বাংলা নিউজ > বায়োস্কোপ > ওয়েব সিরিজে ‘বাহুবলী’! তবে শিবগামী আর কাটাপ্পাকে দিয়েই মন ভোলাতে হবে দর্শকদের!
আসছে ‘বাহুহলী’। (ছবি-টুইটার)
আসছে ‘বাহুহলী’। (ছবি-টুইটার)

ওয়েব সিরিজে ‘বাহুবলী’! তবে শিবগামী আর কাটাপ্পাকে দিয়েই মন ভোলাতে হবে দর্শকদের!

  • ‘বাহুবলী’র ভক্তদের জন্য সুখবর। 

‘বাহুবলী’র দুটো সিজন দেখেও যাদের মন ভরেনি, মানে আরও হলে ভালো হত ভাবনা মনে কাজ করছে তাঁদের জন্য সুখবর। আসেছে ‘Baahubali Before The Beginning’। যদিও এটি রাজামৌলি পরিচালিত বিখ্যাত ম্যাগনাম অপাস ‘বাহুবলী’ সিনেমাত তৃতীয় পার্ট নয়। বরং, এটি আসছে ওয়েব সিরিজের আকারে। 

কুণাল দেশমুখ এবং রিভু দাশগুপ্তর পরিচালনায় দর্শক দেখতে পারবেন ‘বাহুবলী বিফোর দ্য বিগিনিং’। 'জন্নত', 'জন্নত ২'-এর মতো ছবি পরিচালনা করেছেন কুণাল। আর রিভু দাশগুপ্তের পরিচালনায় ‘দ্য গার্ল অন ট্রেন’ তো মোটামুটি সবারই দেখা। 

কাহিনিকার আনন্দ নীলকান্তন 'রাইজ অফ শিবগামী' নামে একটি উপন্যাস লিখে ফেলেছেন। যেখানে থাকছে শিবগামীর রানি হয়ে ওঠার গল্প। আর তা নিয়েই 'বাহুবলী: দ্য বিগিনিং'। ছবি যেহেতু ৩০ বছর আরও পিছিয়ে যাবে তাই থাকছে না বাহুবলী বা ভাল্লালদেবের চরিত্র। এই কাহিনিতে অস্তিত্ব আছে শুধুমাত্র শিবগামী এবং কাটাপ্পার। এই সিরিজের কাহিনি যখন শুরু হচ্ছে তখন কাটাপ্পার বয়স মাত্র ২০। এই গল্পের কেন্দ্রীয় চরিত্র শিবগামী। 

ছবিতে প্রযোজকের কুর্সি সামলাচ্ছেন এসএস রাজামৌলি। ওয়েব সিরিজ হলেও বেশ বড়সড় স্টারকাস্ট ও গ্রাফিক্স টিম হায়ার করছেন নির্মাতারা। নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘Baahubali Before The Beginning’। যদিও, ২০২১ সালে তা আদৌ মুক্তি পাবে কি না, তা এখনও জানা যায়নি।

বন্ধ করুন