আয়ুষ্মানকে আর্শীবাদে ভরিয়ে দিলেন লতা মঙ্গেশকর
আয়ুষ্মানকে আর্শীবাদে ভরিয়ে দিলেন লতা মঙ্গেশকর

আয়ুষ্মানের প্রশংসায় লতা মঙ্গেশকর :'অন্ধাধুনে দারুণ অভিনয় করেছো'

  • 'অন্ধাধুনে আপনি অনেক সুন্দর কাজ করেছেন, আর আপনি যে গানগুলো গেয়েছেন সেগুলো আমার খুব ভালো লেগেছে',টুইট বার্তায় জানান লতা মঙ্গেশকর।

বলিউড বক্স অফিস থেকে আম জনতার মন-সর্বত্রই রাজ করছেন আয়ুষ্মান খুরানা। সদ্যই মুক্তি পেয়েছে আয়ুষ্মান খুরানার শুভ মঙ্গল জ্যয়াদা সাবধান। এই ছবিতে সমকামী চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়োচ্ছেন আয়ুষ্মান। এর মাঝেই অন্ধাধুন ছবির জন্য লতা মঙ্গেশঙ্করের কাছ থেকে ভূয়সী প্রশংসা কুড়োলেন আয়ুষ্মান। এই প্রবীণ শিল্পী এদিন টুইটারে একরাশ আর্শীবাদে ভরিয়ে দিলেন আয়ুষ্মানকে। তিনি লেখেন, 'আয়ুষ্মানজি নমস্কার। আমি আপনার ছবি অন্ধাধুন দেখলাম। আপনি অনেক সুন্দর কাজ করেছেন, আর আপনি যে গানগুলো গেয়েছেন সেগুলো আমার খুব ভালো লেগেছে। আমি আপনাকে অনেক শুভেচ্ছা জানাচ্ছি আর ভবিষ্যতে আপনি আরও যশ পান এমন প্রার্থনা করছি'।


লতা মঙ্গেশকরের কাছে এহেন প্রশংসা শুনে স্বভাবতই খুশির ঠিকানা নেই আয়ুষ্মানের। তিনিও লতাজি-র এই টুইট রিটুইট করে লেখেন, 'লতাদি আপনার এই কথাগুলো আমার জন্য অনেক মূল্যবান। আপনার এই প্রশংসার জন্যই হয়ত আমি এতটা পরিশ্রম করেছিলাম। এইভাবেই আর্শীবাদের হাতটা মাথায় রাখুন।ধন্যবাদ'।

অন্ধাধুনের একটি দৃশ্যে কো-স্টার রাধিকা আপ্তের সঙ্গে (সৌজন্যে-টুইটার)
অন্ধাধুনের একটি দৃশ্যে কো-স্টার রাধিকা আপ্তের সঙ্গে (সৌজন্যে-টুইটার)


২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত অন্ধাধুন আয়ুষ্মানের ফিল্মি কেরিয়ারের অন্যতম চর্চিত ছবি। পরিচালক শ্রীরাম রাঘবনের এই থ্রিলারে এক অন্ধ(প্রশ্নচিহ্ন রয়েছে) পিয়ানোবাধকের চরিত্রে দেখা মিলেছে আয়ুষ্মানের। এই ছবির জন্য আগেই সেরা অভিনেতা হিসাবে জাতীয় পুরস্কার ঝুলিতে পুরেছেন আয়ুষ্মান। এবার লতা মঙ্গেশকরের থেকে পেলেন একরাশ প্রশংসা। শ্রীরাম রাঘবনের এই ছবি ‘ওপেন এন্ড’ ফিল্ম। ছবির রহস্যের জাল এতটাই বিস্তৃত যে শেষ দৃশ্যেও বেশকিছু প্রশ্নচিহ্ন নিয়েই হল থেকে ফিরতে হয়েছে দর্শকদের।

বন্ধ করুন