বাংলা নিউজ > বায়োস্কোপ > Ayushmann Khurrana: দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কারণ জানলে অবাক হবেন

Ayushmann Khurrana: দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কারণ জানলে অবাক হবেন

আয়ুষ্মান খুরানা

দিল্লিতে প্রবল তাপপ্রবাহের জন্য বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং। বেশ লম্বা সময়ের জন্য তিনি দিল্লি আসবেন এমনটাই শোনা যাচ্ছিল। কিন্তু রাজধানীতে তীব্র গরমের কারণে বাতিল হল শ্যুটিং। হিন্দুস্তান টাইমস খোঁজ নিয়ে জেনেছে অভিনেতা জুলাই মাসে এই ছবির কাজ করতে দিল্লিতে আসবেন।

দিল্লিতে প্রবল তাপপ্রবাহের জন্য বন্ধ হয়ে গেল ছবির আয়ুষ্মান খুরানার শ্যুটিং। বেশ লম্বা সময়ের জন্য তিনি দিল্লি আসবেন এমনটাই শোনা যাচ্ছিল। কিন্তু রাজধানীতে তীব্র গরমের কারণে বাতিল হল শ্যুটিং। হিন্দুস্তান টাইমস খোঁজ নিয়ে জেনেছে অভিনেতা জুলাই মাসে এই ছবির কাজ করতে দিল্লিতে আসবেন।

 

দিল্লিতে তাপমাত্রা প্রায় ৪৭.৪ ডিগ্রি সেলসিয়াস। ভয়ঙ্কর এই গরমে রাজধানী জুড়ে তীব্র তাপপ্রবাহ চলছে। ভারতের আবহাওয়া বিভাগ অর্থাৎ IMD তীব্র তাপপ্রবাহ পরিস্থিতির কারণে দিল্লিতে আগামী পাঁচ দিনের জন্য একটি 'রেড অ্যালার্ট' জারি করেছে।

 

জানা গিয়েছিল, আয়ুষ্মান তাঁর পরবর্তী অ্যাকশন-কমেডির ছবির কাজে বেশ লম্বা সময়ের জন্য দিল্লিতে আসবেন। কিন্তু সূত্রের খবর অনুযায়ী, জুন মাসে শ্যুটিং করতে আসার কথা ছিল টিমের। পরে জানা যায় যে, আয়ুষ্মান জুন নয়, তাঁর পরবর্তী ছবির কাজের জন্য জুলাইতে প্রায় ৩০ দিনের জন্য দিল্লিতে এসে থাকবেন।

 

আরও পড়ুন: অনির্বাণ এবার গীতিকার! মুক্তি পেল 'অথৈ'-এর প্রথম গান

 

টিমের এক সদস্য জানায়, 'জুনে ছবির শ্যুটিংয়ের জন্য আয়ুষ্মানের দিল্লি আসার কথা ছিল। তবে গরমের কারণে তা পিছিয়ে গিয়েছে। আবহাওয়ার অবস্থা মাথায় রেখে শ্যুটিংয়ের সময়সূচীকে এক মাস পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।" পাশাপাশি আরও একটি খবর উঠে আসছে শুধু আয়ুষ্মান নন, এই ছবিরে সেটে দেখা যেতে পারে সারা আলি খানকেও।

 

জানা গিয়েছে, লাল কেল্লা থেকে কুতুব মিনার, লোধি গার্ডেনের মতো ঐতিহাসিক জায়গার পাশাপাশি দিল্লির বাজার, কনট প্লেসেও হবে শ্যুটিং। শহরের বিভিন্ন জায়গায় কাজ করতে হবে আয়ুষ্মানকে।

 

আরও পড়ুন: প্রথম ভারতীয় মহিলা পরিচালক পায়েল কাপাডিয়া Cannes-এ ছবি প্রদর্শনের সঙ্গে বার্তা দিলেন প্যালেস্তাইনের পাশে থাকার

 

পরিচালক আকাশ কৌশিকের এই ছবিতেই প্রথমবার আয়ুষ্মান ও সারা জুটি বাঁধতে চলেছেন। পাশাপাশি তরণ আদর্শ তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছেন ছবিটির নাম এখন ঠিক হয়নি। তবে ধর্মা প্রোডাকশন এবং শিখা এন্টারটেইনমেন্টের যৌথ প্রোজযোনায় ছবিটি আসতে চলেছে। এটাই ধর্মা প্রোডাকশনের সঙ্গে আয়ুষ্মানের প্রথম কাজ হতে চলেছে।

 

তিনি এক্স হ্যান্ডেলে লেখেন, 'ধর্মা প্রোডাকশন এবং শিখা এন্টারটেইনমেন্ট আবার একসঙ্গে কাজ করতে চলেছে। ছবিতে দেখা যাবে আয়ুষ্মান খুরানা ও সারা আলি খানকে। একটি মূলত একটি অ্যাকশন-কমেডি ফ্লিম হতে চলেছে। আকাশ কৌশিক ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন, গল্পটিও তাঁর লেখা। এই নিয়ে ধর্মা ও শিখা তৃতীয়বারের মতো একসঙ্গে কাজ করবে। শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে, খুব তাড়াতাড়ি ছবির নামও প্রকাশ্যে আসবে।'

 

কাজের সূত্রে আয়ুষ্মানকে শেষ দেখা গিয়েছিল রাজ সান্ডিল্যর কমেডি-ড্রামা ড্রিম গার্ল ২-তে, এখানে অনন্যা পান্ডেকেও দেখা গিয়েছিল। অন্যদিকে, সারাকে শেষ দেখা গিয়েছিল 'মার্ডার মুবারক' এবং 'এ ওয়াতান মেরে ওয়াতান'-এ।

বায়োস্কোপ খবর

Latest News

জিতেও শান্তি নেই, গদ্দারদের নিয়ে তৃণমূলের অন্দরে ক্ষোভ জেলায় জেলায় কাটবে শনির ফাঁড়া! অবশেষে ঝড়-বৃষ্টি হবে কলকাতায়, কবে থেকে পারদ নামবে শহরে? স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর আপন করে নিলেন 'নমস্কার', মেলোনির 'সংস্কারে' মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক

T20 WC 2024

স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.