বাংলা নিউজ > বায়োস্কোপ > 'করোনা আমাকে ভালোবাসে,তাই ফের এসেছে', জানালেন করোনা আক্রান্ত বাবুল সুপ্রিয়
দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েও খোশমেজাজে বাবুল সুপ্রিয়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েও খোশমেজাজে বাবুল সুপ্রিয়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'করোনা আমাকে ভালোবাসে,তাই ফের এসেছে', জানালেন করোনা আক্রান্ত বাবুল সুপ্রিয়

  • দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন বাবুল সুপ্রিয়। এইমুহূর্তে নিভৃতবাসে রয়েছেন তিনি। তা কেমন আছেন তিনি ? নিজের মুখেই সেকথা জানালেন এই কেন্দ্রীয় প্রতিমন্ত্রী।

দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। কিছুদিন আগেই কলকাতায় বিধানসভা নির্বাচনের প্রচার সভা করাকালীন করোনা আক্রান্ত হন তিনি। এইমুহূর্তে কলকাতাতেই কোয়ারেন্টাইন রয়েছেন এই গায়ক-রাজনীতিবিদ। গতবছর অগাস্ট মাসে দিল্লি থাকাকালীন প্রথমবার কোভিড পজিটিভ রিপোর্ট আসে এই বিজেপি নেতার। ফের একবার ক্রোনায় আক্রান্ত হওয়ার প্রসঙ্গে এই গায়ক-রাজনীতিবিদ বললেন,' আমি বেশ কয়েকজন জানি যাঁরা দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তাই অযথা ভয় পাচ্ছি না। তাছাড়া অশরীরে তেমন কোনও উপসর্গও নেই। আমি ও আমার স্ত্রী দু'জনেই করোনা পজিটিভ।দু'জনের তেমন কোনও অসুবিধে হচ্ছে না। একই ঘরে আপাতত কোয়ারেন্টাইন রয়েছি।' এরপর মজা করে তাঁর মন্তব্য,' এ যেন হাম তুম এক কামরে মে বন্ধ হ্যায়-এর বাস্তব সংস্করণ!'

বাবুল আরও বলেন,'করোনায় আক্রান্ত হয়ে যাওয়ার ফলে এবারে ভোট হয়তো দিতে পারিনি কিন্তু নির্বাচনী প্রচার সবটুকু সারতে পেরেছি। সেটুকুই যা সান্ত্বনা।' কিন্তু এই যে নিভৃতবাস সেটা কেমন লাগছে ? এই প্রশ্নের জবাবে ফের মজা করে কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর জবাব,' নির্বাচনী প্রচারের সময় যা ধকল গেছে তারপর এই যে চুপচাপ বসে রয়েছি ঘরে, এ যেন পড়ে পাওয়া ছুটির মতো। নদীর নিঃস্তব্ধ পরিবেশে বাড়িতে বসে রয়েছি। সঙ্গে স্ত্রী-ও রয়েছেন। আর কী চাই। আমাদের ছোট্ট মেয়ে তাঁর দাদু-দিদার সঙ্গে বাড়ির অন্য প্রান্তে রয়েছে। তাঁরাও দিব্যি রয়েছেন।' মোট কথা দিব্যি খোশমেজাজেই রয়েছেন বাবুল। করোনা তাঁর শরীরে বাসা বাঁধলেও যে মনের জোরকে কাবু করতে পারেনি,সে তাঁর কথা থেকেই স্পষ্ট। কথাবার্তার ফাঁকে আরও জানা গেল আশা ভোঁসলে ফোন করেছিলেন বাবুলকে। তাঁর স্বাস্থ্যের খবর নিয়েছেন। কথা বলেছেন বাবুলের স্ত্রীয়ের সঙ্গেও।

বন্ধ করুন