি। সেখান থেকেই রইল খবর আপনাদের জন্য। 

আয়ুষ্মান পত্নী তাহিরা কাশ্যপ প্রায়ই থাকেন খবরে। মুখে রাখঢাক না রেখেই তিনি কথা বলেন স্বামী আয়ুষ্মান খুরানার সঙ্গে যৌন সম্পর্ক নিয়ে। তবে হানিমুন নিয়ে তিনি যা যা বলেছিলেন তা তো রীতিমতো চর্চার বিষয়। 

শিল্পা শেট্টির ফিটনেস শো-তে এসে তাহিরপা মাসকয়েক আগে জানিয়েছিলেন, ‘সেক্স শুধু ভালো না, দুর্দান্ত। আমাদের ক্ষেত্রে তো খুব জলদি জলদি সেক্সেও অনেকটা ক্যালোরি খরচ হয়। সুতরাং…’। ‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’ বইতেও নিজের হানিমুন কাব্য লিখে রেখেছেন তিনি। 

এক তো তিন মাসের ছেলেকে বাড়িতে ফেলে গিয়েছিলেন হানিমুনে। তাই বেশ মনখারাপ ছিল তাঁর। তারওপর বারবার বুকের দুধ বের হয়ে এসে নষ্ট করে দিচ্ছিল তাঁর ‘সেক্সি ব্রা’। ফলে বুকে যাতে দুধ জমা না হয় সেদিকে খেয়াল রেখে বারবার ফেলে দিচ্ছিলেন পাম্প করে। একবার তো সেই দুধ দিয়ে মিল্কশেক বানিয়েও খেয়ে নিয়েছিলেন আয়ুষ্মান। আরও পড়ুন: ‘আমরা টুক করে সেক্স করলেও ওজন কমে’, যৌনসঙ্গম নিয়ে বিস্ফোরক আয়ুষ্মান-পত্নী তাহিরা

আর সেই বইতেই লিখেছিলেন বিমানের বাথরুমে সেক্স করার কথা। লিখেছেন, ‘হানিমুন সেরে ফেরার পথে ফ্লাইটে উঠে সিট বেল্ট পরার সময় আমাদের আঙুল ছুঁয়ে যায় একে-অপরকে। বুঝতে পারি শরীর দিয়ে যেন একটা কারেন্ট বয়ে গেল। এরপর বিমানে টেক অফের পর সিট বেল্টের সাইন বন্ধ হতেই একে-একে চলে গেলাম বিমানের বাথরুমে…’ বাকিটা ইতিহাস। এসবই নিজের বইতে লিখেছেন তাহিরা। 

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার সঙ্গে তাহিরার বিয়ে হয় ২০০৮ সালে। তখন টিভিতে কাজ করছেন এই অভিনেতা। পরে ২০১২ সালে ‘ভিকি ডোনার’ দিয়ে সিনেমায় হাতেখড়ি। তাঁদের দুই সন্তান। বড় ছেলে ১০ বছরের বিরাজবীর আর মেয়ের বয়স ৮ বছর, নাম বারুষ্কা। 

 

বন্ধ করুন